আমেরিকা , শুক্রবার, ১৪ জুন ২০২৪ , ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম :
রাষ্ট্রীয় জওয়ানদের বিরুদ্ধে মিথ্যা দাবি করায় দোষী সাব্যস্ত এক ব্যক্তি সাউথফিল্ডে বন্দুকধারীর গুলিতে নারী আহত বার্ড ফ্লুতে মিশিগানের প্রতিক্রিয়ায় রাজ্য আইন প্রণেতাদের নিয়ে সমালোচনা বিচারকের বিরুদ্ধে বিমানবন্দরে বন্দুক আনার অভিযোগ মেট্রো ডেট্রয়েটে আগামী সপ্তাহে ৯০ ডিগ্রি ছুঁতে পারে পারদ মনরো কাউন্টিতে আই-৭৫-এ সেমি-ট্রাকের সংঘর্ষে নিহত ১ দক্ষিণ-পশ্চিম মিশিগানে বজ্রপাত, বিচ্ছিন্ন টর্নেডোর সম্ভাবনা আজ ১০৯ বছরে পা দিলেন ওয়েস্ট ব্লুমফিল্ডের ফক্স জিএম উত্তর আমেরিকায় ইভি উৎপাদনের লক্ষ্যমাত্রা কমিয়েছে টরন্টো থেকে ডেট্রয়েট পিপল মুভারে নতুন রেলকার আসছে ডোনাল্ড ট্রাম্প এই সপ্তাহান্তে ডেট্রয়েটের চার্চে প্রচারণা অনুষ্ঠানে যোগ দিচ্ছেন আ্যাসাল মিশিগান চ্যাপ্টারের কনভেনশন অনুষ্ঠিত  ভারত বাংলাদেশের লিভার বিশেষজ্ঞদের নিয়ে নতুন সংগঠনের আত্মপ্রকাশ  সিলেটে টিলা ধসে আটকে পড়াদের উদ্ধারে সেনাবাহিনী, ঘটনাস্থলে সিসিক মেয়র  সিলেটে টিলা ধসে একই পরিবারের ৩ জন মাটির নিচে দোষী সাব্যস্ত অপরাধী ট্রাম্প প্রতিশোধের আগুনে জ্বলছেন : হুইটমার পানির নিচে সংঘর্ষের পরে থান্ডার বেতে নিরাপদে নোঙর করেছে মালবাহী জাহাজ ১৯৬৭ সালে ডেট্রয়েটের দাঙ্গা : এক তীব্র ও বিধ্বংসী অধ্যায় বৃদ্ধার মৃত্যুতে প্রাক্তন কেয়ারগিভারকে দোষী সাব্যস্ত করল জুরি ওয়ারেনে ভারী যন্ত্রপাতি পড়ে প্রাণঘাতী জখম হলেন এক ব্যক্তি

রুমমেটকে হত্যা করে লাশ গুম : ২জন গ্রেফতার

  • আপলোড সময় : ২৭-০৮-২০২৩ ০১:০১:০৬ অপরাহ্ন
  • আপডেট সময় : ২৭-০৮-২০২৩ ০১:০১:০৬ অপরাহ্ন
রুমমেটকে হত্যা করে লাশ গুম : ২জন গ্রেফতার
ডোনাল্ড রেনফ্রো, বামে এবং ড্যারিয়াস গ্লেন/Warren Police Department

