আমেরিকা , বুধবার, ১৭ জুলাই ২০২৪ , ২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম :
ডেট্রয়েট মেট্রোপলিটন বিমানবন্দরে আক্রমণাত্মক জীবন্ত শামুক জব্দ মিশিগান রিপাবলিকানরা গভর্নর হুইটমারের সমালোচনা করতে কনভেনশন ভোট ব্যবহার করেছে হ্যামট্রাম্যাকে গাড়ির ধাক্কায় ৩ বছরের শিশু নিহত রোলওভার দুর্ঘটনায় মা ও দুই ছেলে নিহত কোপা জয় আর্জেন্টিনার আনন্দ আয়োজনে শিব মন্দিরের বনভোজন মিশিগানে আজ তীব্র বজ্রপাত, ঝড় ও শিলাবৃষ্টির আশঙ্কা ওয়ারেনে স্ত্রীকে খুন করে পুলিশকে স্বামীর ফোন নির্বাচনী জনসভায় ট্রাম্পকে লক্ষ্য করে গুলি, অল্পের জন্য রক্ষা মিশিগানে একে একে বাড়ছে হাম : টিকা নেয়ার তাগিদ কারাগারে মাদক পাচারের অভিযোগে কারাকর্মী গ্রেপ্তার হ্যাজেল পার্কে বাড়িতে আগুন লেগে মা-মেয়ের মৃত্যু মিশিগান জুড়ে ফার্মেসি বন্ধের ঢেউ প্ল্যান্ট বন্ধ করতে ও ইভি তৈরি করতে এক বিলিয়ন ডলার পাচ্ছে জিএম ও স্টেলান্টিস ২৫টি ক্লিন এনার্জি বাস কিনতে ৩০.৮ মিলিয়ন ডলার অনুদান পেয়েছে ডেট্রয়েট ডেট্রয়েট স্কুল বোর্ড শিক্ষকদের সাথে দুই বছরের চুক্তি অনুমোদন করেছে ৪ ঘণ্টা পর শাহবাগ ছাড়লেন শিক্ষার্থীরা, যান চলাচল শুরু মাকে হত্যার পর সন্দেহভাজনের আত্মসমর্পণ বেরিলের প্রভাবে মেট্রো ডেট্রয়েট বৃষ্টিপাত অব্যাহত ওয়াশটেনাও কাউন্টি ওয়াটার প্ল্যান্টে অবৈধ প্রবেশের দায়ে এক ব্যক্তি গ্রেপ্তার

মাদক সেবন করিয়ে কিশোরীকে  ধর্ষণ : দম্পতির ৩০ বছরের কারাদণ্ড

  • আপলোড সময় : ১২-০৮-২০২৩ ০২:৩৩:৩৭ পূর্বাহ্ন
  • আপডেট সময় : ১২-০৮-২০২৩ ০২:৩৩:৩৭ পূর্বাহ্ন
মাদক সেবন করিয়ে কিশোরীকে  ধর্ষণ : দম্পতির ৩০ বছরের কারাদণ্ড
গ্র্যান্ড র্যাপিডস, ১২ আগস্ট : পশ্চিম মিশিগানের এক কিশোরীকে মাদকদ্রব্য খাওয়ানো এবং যৌন নির্যাতনের অভিযোগে স্কটভিলের এক দম্পতিকে  ৩০ বছরের কারাদণ্ড দেওয়া হয়েছে বলে ফেডারেল কর্মকর্তারা বৃহস্পতিবার ঘোষণা করেছেন। অ্যামি লুসিল শ্যান্টিকে গ্র্যান্ড র‌্যাপিডসে মার্কিন জেলা জজ জেন বেকারিংয়ের আদালতে সাজা দেওয়া হয়েছিল।  জুন মাসে একই অভিযোগে ওয়ালওয়ার্থকে ৩০ বছরের কারাদণ্ড দেওয়া হয়েছিল।
ফেব্রুয়ারিতে দায়ের করা একটি অভিযোগে স্কটভিলের বাসিন্দাদের নাম দেওয়া হয়েছিল। মামলার নথি অনুসারে, কর্তৃপক্ষ দাবি করেছে যে এই দম্পতি ২০১৬ থেকে ২০২১ সালের মধ্যে একটি শিশুকে যৌন নির্যাতন করেছিল, যখন তার বয়স ৮ থেকে ১৩ বছরের মধ্যে ছিল। যদিও এই দম্পতির তাকে দেখাশোনা করার কথা ছিল। বৃহস্পতিবার মিশিগানের পশ্চিমাঞ্চলীয় জেলার ইউএস অ্যাটর্নি মার্ক টোটেনের কার্যালয় থেকে প্রকাশিত এক বিবৃতিতে বলা হয়েছে, তারা "এই মেয়েটিকে মাদকদ্রব্য খাইয়েছিল এবং তাকে উপহার দিয়েছিল। এর বিনিময়ে সে তাদের সাথে যৌনকর্মে লিপ্ত হয়।” বিবৃতিতে বলা হয়, "ওয়ালওয়ার্থ তার বাড়িতে লুকানো ক্যামেরাও স্থাপন করেছিলেন, যেটি তিনি বাথরুমে থাকাকালীন কিশোরীটিকে ধারণ করতে ব্যবহার করেছিলেন ৷ যখন পুলিশ দম্পতির বাড়িতে একটি অনুসন্ধান পরোয়ানা কার্যকর করেছিল, তখন তারা ওয়ালওয়ার্থের কম্পিউটারে শিশু পর্নোগ্রাফির একটি বিস্তৃত সংগ্রহও উন্মোচন করেছিল যা সে ইন্টারনেটে ডাউনলোড করেছিল।"
টোটেন মামলার ঘটনাকে "ভয়াবহ" বলে অভিহিত করেছেন। তিনি বলেন, "আমার অফিস আমাদের সবচেয়ে ঝুঁকিপূর্ণ নাগরিকদের সুরক্ষার জন্য সম্পূর্ণরূপে প্রতিশ্রুতিবদ্ধ।" এই ঘটনা প্রমাণ করে যে, যারা আমাদের বাচ্চাদের ক্ষতি করে তাদের আমরা জবাবদিহি করব। গত মাসে দায়ের করা একটি মেমোতে অ্যাটর্নি ব্রিট কোব শ্যান্টির জন্য অল্প সাজা চেয়েছিলেন। যুক্তি দিয়েছিলেন যে অতীতে তিনি যৌন নির্যাতনের শিকার ছিলেন যিনি ওয়ালওয়ার্থের পরিকল্পনায় "প্রাথমিকভাবে অংশগ্রহণ করতে অস্বীকার করেছিলেন"।
মামলাটি প্রোজেক্ট সেফ চাইল্ডহুড দেশব্যাপী উদ্যোগের অংশ। ইউএস ডিপার্টমেন্ট অফ হোমল্যান্ড সিকিউরিটি ইনভেস্টিগেশন, স্কটভিল পুলিশ ডিপার্টমেন্ট এবং মেসন কাউন্টি শেরিফের অফিস দ্বারা তদন্ত করা হয়েছে।
Source & Photo: http://detroitnews.com
 

নিউজটি আপডেট করেছেন : Suprobhat Michigan

কমেন্ট বক্স
সর্বশেষ সংবাদ
আটলান্টিক সিটির বোর্ড অব এডুকেশনের পর্ষদ সভা অনুষ্ঠিত

আটলান্টিক সিটির বোর্ড অব এডুকেশনের পর্ষদ সভা অনুষ্ঠিত