আমেরিকা , বুধবার, ১৭ জুলাই ২০২৪ , ১ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম :
ডেট্রয়েট মেট্রোপলিটন বিমানবন্দরে আক্রমণাত্মক জীবন্ত শামুক জব্দ মিশিগান রিপাবলিকানরা গভর্নর হুইটমারের সমালোচনা করতে কনভেনশন ভোট ব্যবহার করেছে হ্যামট্রাম্যাকে গাড়ির ধাক্কায় ৩ বছরের শিশু নিহত রোলওভার দুর্ঘটনায় মা ও দুই ছেলে নিহত কোপা জয় আর্জেন্টিনার আনন্দ আয়োজনে শিব মন্দিরের বনভোজন মিশিগানে আজ তীব্র বজ্রপাত, ঝড় ও শিলাবৃষ্টির আশঙ্কা ওয়ারেনে স্ত্রীকে খুন করে পুলিশকে স্বামীর ফোন নির্বাচনী জনসভায় ট্রাম্পকে লক্ষ্য করে গুলি, অল্পের জন্য রক্ষা মিশিগানে একে একে বাড়ছে হাম : টিকা নেয়ার তাগিদ কারাগারে মাদক পাচারের অভিযোগে কারাকর্মী গ্রেপ্তার হ্যাজেল পার্কে বাড়িতে আগুন লেগে মা-মেয়ের মৃত্যু মিশিগান জুড়ে ফার্মেসি বন্ধের ঢেউ প্ল্যান্ট বন্ধ করতে ও ইভি তৈরি করতে এক বিলিয়ন ডলার পাচ্ছে জিএম ও স্টেলান্টিস ২৫টি ক্লিন এনার্জি বাস কিনতে ৩০.৮ মিলিয়ন ডলার অনুদান পেয়েছে ডেট্রয়েট ডেট্রয়েট স্কুল বোর্ড শিক্ষকদের সাথে দুই বছরের চুক্তি অনুমোদন করেছে ৪ ঘণ্টা পর শাহবাগ ছাড়লেন শিক্ষার্থীরা, যান চলাচল শুরু মাকে হত্যার পর সন্দেহভাজনের আত্মসমর্পণ বেরিলের প্রভাবে মেট্রো ডেট্রয়েট বৃষ্টিপাত অব্যাহত ওয়াশটেনাও কাউন্টি ওয়াটার প্ল্যান্টে অবৈধ প্রবেশের দায়ে এক ব্যক্তি গ্রেপ্তার
কিশোর চালক অভিযোগের মুখোমুখি

স্টার্লিং হাইটসে দুর্ঘটনায় গর্ভবতী মহিলার মৃত্যু

  • আপলোড সময় : ১৬-০৮-২০২৩ ১২:৩৩:৩৩ পূর্বাহ্ন
  • আপডেট সময় : ১৬-০৮-২০২৩ ১২:৩৩:৩৩ পূর্বাহ্ন
স্টার্লিং হাইটসে দুর্ঘটনায় গর্ভবতী মহিলার মৃত্যু
নরম্যান এবং ফেইথ গুম্মা তাদের দুই বছরের ছেলে এলিয়কে নিয়ে একটি অজানা তারিখে এই ছবি তোলেন/Patrick Rabban, Facebook

