আমেরিকা , শুক্রবার, ১৪ জুন ২০২৪ , ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম :
রাষ্ট্রীয় জওয়ানদের বিরুদ্ধে মিথ্যা দাবি করায় দোষী সাব্যস্ত এক ব্যক্তি সাউথফিল্ডে বন্দুকধারীর গুলিতে নারী আহত বার্ড ফ্লুতে মিশিগানের প্রতিক্রিয়ায় রাজ্য আইন প্রণেতাদের নিয়ে সমালোচনা বিচারকের বিরুদ্ধে বিমানবন্দরে বন্দুক আনার অভিযোগ মেট্রো ডেট্রয়েটে আগামী সপ্তাহে ৯০ ডিগ্রি ছুঁতে পারে পারদ মনরো কাউন্টিতে আই-৭৫-এ সেমি-ট্রাকের সংঘর্ষে নিহত ১ দক্ষিণ-পশ্চিম মিশিগানে বজ্রপাত, বিচ্ছিন্ন টর্নেডোর সম্ভাবনা আজ ১০৯ বছরে পা দিলেন ওয়েস্ট ব্লুমফিল্ডের ফক্স জিএম উত্তর আমেরিকায় ইভি উৎপাদনের লক্ষ্যমাত্রা কমিয়েছে টরন্টো থেকে ডেট্রয়েট পিপল মুভারে নতুন রেলকার আসছে ডোনাল্ড ট্রাম্প এই সপ্তাহান্তে ডেট্রয়েটের চার্চে প্রচারণা অনুষ্ঠানে যোগ দিচ্ছেন আ্যাসাল মিশিগান চ্যাপ্টারের কনভেনশন অনুষ্ঠিত  ভারত বাংলাদেশের লিভার বিশেষজ্ঞদের নিয়ে নতুন সংগঠনের আত্মপ্রকাশ  সিলেটে টিলা ধসে আটকে পড়াদের উদ্ধারে সেনাবাহিনী, ঘটনাস্থলে সিসিক মেয়র  সিলেটে টিলা ধসে একই পরিবারের ৩ জন মাটির নিচে দোষী সাব্যস্ত অপরাধী ট্রাম্প প্রতিশোধের আগুনে জ্বলছেন : হুইটমার পানির নিচে সংঘর্ষের পরে থান্ডার বেতে নিরাপদে নোঙর করেছে মালবাহী জাহাজ ১৯৬৭ সালে ডেট্রয়েটের দাঙ্গা : এক তীব্র ও বিধ্বংসী অধ্যায় বৃদ্ধার মৃত্যুতে প্রাক্তন কেয়ারগিভারকে দোষী সাব্যস্ত করল জুরি ওয়ারেনে ভারী যন্ত্রপাতি পড়ে প্রাণঘাতী জখম হলেন এক ব্যক্তি

স্নানের পরেই সিঁদুর পরছেন? কত বড় বিপদ হতে পারে জানুন

  • আপলোড সময় : ১৬-০৮-২০২৩ ১১:৪০:৩০ পূর্বাহ্ন
  • আপডেট সময় : ১৬-০৮-২০২৩ ১১:৪০:৩০ পূর্বাহ্ন
স্নানের পরেই সিঁদুর পরছেন? কত বড় বিপদ হতে পারে জানুন
কলকাতা, ১৬ আগস্ট : স্নান সেরেই সিঁথিতে সিঁদুর লাগান?  নিজের মারাত্মক ক্ষতি করছেন আপনি। স্বামীর মঙ্গল কামনা করে সিঁথিতে সিঁদুর লাগাচ্ছেন কিন্তু স্নানের ঠিক পরেই সিঁদুর না পরাই ভালো কেন জানেন? নিজের অজান্তেই সংসারে চরম ক্ষতি ডেকে আনছেন। সিঁদুর পরার নিয়মগুলো জানেন? রোজকার জীবনে সিঁথি রাঙানোর আগে জ্যোতিষশাস্ত্র কী বলছে জানুন। স্নান সেরে উঠেই সিঁথিতে সিঁদুর লাগানোর প্রথা প্রচলিত আছে। কিন্তু এর ফলে কি উপকারের বদলে আসলে সর্বনাশ হচ্ছে? সিঁদুর পরার নিয়মগুলো অনেকেই জানেন না!
স্নানের পর বা চুল ধুয়ে এসে তখনই সিঁথিতে সিঁদুর লাগাবেন না। বিবাহিত মহিলারা অন্য কোনও কাজ সেরে কিছুক্ষণ পর তবেই সিঁদুর পরুন। না হলে মহিলাদের উপর অশুভ প্রভাব পড়তে পারে এমনটাই বলছেন জ্যোতিষীরা। নাহলে সংসার থেকে সুখ ও শান্তি দূরে সরে যাবে। পারিবারিক ঝামেলা মাথা চাড়া দিয়ে উঠবে। স্বামীর স্বাস্থ্যের উপর খারাপ প্রভাব পড়তে পারে। একটা ভুলের জন্য স্বামীর জীবনে বিপদ ডেকে আনবেন না। এই ছোট ছোট বিষয়কে আপনাকে অবশ্যই মাথায় রাখতে হবে, না হলে কিন্তু আপনার জীবনে বিপদের শেষ থাকবে না।
মঙ্গলবার কোনও সময়েই বিবাহিতরা সিঁদুর সিঁথিতে লাগাবেন না। এর পেছনে রয়েছে একটি কারণ বলা হয় একবার হনুমানজি তার গোটা শরীরে সীতার সিঁদুর লাগিয়েছিলেন। সেই থেকে মঙ্গলবার মহিলাদের সিঁদুর ব্যবহার করতে নিষেধ করা হয়। চুল দিয়ে সিঁথির সিঁদুর লুকিয়ে রাখবেন না এতে আপনার স্বামীর জীবনে খারাপ প্রভাব পড়তে পারে। কারও টাকা দিয়ে কেনা সিঁদুর কখনও লাগাবেন না এতে স্বামীর অমঙ্গল হয়। উপহারে পাওয়া সিঁদুর ব্যবহার করবেন না।
লক্ষ্মীদেবীকে খুশি করতে চান? একটি নারকেলের উপর সিঁদুর লাগিয়ে তাকে কাপড় দিয়ে পেঁচিয়ে নিজের কাছে রাখুন। ব্যবসায় লাভবান হবেন আপনি। সিঁদুরের এমন কিছু গুণ রয়েছে, যা করলে আপনার সৌভাগ্য অনেক বাড়বে এবং কখনও কোনও কিছুর অভাব হবে না। বলছেন জ্যোতিষীদের একাংশ।
সূত্র : প্রথম কলকাতা

নিউজটি আপডেট করেছেন : Suprobhat Michigan

কমেন্ট বক্স
সর্বশেষ সংবাদ
ওয়াটারকিপার অ্যালায়েন্সের নির্বাহী পরিষদের সদস্য হলেন হবিগঞ্জের  শরীফ জামিল

ওয়াটারকিপার অ্যালায়েন্সের নির্বাহী পরিষদের সদস্য হলেন হবিগঞ্জের  শরীফ জামিল