আমেরিকা , বুধবার, ১৭ জুলাই ২০২৪ , ১ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম :
ডেট্রয়েট মেট্রোপলিটন বিমানবন্দরে আক্রমণাত্মক জীবন্ত শামুক জব্দ মিশিগান রিপাবলিকানরা গভর্নর হুইটমারের সমালোচনা করতে কনভেনশন ভোট ব্যবহার করেছে হ্যামট্রাম্যাকে গাড়ির ধাক্কায় ৩ বছরের শিশু নিহত রোলওভার দুর্ঘটনায় মা ও দুই ছেলে নিহত কোপা জয় আর্জেন্টিনার আনন্দ আয়োজনে শিব মন্দিরের বনভোজন মিশিগানে আজ তীব্র বজ্রপাত, ঝড় ও শিলাবৃষ্টির আশঙ্কা ওয়ারেনে স্ত্রীকে খুন করে পুলিশকে স্বামীর ফোন নির্বাচনী জনসভায় ট্রাম্পকে লক্ষ্য করে গুলি, অল্পের জন্য রক্ষা মিশিগানে একে একে বাড়ছে হাম : টিকা নেয়ার তাগিদ কারাগারে মাদক পাচারের অভিযোগে কারাকর্মী গ্রেপ্তার হ্যাজেল পার্কে বাড়িতে আগুন লেগে মা-মেয়ের মৃত্যু মিশিগান জুড়ে ফার্মেসি বন্ধের ঢেউ প্ল্যান্ট বন্ধ করতে ও ইভি তৈরি করতে এক বিলিয়ন ডলার পাচ্ছে জিএম ও স্টেলান্টিস ২৫টি ক্লিন এনার্জি বাস কিনতে ৩০.৮ মিলিয়ন ডলার অনুদান পেয়েছে ডেট্রয়েট ডেট্রয়েট স্কুল বোর্ড শিক্ষকদের সাথে দুই বছরের চুক্তি অনুমোদন করেছে ৪ ঘণ্টা পর শাহবাগ ছাড়লেন শিক্ষার্থীরা, যান চলাচল শুরু মাকে হত্যার পর সন্দেহভাজনের আত্মসমর্পণ বেরিলের প্রভাবে মেট্রো ডেট্রয়েট বৃষ্টিপাত অব্যাহত ওয়াশটেনাও কাউন্টি ওয়াটার প্ল্যান্টে অবৈধ প্রবেশের দায়ে এক ব্যক্তি গ্রেপ্তার

আটলান্টিক সিটিতে মেয়র মার্টি স্মল সিনিয়র বৃত্তি প্রদান 

  • আপলোড সময় : ১২-০৮-২০২৩ ০১:৩৪:৫৭ পূর্বাহ্ন
  • আপডেট সময় : ১২-০৮-২০২৩ ০১:৩৪:৫৭ পূর্বাহ্ন
আটলান্টিক সিটিতে মেয়র মার্টি স্মল সিনিয়র বৃত্তি প্রদান 
আটলান্টিক সিটি, ১২ আগস্ট : গত বুধবার (৯ আগস্ট) বিকেলে আটলান্টিক সিটির মেয়র  মার্টি স্মল সিনিয়র এক অনাডম্বর অনুষ্ঠানের মাধ্যমে  “মেয়র  মার্টি স্মল সিনিয়র বৃত্তি” লাভকারী কৃতি ছাত্র-ছাত্রীদের হাতে  বৃত্তির চেকের রেপ্লিকা তুলে দেন। 


সিটি হলের সম্মুখস্থ খোলা কোর্ট ইয়ার্ডে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে শিক্ষার্থীদের অভিভাবকরাও উপস্থিত ছিলেন। এসময় মেধাবী শিক্ষার্থীদের চোখে মুখে ছিল প্রাপ্তির পূর্ণতা। 

বৃত্তিপ্রাপ্ত একশজন  শিক্ষার্থীর মধ্যে বাংলাদেশি আমেরিকান শিক্ষার্থীদের সংখ্যাও নেহায়েত কম নয়।  বাংলাদেশি আমেরিকান শিক্ষার্থী এনিশা দাশগুপ্ত, আবরার চৌধুরী, আকাশ সেনগুপ্ত, আজরা জেবিন, সুনীতা ভৌমিক, ধীরাজ ভট্টাচার্য, পায়েল চৌধুরী, নাকিব জালাল, আহমেদ রূপশ, মাহির শাহরিয়ার প্রমুখের হাতে মেয়র বৃত্তির চেকের রেপ্লিকা তুলে দেন। দশ হাজার ডলার মূল্যমানের বৃত্তি পাওয়ায় তাদের অভিভাবকরাও যারপরনাই খুশি হন।

মেয়র মার্টি স্মল তাঁর বক্তৃতায় শিক্ষার্থীদেরঅভিনন্দন জানিয়ে বলেন, “অন্তরের অন্তঃস্থল থেকে আমি তোমাদের সবাইকে অভিনন্দন জানাচ্ছি। আমি জানি, ভবিষ্যতের পথে তোমাদের যাত্রা মসৃণ হবে না, কিন্তু তোমরা লক্ষ্য থেকে কখনো বিচ্যুত হবে না। আমার দৃঢ় বিশ্বাস তোমরা সফল হবেই।”  বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থী আবরার চৌধুরীর পিতা মসজিদ আল হেরার সভাপতি ওবায়দুললাহ চৌধুরী শিক্ষা বৃত্তি প্রদান করায় মেয়রকে আন্তরিক ধন্যবাদ জানান।

বৃত্তিপ্রাপ্ত আরেক শিক্ষার্থী ধীরাজ ভট্টাচার্যর পিতা কমিউনিটি ব্যক্তিত্ব রতন ভট্টাচার্য মেয়রকে ধন্যবাদ জানিয়ে বলেন, তাঁর এই মহতী উদ্যোগ আটলান্টিক সিটির  শিক্ষার্থীদেরকে অনুপ্রেরনা যোগাবে।

বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থী  আহমেদ রূপশের পিতা বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথ জারসির কর্মকর্তা বেলাল হোসেন ভূঁইয়া মেয়রকে অভিনন্দন জানিয়ে বলেন, তাঁর এই মহতী উদ্যোগকে আমি সাধুবাদ জানাই।


নিউজটি আপডেট করেছেন : Suprobhat Michigan

কমেন্ট বক্স
সর্বশেষ সংবাদ
আটলান্টিক সিটির বোর্ড অব এডুকেশনের পর্ষদ সভা অনুষ্ঠিত

আটলান্টিক সিটির বোর্ড অব এডুকেশনের পর্ষদ সভা অনুষ্ঠিত