আমেরিকা , বুধবার, ১৯ জুন ২০২৪ , ৫ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম :
লিভোনিয়ার কিছু অংশ ফুটন্ত জলের সতর্কতা জারি ওয়েইন অফিসারের গুলিতে নিহত ব্যক্তিটি মানসিক স্বাস্থ্য সংকটে ভুগছিলেন কোভিড-১৯ ত্রাণ তহবিলের অর্থ চুরি, চিকিৎসক অভিযুক্ত ডেট্রয়েটে আই-৯৬ থেকে ফ্লোরিডার এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার মদ্যপ অবস্থায় গাড়ি চালিয়ে একজনকে  হত্যা, এক ব্যক্তি দোষী সাব্যস্ত  আলুর নতুন জাত উদ্ভাবন করলেন এমএসইউ গবেষক উল্টোপথে গাড়ি, সংঘর্ষে দুই চালক নিহত দক্ষিণ পূর্ব মিশিগানে তাপ সতর্কতা জারি আজ কিশোরীকে যৌন নিপীড়ন : প্রাক্তন ম্যাকম্ব প্রশিক্ষকের নো-কনটেস্ট আবেদন বিশ্ব বাবা দিবস আজ আজ পবিত্র ঈদুল আযহা ওয়ারেনের ভ্যান ডাইক করিডোর হাঁটার উপযোগী ও আকর্ষণীয় হচ্ছে ১৬ বছর বয়সী কিশোরকে হত্যা, দুই কিশোর অভিযুক্ত ভয়াবহ তাপপ্রবাহ আসছে রচেস্টার হিলসে গুলিতে ৯ আহত, সন্দেহভাজন নিহত  সাউথফিল্ডে বন্দুকধারীর গুলিতে ৬ জন আহত হেনস্থা ও যৌন হয়রানি : ম্যাকম্ব কমিউনিটি কলেজ, ও চেস্টারফিল্ড টাউনশীপের বিরুদ্ধে মামলা মিশিগানের আপার পেনিসুলায় নেকড়ের সংখ্যা বৃদ্ধি পেয়েছে হার্ট প্লাজার ডেট্রয়েটের ডজ ফাউন্টেন ফের চালু ওয়াশটেনাউ কাউন্টিতে হুপিং কাশিতে আক্রান্তের হার বাড়ছে

আটলান্টিক সিটিতে ‘ন্যাশনাল নাইট আউট ডে‘ পালিত

  • আপলোড সময় : ০২-০৮-২০২৩ ১২:৩৩:২৬ পূর্বাহ্ন
  • আপডেট সময় : ০২-০৮-২০২৩ ১২:৩৫:২৯ পূর্বাহ্ন
আটলান্টিক সিটিতে ‘ন্যাশনাল নাইট আউট ডে‘ পালিত
আটলান্টিক সিটি, ০২ আগস্ট : সমগ্র যুক্তরাষ্ট্রে প্রতি বছর আগস্ট মাসের প্রথম মঙ্গলবার ‘ন্যাশনাল নাইট আউট ডে’ পালিত হয়। পুলিশ প্রশাসন ও কমিউনিটির মধ্যে অংশীদারীত্বমূলক সম্পর্ক সৃষ্টি ও তা সুদৃঢ় করাই এই দিবস উদযাপনের লক্ষ্য। এর মাধ্যমে মনুষ্য বসবাসের এলাকাসমূহ নিরাপদ রাখা সম্ভব হয়। 

গতকাল মঙ্গগলবার নিউজার্সি অঙ্গরাজ্যের আটলান্টিক সিটিতে ন্যাশনাল নাইট আউট ডে যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে। দিনটি পালন উপলক্ষে  বড় আয়োজনটি ছিল আটলান্টিক সিটির সভরেন এভিনিউ স্কুলের মাঠে। আটলান্টিক সিটি পুলিশ বিভাগের উদ্যোগে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এখানে বিকেল ৫টা থেকে রাত ৮টা পর্যন্ত অনুষ্ঠিত বিভিন্ন আয়োজনের মধ্যে ছিল মুখাবয়বে আঁকিবুকি, খাওয়াদাওয়া,অগ্নি নির্বাপণ মহড়া, র্যাফল ড্র, খেলাধূলা ইত্যাদি।
 
আটলান্টিক সিটির পঞ্চম ওয়ার্ড এর কাউন্সিলর আনজুম জিয়া, আটলান্টিক সিটির স্কুল বোর্ড সদস্য লেখক- সাংবাদিক সুব্রত চৌধুরী, বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথ জার্সির সভাপতি জহিরুল ইসলাম বাবুল, ষষ্ঠ ওয়ার্ডের কাউন্সিলর  প্রার্থী জেফ ডরসিসহ বিভিন্ন শ্রেণী পেশার বিপুল সংখ্যক মানুষ এই আয়োজনে যোগ দেন।
 

নিউজটি আপডেট করেছেন : Suprobhat Michigan

কমেন্ট বক্স
সর্বশেষ সংবাদ
নারী শিক্ষায় আল হুমাইরা (রা) মহিলা ফাজিল মাদরাসার ঈর্ষণীয় সাফল্য

নারী শিক্ষায় আল হুমাইরা (রা) মহিলা ফাজিল মাদরাসার ঈর্ষণীয় সাফল্য