আমেরিকা , শুক্রবার, ১৪ জুন ২০২৪ , ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম :
রাষ্ট্রীয় জওয়ানদের বিরুদ্ধে মিথ্যা দাবি করায় দোষী সাব্যস্ত এক ব্যক্তি সাউথফিল্ডে বন্দুকধারীর গুলিতে নারী আহত বার্ড ফ্লুতে মিশিগানের প্রতিক্রিয়ায় রাজ্য আইন প্রণেতাদের নিয়ে সমালোচনা বিচারকের বিরুদ্ধে বিমানবন্দরে বন্দুক আনার অভিযোগ মেট্রো ডেট্রয়েটে আগামী সপ্তাহে ৯০ ডিগ্রি ছুঁতে পারে পারদ মনরো কাউন্টিতে আই-৭৫-এ সেমি-ট্রাকের সংঘর্ষে নিহত ১ দক্ষিণ-পশ্চিম মিশিগানে বজ্রপাত, বিচ্ছিন্ন টর্নেডোর সম্ভাবনা আজ ১০৯ বছরে পা দিলেন ওয়েস্ট ব্লুমফিল্ডের ফক্স জিএম উত্তর আমেরিকায় ইভি উৎপাদনের লক্ষ্যমাত্রা কমিয়েছে টরন্টো থেকে ডেট্রয়েট পিপল মুভারে নতুন রেলকার আসছে ডোনাল্ড ট্রাম্প এই সপ্তাহান্তে ডেট্রয়েটের চার্চে প্রচারণা অনুষ্ঠানে যোগ দিচ্ছেন আ্যাসাল মিশিগান চ্যাপ্টারের কনভেনশন অনুষ্ঠিত  ভারত বাংলাদেশের লিভার বিশেষজ্ঞদের নিয়ে নতুন সংগঠনের আত্মপ্রকাশ  সিলেটে টিলা ধসে আটকে পড়াদের উদ্ধারে সেনাবাহিনী, ঘটনাস্থলে সিসিক মেয়র  সিলেটে টিলা ধসে একই পরিবারের ৩ জন মাটির নিচে দোষী সাব্যস্ত অপরাধী ট্রাম্প প্রতিশোধের আগুনে জ্বলছেন : হুইটমার পানির নিচে সংঘর্ষের পরে থান্ডার বেতে নিরাপদে নোঙর করেছে মালবাহী জাহাজ ১৯৬৭ সালে ডেট্রয়েটের দাঙ্গা : এক তীব্র ও বিধ্বংসী অধ্যায় বৃদ্ধার মৃত্যুতে প্রাক্তন কেয়ারগিভারকে দোষী সাব্যস্ত করল জুরি ওয়ারেনে ভারী যন্ত্রপাতি পড়ে প্রাণঘাতী জখম হলেন এক ব্যক্তি

মিশিগানে ‍‍'সুড়ঙ্গ' দেখতে দর্শকদের ভিড়

  • আপলোড সময় : ২১-০৮-২০২৩ ০১:০৮:২০ পূর্বাহ্ন
  • আপডেট সময় : ২১-০৮-২০২৩ ০১:০৮:২০ পূর্বাহ্ন
মিশিগানে ‍‍'সুড়ঙ্গ' দেখতে দর্শকদের ভিড়
ট্রয় সিটি, ২১ আগস্ট : সাম্প্রতিক সময়ের বেশ আলোচিত বাংলা সিনেমা সুড়ঙ্গের প্রদর্শনী হলো মিশিগানে। এই সিনেমার প্রদর্শনীর আয়োজন করে ভিয়ের ইভেন্ট। মিশিগানের ট্রয় সিটির এমজেআর গ্রান্ড মুভি থিয়েটারে ২০ ও ২১ আগষ্ট সিনেমাটির প্রদর্শনী হয়েছে।
যুক্তরাষ্ট্রের মিশিগান রাজ্যে প্রায় আশি হাজার বাঙালির বসবাস। এখানে বসবাসরত বাঙালিদের জন্য বিভিন্ন মুভি থিয়েটারে ভালো বাংলা মুভির প্রদর্শনীর আয়োজন করা হয়ে থাকে। এরই ধারাবাহিকতায় এবার আলোচিত বাংলা সিনেমা সুড়ঙ্গের প্রদর্শনীর আয়োজন করেছে ভিয়ের ইভেন্ট।

শনি ও রবিবার সাপ্তাহিক ছুটির দিন থাকায় সুড়ঙ্গ সিনেমার প্রতিটি শো-তে ছিল বাঙালিদের উপচে পড়া ভীড়। সিনেমা দেখতে আসা দর্শকদের কাছে জানা যায়, তারা সিনেমাটি বেশ উপভোগ করেছে। সিনেমার গল্পটি যেন বাস্তব দৃশ্যপট থেকেই নেয়া। আরফান নিশো ও তমা মির্জার অভিনয় ছিল দারুণ ও প্রাণবন্ত !

 

নিউজটি আপডেট করেছেন : Suprobhat Michigan

কমেন্ট বক্স
সর্বশেষ সংবাদ
ওয়াটারকিপার অ্যালায়েন্সের নির্বাহী পরিষদের সদস্য হলেন হবিগঞ্জের  শরীফ জামিল

ওয়াটারকিপার অ্যালায়েন্সের নির্বাহী পরিষদের সদস্য হলেন হবিগঞ্জের  শরীফ জামিল