ওয়ারেন, ২৭ আগস্ট : পুলিশ জানিয়েছে, রুমমেটকে হত্যা এবং তার দেহ পচিয়ে ফেলায় ২৭ বছর বয়সী এক ব্যক্তিকে অভিযুক্ত করা হয়েছে। ২৭ বছর বয়সী জেমস উইলকিন্সের পরিবার গত ৯ জুন তার নিখোঁজের কথা জানায়। একটি প্রাথমিক তদন্তে উইলকিন্সের রুমমেট, ২৭ বছর বয়সী ডোনাল্ড রেনফ্রোকে আগ্রহী ব্যক্তি হিসাবে চিহ্নিত করা হয়েছিল।
ওয়ারেন পুলিশ বিভাগের প্রেস বিজ্ঞপ্তি অনুসারে, উইলকিন্সের মৃত্যু ছিল বছরের শহরের প্রথম নরহত্যা, কমিশনার উইলিয়াম ডোয়ায়ার বলেছেন। উইলকিন্স তার রুমমেট ২৭ বছর বয়সী ডোনাল্ড রেনফ্রোর সঙ্গে যে অ্যাপার্টমেন্টটি ভাগ করে নিয়েছিলেন, সেখানে তদন্তকারীরা সম্প্রতি দেয়ালে একটি বুলেটের ছিদ্র এবং রক্ত খুঁজে পান। উইলকিন্স নিখোঁজ হওয়ার দিন রেনফ্রো পরিষ্কারের সরঞ্জাম ভাড়া নিয়েছিলেন এবং স্থানীয় হার্ডওয়্যার স্টোর থেকে অতিরিক্ত পরিচ্ছন্নতার সরঞ্জাম কিনেছিলেন বলে অভিযোগ রয়েছে। রেনফ্রো তার এবং উইলকিনসের অ্যাপার্টমেন্ট পরিষ্কার করতে এবং তার দেহের পচন ঘটানোর জন্য ২৮ বছর বয়সী বন্ধু ড্যারিয়াস গ্লেন-এর সাথে কাজ করেছিলেন বলে অভিযোগ রয়েছে। হত্যার পর তিনি ওহাইওতে পালিয়ে যান বলে অভিযোগ রয়েছে, যেখানে তাকে পরবর্তীতে অসংলগ্ন কথাবার্তা বলার অভিযোগে গ্রেফতার করা হয় এবং মিশিগানে ফেরত পাঠানো হয়।

উইলকিন্স/Black and Missing, Inc. 
রেনফ্রোর বিরুদ্ধে ফার্স্ট-ডিগ্রি হত্যা, প্রমাণ নষ্ট করার কারসাজি, একজন ব্যক্তির মৃত্যু গোপন করা এবং অপরাধমূলক আগ্নেয়াস্ত্র রাখার অভিযোগ আনা হয়েছিল। ঘটনার পর প্রমাণ ও আনুষঙ্গিক জিনিসপত্রের সঙ্গে কারচুপির অভিযোগ আনা হয় গ্লেনের বিরুদ্ধে। রেনফ্রো এবং গ্লেনকে বৃহস্পতিবার ডেট্রয়েটে গ্রেফতার করা হয়। শুক্রবার বিকেলে তাদের ওয়ারেনের ৩৭তম জেলা আদালতে হাজির করা হয়। দুজনেই দোষ স্বীকার করেননি। রেনফ্রোর বন্ড প্রত্যাখ্যান করা হয়েছিল; গ্লেনের বন্ড ১ মিলিয়ন নির্ধারণ করা হয়েছিল। তাদের পরবর্তী ১৪ সেপ্টেম্বর আদালতে হাজির হতে হবে।
পুলিশ জানিয়েছে, সন্দেহভাজন উভয়েরই পূর্বের কোনো অপরাধমূলক ইতিহাস নেই। "তদন্তকারীদের দল এই মামলায় কাজ করেছে এবং প্রমাণ সংগ্রহ করতে, তথ্য খুঁজে বের করতে এবং উইলকিন্সকে অনুসন্ধান করতে বহু সপ্তাহ অতিবাহিত করেছে ৷ যদিও এটি এখনও একটি সক্রিয় তদন্ত, তবুও আমি আপনাকে বলতে পারি যে আজ পর্যন্ত প্রাপ্ত প্রমাণ গুলি দুই সন্দেহভাজনের বিরুদ্ধে খুব জোরালো, ডোয়ার এক বিবৃতিতে বলেছেন। উইলকিন্সের দেহ এখনও খুঁজে না পাওয়া সত্ত্বেও প্রথম স্তরের হত্যার অভিযোগ পাওয়া গেছে যা তদন্তের গুণমান এবং সমালোচনামূলক প্রমাণের পরিমাণের কথা বলে। উইলকিন্সের মৃত্যুর বিষয়ে যে কেউ তথ্যের সাথে ওয়ারেন পুলিশ গোয়েন্দা পল কুলিসেকের সাথে 586-574-4781 এই নম্বরে যোগাযোগ করতে পারেন বা [email protected] বা ডোয়ারের সাথে 586-574-4803 বা 248-417-7500 এ যোগাযোগ করতে পারেন।
Source & Photo: http://detroitnews.com


 

নিউজটি আপডেট করেছেন : Suprobhat Michigan

কমেন্ট বক্স
সর্বশেষ সংবাদ
ওয়াটারকিপার অ্যালায়েন্সের নির্বাহী পরিষদের সদস্য হলেন হবিগঞ্জের  শরীফ জামিল

ওয়াটারকিপার অ্যালায়েন্সের নির্বাহী পরিষদের সদস্য হলেন হবিগঞ্জের  শরীফ জামিল