আমেরিকা , বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪ , ২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম :
হ্রদে সাঁতার কাটতে গিয়ে পানিতে ডুবে যুবকের মৃত্যু বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি ঘোষণা কোটা সংস্কার আন্দোলনকারীদের সঙ্গে সন্ত্রাসীদের কোন সম্পর্ক নেই : প্রধানমন্ত্রী ডেট্রয়েট মেট্রোপলিটন বিমানবন্দরে আক্রমণাত্মক জীবন্ত শামুক জব্দ মিশিগান রিপাবলিকানরা গভর্নর হুইটমারের সমালোচনা করতে কনভেনশন ভোট ব্যবহার করেছে হ্যামট্রাম্যাকে গাড়ির ধাক্কায় ৩ বছরের শিশু নিহত রোলওভার দুর্ঘটনায় মা ও দুই ছেলে নিহত কোপা জয় আর্জেন্টিনার আনন্দ আয়োজনে শিব মন্দিরের বনভোজন মিশিগানে আজ তীব্র বজ্রপাত, ঝড় ও শিলাবৃষ্টির আশঙ্কা ওয়ারেনে স্ত্রীকে খুন করে পুলিশকে স্বামীর ফোন নির্বাচনী জনসভায় ট্রাম্পকে লক্ষ্য করে গুলি, অল্পের জন্য রক্ষা মিশিগানে একে একে বাড়ছে হাম : টিকা নেয়ার তাগিদ কারাগারে মাদক পাচারের অভিযোগে কারাকর্মী গ্রেপ্তার হ্যাজেল পার্কে বাড়িতে আগুন লেগে মা-মেয়ের মৃত্যু মিশিগান জুড়ে ফার্মেসি বন্ধের ঢেউ প্ল্যান্ট বন্ধ করতে ও ইভি তৈরি করতে এক বিলিয়ন ডলার পাচ্ছে জিএম ও স্টেলান্টিস ২৫টি ক্লিন এনার্জি বাস কিনতে ৩০.৮ মিলিয়ন ডলার অনুদান পেয়েছে ডেট্রয়েট ডেট্রয়েট স্কুল বোর্ড শিক্ষকদের সাথে দুই বছরের চুক্তি অনুমোদন করেছে ৪ ঘণ্টা পর শাহবাগ ছাড়লেন শিক্ষার্থীরা, যান চলাচল শুরু

ডেট্রয়েট মেট্রো বিমানবন্দরের কাছে হোটেলে ডাকাতির চেষ্টা : গুলিবিদ্ধ ১

  • আপলোড সময় : ০১-০৮-২০২৩ ০১:৫০:২৬ পূর্বাহ্ন
  • আপডেট সময় : ০১-০৮-২০২৩ ০১:৫১:০২ পূর্বাহ্ন
ডেট্রয়েট মেট্রো বিমানবন্দরের কাছে হোটেলে ডাকাতির চেষ্টা : গুলিবিদ্ধ ১
রোমুলাস, ০১ আগস্ট : শনিবার ডেট্রয়েট মেট্রো বিমানবন্দরের কাছে ম্যারিয়ট হোটেলে ডাকাতির চেষ্টার সময় ডেলাওয়্যারের এক ব্যক্তি গুলিতে গুরুতর আহত হয়েছেন। রোমুলাস পুলিশ জানিয়েছে, বিকেল চারটে নাগাদ ম্যারিয়ট হোটেলে এক ব্যক্তিকে গুলি করা হয়েছে মর্মে পুলিশের কাছে ফোন আসে। 
পুলিশ জানিয়েছে, ডেলাওয়্যারের দু'জন ব্যক্তি বেসরকারি বিক্রেতাদের কাছ থেকে বিপুল সংখ্যক সেলফোন কেনার জন্য ওই হোটেলে যান। একটি কক্ষের ভেতর দুই বিক্রেতা 'ডাকাতির চেষ্টায়' বন্দুক বের করেন। ডেলাওয়্যারের দুই নাগরিকই  সন্দেহভাজনদের নিরস্ত্র করার চেষ্টা করছিলেন। একজন সফল হলেও এবং অন্যজনের বাহুতে গুলিবিদ্ধ হয়েছিল। পরে সন্দেহভাজন দু'জন হোটেল থেকে পালিয়ে যায়। ভুক্তভোগীরা লবিতে গিয়ে সাহায্য চেয়েছিল। গুলিবিদ্ধ ব্যক্তি পড়ে যান এবং পুলিশ না আসা পর্যন্ত হোটেলকর্মীরা চিকিৎসা সহায়তা প্রদান করেন। ভুক্তভোগীকে ডিয়ারবর্নের বিউমন্ট হাসপাতালে  নিয়ে যাওয়া হয়েছিল এবং তার অবস্থা আশঙ্কাজনক।
প্রথম সন্দেহভাজনকে বিশের দশকের গোড়ার দিকে ছোট চুলের একজন ব্যক্তি হিসাবে বর্ণনা করা হয়েছে, যাকে শেষবার কালো অ্যাডিডাস জিপ-আপ হুডি এবং কালো টেনিস জুতা পরে দেখা গিয়েছিল। দ্বিতীয় সন্দেহভাজনকে বিশের দশকের গোড়ার দিকে ছোট কালো চুলের ব্যক্তি হিসাবে বর্ণনা করা হয়েছে, শেষবার তাকে নীল লম্বা হাতা সোয়েটশার্ট, ডান হাঁটুতে দুটি ছোট রিপ সহ নীল জিন্স এবং বাম হাঁটুতে একটি বড় ছিদ্র / টিয়ার, কালো এবং সাদা টেনিস জুতা এবং একটি কালো ব্যাকপ্যাক বহনকারী বেসবল টুপি পরে থাকতে দেখা গেছে। যে  কাউক তথ্যের সাথে রোমুলাস পুলিশ বিভাগের 734-941-8400 এই নম্বরে কল করতে বলা হয়েছে।
Source & Photo: http://detroitnews.com

নিউজটি আপডেট করেছেন : Suprobhat Michigan

কমেন্ট বক্স
সর্বশেষ সংবাদ
হ্রদে সাঁতার কাটতে গিয়ে পানিতে ডুবে যুবকের মৃত্যু

হ্রদে সাঁতার কাটতে গিয়ে পানিতে ডুবে যুবকের মৃত্যু