আমেরিকা , বুধবার, ১৯ জুন ২০২৪ , ৫ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম :
লিভোনিয়ার কিছু অংশ ফুটন্ত জলের সতর্কতা জারি ওয়েইন অফিসারের গুলিতে নিহত ব্যক্তিটি মানসিক স্বাস্থ্য সংকটে ভুগছিলেন কোভিড-১৯ ত্রাণ তহবিলের অর্থ চুরি, চিকিৎসক অভিযুক্ত ডেট্রয়েটে আই-৯৬ থেকে ফ্লোরিডার এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার মদ্যপ অবস্থায় গাড়ি চালিয়ে একজনকে  হত্যা, এক ব্যক্তি দোষী সাব্যস্ত  আলুর নতুন জাত উদ্ভাবন করলেন এমএসইউ গবেষক উল্টোপথে গাড়ি, সংঘর্ষে দুই চালক নিহত দক্ষিণ পূর্ব মিশিগানে তাপ সতর্কতা জারি আজ কিশোরীকে যৌন নিপীড়ন : প্রাক্তন ম্যাকম্ব প্রশিক্ষকের নো-কনটেস্ট আবেদন বিশ্ব বাবা দিবস আজ আজ পবিত্র ঈদুল আযহা ওয়ারেনের ভ্যান ডাইক করিডোর হাঁটার উপযোগী ও আকর্ষণীয় হচ্ছে ১৬ বছর বয়সী কিশোরকে হত্যা, দুই কিশোর অভিযুক্ত ভয়াবহ তাপপ্রবাহ আসছে রচেস্টার হিলসে গুলিতে ৯ আহত, সন্দেহভাজন নিহত  সাউথফিল্ডে বন্দুকধারীর গুলিতে ৬ জন আহত হেনস্থা ও যৌন হয়রানি : ম্যাকম্ব কমিউনিটি কলেজ, ও চেস্টারফিল্ড টাউনশীপের বিরুদ্ধে মামলা মিশিগানের আপার পেনিসুলায় নেকড়ের সংখ্যা বৃদ্ধি পেয়েছে হার্ট প্লাজার ডেট্রয়েটের ডজ ফাউন্টেন ফের চালু ওয়াশটেনাউ কাউন্টিতে হুপিং কাশিতে আক্রান্তের হার বাড়ছে

ওয়াল্ড লেকে নিখোঁজ সাঁতারুর লাশ উদ্ধার

  • আপলোড সময় : ২৬-০৮-২০২৩ ০২:৩৬:২৫ পূর্বাহ্ন
  • আপডেট সময় : ২৬-০৮-২০২৩ ০২:৩৬:২৫ পূর্বাহ্ন
ওয়াল্ড লেকে নিখোঁজ সাঁতারুর লাশ উদ্ধার
ওয়াল্ড লেক, ২৬ আগস্ট : ওকল্যান্ড কাউন্টি শেরিফের কর্মকর্তারা জানিয়েছেন, মিশিগানের দক্ষিণ-পূর্বাঞ্চলে বয়ে যাওয়া ঝড়কে পরাস্ত করতে গিয়ে দুই বন্ধুর কাছ থেকে বিচ্ছিন্ন হয়ে যাওয়া এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে তদন্তকারীরা। শুক্রবার এক বিবৃতিতে শেরিফের কর্মকর্তারা জানান, ওয়াল্ড লেকের বাসিন্দা অ্যাডাম মিলাকিকে (৩৪) উপকূল থেকে প্রায় ৫০০ ফুট দূরে প্রায় ৩০ ফুট পানিতে পাওয়া যায়। 
বিবৃতিতে বলা হয়, ২৩ আগস্ট বুধবার সন্ধ্যায় একটি নৌকায় করে তিনজন পানিতে সাঁতার কাটতে যায়। এ সময় ঝড় হলে দু'জন লোক নৌকায় ফিরে আসে, কিন্তু মিলাকি তাদের কাছ থেকে আলাদা হয়ে যায়। ঘটনাটি তারা  ওয়ালেড লেক পুলিশকে অবহিত করে (শেরিফের উদ্ধারকারী দল)। রাত ১টা ১৫ মিনিটে মিলাকির সন্ধানে তল্লাশি  শুরু হয়। বৃহষ্পতিবার সকালে অনুসন্ধানে যোগ দেয় দক্ষিণ-পূর্ব মিশিগান ডাইভ গ্রুপ, অঞ্চল আইন প্রয়োগকারী সংস্থা এবং দমকল বিভাগের একটি জোট যার মধ্যে জেনেসি, লিভিংস্টন, ম্যাকম্ব এবং ওয়েইন কাউন্টি, ভ্যান বুরেন টাউনশিপ এবং মিশিগান স্টেট পুলিশ। শেরিফের কর্মকর্তারা বলেন, অনুসন্ধান আরও কঠিন হয়ে পড়ে  কারণ বন্ধুরা ডুবুরিদের আনুমানিক অবস্থান দিতে অক্ষম ছিল যেখানে তারা সাঁতার কাটছিল বা মিলাকিকে শেষ বার কোথায় দেখা গিয়েছিল। ডুবুরিরা বৃহস্পতিবার সারা দিন ধরে হ্রদে তল্লাশি চালায়। বৃহস্পতিবার রাতে প্রচণ্ড বজ্রপাত এই প্রচেষ্টাকে জটিল করে তোলে। শুক্রবার সকাল থেকে এটি পুনরায় শুরু হয় এবং সন্ধ্যা ৭টা পর্যন্ত চলতে থাকে। শেরিফের কর্মকর্তারা জানিয়েছেন, ঘটনাটি তদন্তাধীন রয়েছে।
Source & Photo: http://detroitnews.com
 

নিউজটি আপডেট করেছেন : Suprobhat Michigan

কমেন্ট বক্স
সর্বশেষ সংবাদ
নারী শিক্ষায় আল হুমাইরা (রা) মহিলা ফাজিল মাদরাসার ঈর্ষণীয় সাফল্য

নারী শিক্ষায় আল হুমাইরা (রা) মহিলা ফাজিল মাদরাসার ঈর্ষণীয় সাফল্য