আমেরিকা , বুধবার, ০৪ অক্টোবর ২০২৩ , ১৯ আশ্বিন ১৪৩০ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম :
বার্নিকাটের গাড়িবহরে হামলা : বদিউল আলম মজুমদারের শ্যালক গ্রেপ্তার বার্নিকাটের গাড়িবহরে হামলা : ইশতিয়াককে গ্রেপ্তারে পরোয়ানা ধর্মঘট : ফোর্ড ইউএডাব্লুকে নতুন প্রস্তাব দিয়েছে বাড়িতে আগুন দেওয়ার দায়ে দীর্ঘ শাস্তির মুখোমুখি মিশিগানের এক ব্যক্তি সাউথগেটের সিনিয়র অ্যাপার্টমেন্টে আগুন, হাসপাতালে ভর্তি ৩ বাংলাদেশে যে কোন মূল্যে গণতন্ত্র অব্যাহত রাখতে হবে কবি রাধাপদ রায়ের ওপর হামলার ঘটনায় আটক ৩ ডেট্রয়েটের আই-৯৪ গাড়ির ধাক্কায় সন্দেহভাজন গাড়ি চোর নিহত  মিশিগানে গত সপ্তাহ থেকে গ্যাসের দাম ৮ সেন্ট বেড়েছে ইউনিভার্সিটি অব মিশিগান অ্যান আরবার ক্যাম্পাসে শিক্ষার্থী নথিভুক্তির রেকর্ড  আনুমানিক ক্ষতি ৪ বিলিয়ন ডলার অরচার্ড লেকে সাঁতার কাটতে  গিয়ে যুবকের মৃত্যু নিউজার্সিতে বিশ্বের দ্বিতীয় বৃহত্তম মন্দির উদ্বোধন ৮ অক্টোবর খালেদা জিয়াকে বিদেশে পাঠানোর ব্যাপারে আর কিছু করার নেই পিটার হাসকে নিয়ে সরকার রেগেছে : বিএনপি এশিয়ার সেরা আইনজীবীর তালিকায় ব্যারিস্টার বাবা-মেয়ে বাংলাদেশে ভূমিকম্প অনুভূত মিশিগানে নর্থ-আমেরিকান বাংলাদেশি টেবিল-টেনিস টুর্নামেন্ট অনুষ্ঠিত ইউএডব্লিউ’র ধর্মঘট : সমঝোতার চেষ্টা অব্যাহত চিকিৎসার জন্য খালেদা জিয়াকে বিদেশে পাঠানোর সুযোগ নেই : আইনমন্ত্রী

১৮ বছরের বিবাহিত জীবনের ইতি টানলেন কানাডার প্রধানমন্ত্রী

  • আপলোড সময় : ০৩-০৮-২০২৩ ০৩:১০:২৫ পূর্বাহ্ন
  • আপডেট সময় : ০৩-০৮-২০২৩ ০৩:১০:২৫ পূর্বাহ্ন
১৮ বছরের বিবাহিত জীবনের ইতি টানলেন কানাডার প্রধানমন্ত্রী
ওটায়া, ০৩ আগস্ট :  ১৮ বছরের দাম্পত্য জীবনে পড়ল ইতি। স্ত্রী সোফি গ্রেগরি-র সঙ্গে বিবাহ বিচ্ছেদের ঘোষণা করলেন কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো। গতকাল বুধবার  কানাডার প্রধানমন্ত্রী জানান, দুইজনে মিলিতভাবেই দাম্পত্য জীবনে ইতি টানার সিদ্ধান্ত নিয়েছেন। ইতিমধ্যেই তাঁরা আইনি চুক্তিও স্বাক্ষর করেছেন।
ইন্সটাগ্রাম পোস্টে জাস্টিন ট্রুডো জানান, তিনি ও তাঁর স্ত্রী সোফি বহু গুরুত্বপূর্ণ ও কঠিন আলোচনার পর বিচ্ছেদের পথে হাঁটার সিদ্ধান্ত নিয়েছেন। তবে তাঁরা এখনও ঘনিষ্ঠ পরিবার হিসাবেই থাকবেন। সন্তানদের স্বার্থে যেন তাঁদের ও সন্তানদের গোপনীয়তা বজায় রাখা হয়, তার অনুরোধও করেন ট্রুডো। তাদের তিনটি সন্তান রয়েছে, ১৫ বছর বয়সী জেভিয়ার, ১৪ বছর বয়সী এলা-গ্রেস এবং ৯ বছর বয়সী হ্যাড্রিয়েন।
ট্রুডোর অফিসের তরফেও প্রকাশিত বিবৃতিতে জানানো হয়েছে, বিচ্ছেদ সংক্রান্ত যাবতীয় আইনি পদক্ষেপ ইতিমধ্যেই গ্রহণ করা হয়েছে। প্রধানমন্ত্রী ট্রুডো ও সোফি মিলিতভাবে তাঁদের সন্তানদের সুরক্ষিত ও নিরাপদ পরিবেশে বড় করার সিদ্ধান্ত নিয়েছেন। আগামী সপ্তাহেই তাঁরা সকলে মিলে ছুটি কাটাতে যাচ্ছেন বলেও জানানো হয়েছে। উল্লেখ্য,  ২০০৫ সালে বিয়ে করেন জাস্টিন ট্রুডো ও সোফি। বিয়ের আগে বিনোদন সাংবাদিক হিসাবে কাজ করতেন সোফি। ট্রুডোর সঙ্গে ছোটবেলা থেকেই তাঁদের বন্ধুত্ব। আর সেই প্রেমই পরিণয়ে পরিণতি পায়।

নিউজটি আপডেট করেছেন : Suprobhat Michigan

কমেন্ট বক্স