আমেরিকা , শুক্রবার, ১৪ জুন ২০২৪ , ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম :
রাষ্ট্রীয় জওয়ানদের বিরুদ্ধে মিথ্যা দাবি করায় দোষী সাব্যস্ত এক ব্যক্তি সাউথফিল্ডে বন্দুকধারীর গুলিতে নারী আহত বার্ড ফ্লুতে মিশিগানের প্রতিক্রিয়ায় রাজ্য আইন প্রণেতাদের নিয়ে সমালোচনা বিচারকের বিরুদ্ধে বিমানবন্দরে বন্দুক আনার অভিযোগ মেট্রো ডেট্রয়েটে আগামী সপ্তাহে ৯০ ডিগ্রি ছুঁতে পারে পারদ মনরো কাউন্টিতে আই-৭৫-এ সেমি-ট্রাকের সংঘর্ষে নিহত ১ দক্ষিণ-পশ্চিম মিশিগানে বজ্রপাত, বিচ্ছিন্ন টর্নেডোর সম্ভাবনা আজ ১০৯ বছরে পা দিলেন ওয়েস্ট ব্লুমফিল্ডের ফক্স জিএম উত্তর আমেরিকায় ইভি উৎপাদনের লক্ষ্যমাত্রা কমিয়েছে টরন্টো থেকে ডেট্রয়েট পিপল মুভারে নতুন রেলকার আসছে ডোনাল্ড ট্রাম্প এই সপ্তাহান্তে ডেট্রয়েটের চার্চে প্রচারণা অনুষ্ঠানে যোগ দিচ্ছেন আ্যাসাল মিশিগান চ্যাপ্টারের কনভেনশন অনুষ্ঠিত  ভারত বাংলাদেশের লিভার বিশেষজ্ঞদের নিয়ে নতুন সংগঠনের আত্মপ্রকাশ  সিলেটে টিলা ধসে আটকে পড়াদের উদ্ধারে সেনাবাহিনী, ঘটনাস্থলে সিসিক মেয়র  সিলেটে টিলা ধসে একই পরিবারের ৩ জন মাটির নিচে দোষী সাব্যস্ত অপরাধী ট্রাম্প প্রতিশোধের আগুনে জ্বলছেন : হুইটমার পানির নিচে সংঘর্ষের পরে থান্ডার বেতে নিরাপদে নোঙর করেছে মালবাহী জাহাজ ১৯৬৭ সালে ডেট্রয়েটের দাঙ্গা : এক তীব্র ও বিধ্বংসী অধ্যায় বৃদ্ধার মৃত্যুতে প্রাক্তন কেয়ারগিভারকে দোষী সাব্যস্ত করল জুরি ওয়ারেনে ভারী যন্ত্রপাতি পড়ে প্রাণঘাতী জখম হলেন এক ব্যক্তি

১৮ বছরের বিবাহিত জীবনের ইতি টানলেন কানাডার প্রধানমন্ত্রী

  • আপলোড সময় : ০৩-০৮-২০২৩ ০৩:১০:২৫ পূর্বাহ্ন
  • আপডেট সময় : ০৩-০৮-২০২৩ ০৩:১০:২৫ পূর্বাহ্ন
১৮ বছরের বিবাহিত জীবনের ইতি টানলেন কানাডার প্রধানমন্ত্রী
ওটায়া, ০৩ আগস্ট :  ১৮ বছরের দাম্পত্য জীবনে পড়ল ইতি। স্ত্রী সোফি গ্রেগরি-র সঙ্গে বিবাহ বিচ্ছেদের ঘোষণা করলেন কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো। গতকাল বুধবার  কানাডার প্রধানমন্ত্রী জানান, দুইজনে মিলিতভাবেই দাম্পত্য জীবনে ইতি টানার সিদ্ধান্ত নিয়েছেন। ইতিমধ্যেই তাঁরা আইনি চুক্তিও স্বাক্ষর করেছেন।
ইন্সটাগ্রাম পোস্টে জাস্টিন ট্রুডো জানান, তিনি ও তাঁর স্ত্রী সোফি বহু গুরুত্বপূর্ণ ও কঠিন আলোচনার পর বিচ্ছেদের পথে হাঁটার সিদ্ধান্ত নিয়েছেন। তবে তাঁরা এখনও ঘনিষ্ঠ পরিবার হিসাবেই থাকবেন। সন্তানদের স্বার্থে যেন তাঁদের ও সন্তানদের গোপনীয়তা বজায় রাখা হয়, তার অনুরোধও করেন ট্রুডো। তাদের তিনটি সন্তান রয়েছে, ১৫ বছর বয়সী জেভিয়ার, ১৪ বছর বয়সী এলা-গ্রেস এবং ৯ বছর বয়সী হ্যাড্রিয়েন।
ট্রুডোর অফিসের তরফেও প্রকাশিত বিবৃতিতে জানানো হয়েছে, বিচ্ছেদ সংক্রান্ত যাবতীয় আইনি পদক্ষেপ ইতিমধ্যেই গ্রহণ করা হয়েছে। প্রধানমন্ত্রী ট্রুডো ও সোফি মিলিতভাবে তাঁদের সন্তানদের সুরক্ষিত ও নিরাপদ পরিবেশে বড় করার সিদ্ধান্ত নিয়েছেন। আগামী সপ্তাহেই তাঁরা সকলে মিলে ছুটি কাটাতে যাচ্ছেন বলেও জানানো হয়েছে। উল্লেখ্য,  ২০০৫ সালে বিয়ে করেন জাস্টিন ট্রুডো ও সোফি। বিয়ের আগে বিনোদন সাংবাদিক হিসাবে কাজ করতেন সোফি। ট্রুডোর সঙ্গে ছোটবেলা থেকেই তাঁদের বন্ধুত্ব। আর সেই প্রেমই পরিণয়ে পরিণতি পায়।

নিউজটি আপডেট করেছেন : Suprobhat Michigan

কমেন্ট বক্স
সর্বশেষ সংবাদ
ওয়াটারকিপার অ্যালায়েন্সের নির্বাহী পরিষদের সদস্য হলেন হবিগঞ্জের  শরীফ জামিল

ওয়াটারকিপার অ্যালায়েন্সের নির্বাহী পরিষদের সদস্য হলেন হবিগঞ্জের  শরীফ জামিল