স্টার্লিং হাইটস, ১৬ আগস্ট : ম্যাকম্ব কাউন্টি প্রসিকিউটর অফিস গত সপ্তাহান্তে একটি দুর্ঘটনায় একজন ১৬ বছর বয়সী চালকের বিরুদ্ধে অভিযোগ গঠনের সিদ্ধান্ত নিচ্ছে। ঐ দুর্ঘটনায় একজন মহিলা এবং তার অনাগত সন্তান মারা গেছে এবং তার স্বামী এবং ২ বছর বয়সী ছেলে আহত হয়েছে। ডেট্রয়েটের বাসিন্দা ঐ কিশোর চালক আহত হয়নি। তাকে হেফাজতে নেওয়া হয়েছে; স্টার্লিং হাইটস পুলিশ বিভাগের পাবলিক ইনফরমেশন অফিসার লেফটেন্যান্ট মারিও বাস্তিয়ানেলি বলেন, তদন্ত চলছে। ম্যাকম্ব কাউন্টি প্রসিকিউটর সন্দেহভাজন ব্যক্তিকে একজন প্রাপ্তবয়স্ক হিসাবে অভিযুক্ত করা হবে কিনা তা বিবেচনা করছেন বলে তিনি জানান।
মঙ্গলবার ম্যাকম্ব প্রসিকিউটর অফিস বলেছে যে তারা ওয়ারেন্টের অনুরোধের জন্য অপেক্ষা করছে এবং তারপরে প্রাপ্তবয়স্ক বা কিশোর হিসাবে অভিযুক্ত করা হবে। এদিকে, দুর্ঘটনায় আহত ৩৪ বছর বয়সী বাবা হাসপাতালে ভর্তি রয়েছেন এবং তার ২ বছর বয়সী ছেলে আহত হয়েছে বলে স্টার্লিং হাইটস পুলিশ জানিয়েছে। নরম্যান গুম্মা গুরুতর মাথার আঘাতের সাথে গুরুতর অবস্থায় তালিকাভুক্ত ছিলেন এবং তার ছেলে এলিজার পাঁজর এবং বিভিন্ন অঙ্গ ভেঙে গেছে। এই দুর্ঘটনায় ফেইথ (৩১) এবং তার অনাগত সন্তান মারা যায়। দুর্ঘটনার পর ট্রাফিক স্টপ থেকে পালিয়ে যায় সন্দেহভাজন। পুলিশ এবং পরিবারের পক্ষ থেকে একটি GoFundMe পেজ খোলা হয়েছে।
শনিবার রাত সাড়ে ৯টার দিকে পুলিশ ভ্যান ডাইক অ্যাভিনিউ এবং ১৫ মাইল রোডের কাছে একটি ট্র্যাফিক স্টপ করার চেষ্টা করেছিল। তদন্ত অনুসারে, ১৬ বছর বয়সী ওই কিশোর শেভ্রোলেট ইকুইনক্স গাড়ি চালিয়ে মেট্রোপলিটন পার্কওয়েতে একটি লাল আলো অমান্য করে গুম্মা পরিবারের জিএমসি  গাড়িতে আঘাত করেছিল। ফেইথ গুম্মা আহত হন এবং স্থানীয় হাসপাতালে তাকে মৃত ঘোষণা করা হয় বলে পুলিশ জানিয়েছে।  প্যাট্রিক রাব্বান পরিবারের গোফান্ডমি পেইজে লিখেছেন, 'খবরটি ছড়িয়ে পড়ার পর থেকে যে পরিমাণ ভালোবাসা, প্রার্থনা ও সমর্থন দেখানো হয়েছে, আমরা তার প্রশংসা করি। আমরা সবাই সত্যিই কিছু কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছি কারণ আমরা কীভাবে আমাদের হাতে থাকা বাস্তবতা গ্রহণ করতে এবং মোকাবেলা করতে হয়।" পুলিশ এক সংবাদ বিজ্ঞপ্তিতে লিখেছে, "এই মর্মান্তিক ঘটনার শিকার এবং তাদের পরিবারের প্রতি আমাদের হৃদয় ও প্রার্থনা রয়েছে।"
Source & Photo: http://detroitnews.com
 

নিউজটি আপডেট করেছেন : Suprobhat Michigan

কমেন্ট বক্স
সর্বশেষ সংবাদ
আটলান্টিক সিটির বোর্ড অব এডুকেশনের পর্ষদ সভা অনুষ্ঠিত

আটলান্টিক সিটির বোর্ড অব এডুকেশনের পর্ষদ সভা অনুষ্ঠিত