আমেরিকা , বুধবার, ১৭ জুলাই ২০২৪ , ২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম :
ডেট্রয়েট মেট্রোপলিটন বিমানবন্দরে আক্রমণাত্মক জীবন্ত শামুক জব্দ মিশিগান রিপাবলিকানরা গভর্নর হুইটমারের সমালোচনা করতে কনভেনশন ভোট ব্যবহার করেছে হ্যামট্রাম্যাকে গাড়ির ধাক্কায় ৩ বছরের শিশু নিহত রোলওভার দুর্ঘটনায় মা ও দুই ছেলে নিহত কোপা জয় আর্জেন্টিনার আনন্দ আয়োজনে শিব মন্দিরের বনভোজন মিশিগানে আজ তীব্র বজ্রপাত, ঝড় ও শিলাবৃষ্টির আশঙ্কা ওয়ারেনে স্ত্রীকে খুন করে পুলিশকে স্বামীর ফোন নির্বাচনী জনসভায় ট্রাম্পকে লক্ষ্য করে গুলি, অল্পের জন্য রক্ষা মিশিগানে একে একে বাড়ছে হাম : টিকা নেয়ার তাগিদ কারাগারে মাদক পাচারের অভিযোগে কারাকর্মী গ্রেপ্তার হ্যাজেল পার্কে বাড়িতে আগুন লেগে মা-মেয়ের মৃত্যু মিশিগান জুড়ে ফার্মেসি বন্ধের ঢেউ প্ল্যান্ট বন্ধ করতে ও ইভি তৈরি করতে এক বিলিয়ন ডলার পাচ্ছে জিএম ও স্টেলান্টিস ২৫টি ক্লিন এনার্জি বাস কিনতে ৩০.৮ মিলিয়ন ডলার অনুদান পেয়েছে ডেট্রয়েট ডেট্রয়েট স্কুল বোর্ড শিক্ষকদের সাথে দুই বছরের চুক্তি অনুমোদন করেছে ৪ ঘণ্টা পর শাহবাগ ছাড়লেন শিক্ষার্থীরা, যান চলাচল শুরু মাকে হত্যার পর সন্দেহভাজনের আত্মসমর্পণ বেরিলের প্রভাবে মেট্রো ডেট্রয়েট বৃষ্টিপাত অব্যাহত ওয়াশটেনাও কাউন্টি ওয়াটার প্ল্যান্টে অবৈধ প্রবেশের দায়ে এক ব্যক্তি গ্রেপ্তার

ভালো ফল করায় ৮ শিক্ষার্থীকে প্লেনে চড়াল মাদ্রাসা কর্তৃপক্ষ  

  • আপলোড সময় : ২৮-০৮-২০২৩ ১১:৫৩:৩৯ পূর্বাহ্ন
  • আপডেট সময় : ২৮-০৮-২০২৩ ১১:৫৩:৩৯ পূর্বাহ্ন
ভালো ফল করায় ৮ শিক্ষার্থীকে প্লেনে চড়াল মাদ্রাসা কর্তৃপক্ষ  
মাধবপুর (হবিগঞ্জ) ২৮ আগস্ট : মাধবপুরে সীমান্তবর্তী নির্জন পল্লীর নন এমপিও একটি মাদ্রাসায় আলিম পরীক্ষায় ভালো ফল করায় ৮ শিক্ষার্থীকে বিমান ভ্রমণ করিয়েছে মাদ্রাসা কর্তৃপক্ষ।
উপজেলার কমলপুর হযরত শাহজালাল (র.) আলিম মাদ্রাসা একটি নন-এমপিও প্রতিষ্ঠান। বিগত বছরের মতো এ বছরও দাখিল পরীক্ষায় হবিগঞ্জ জেলার ৬৬টি মাদ্রাসার মধ্যে সেরা ফলাফল অর্জন করেছে প্রতিষ্ঠানটি। এজন্য জিপিএ-৫ প্রাপ্ত ৬ জন ও ৪.৮ পাওয়া ২ এতিম শিক্ষার্থীকে প্রতিষ্ঠানের ব্যবস্থাপনায় বিমান ভ্রমণ করানো হয়েছে। শিক্ষার্থীদের প্রথমে ঢাকা বিশ্ববিদ্যালয় ঘুরে দেখানো হয়। পরে ঢাকা থেকে কক্সবাজার বিমানে ভ্রমণ করিয়ে সমুদ্র সৈকতে ও রেডিয়েন্ট ফিস ওয়ার্ল্ডসহ দর্শনীয় স্থান ঘুরে দেখানো হয়। পরে ট্রেনে করে মাদ্রাসায় ফিরে আসেন তারা।
আনন্দ ভ্রমণের অভিজ্ঞতার কথা বলতে গিয়ে মেধাবী ছাত্র মাহমুদুল হাসান তারেক বলেন, আমি ছোটবেলা থেকেই বিমানে চড়ার স্বপ্ন দেখতাম। যখন মাদ্রাসা থেকে ঘোষণা দেওয়া হলো জিপিএ-৫ পেলে বিমান ভ্রমণ করানো হবে, তখন থেকে আমি ১৬ থেকে ১৮ ঘণ্টা পড়েছি। আজ সত্যি স্বপ্ন পূর্ণ হল।
এ বিষয়ে কমলপুর হযরত শাহজালাল (র.) আলিম মাদ্রাসার প্রতিষ্ঠাতা অধ্যক্ষ মো. আনিসুর রহমান আদিল বলেন, আমাদের মাদ্রাসার শিক্ষকরা খুবই আন্তরিক ও ছাত্র-ছাত্রীরা খুবই মনযোগী। সেই সঙ্গে অভিভাবকরা অনেক দায়িত্বশীল হওয়ায় এমন ফলাফল অর্জন করা সম্ভব হয়েছে। আমরা যে পরিকল্পনা করে পাঠদান পরিচালনা করছি তাতে আগামী বছর হতে শতভাগ জিপিএ-৫ অর্জনে সক্ষম হব ইনশাআল্লাহ।

নিউজটি আপডেট করেছেন : Suprobhat Michigan

কমেন্ট বক্স
সর্বশেষ সংবাদ
আটলান্টিক সিটির বোর্ড অব এডুকেশনের পর্ষদ সভা অনুষ্ঠিত

আটলান্টিক সিটির বোর্ড অব এডুকেশনের পর্ষদ সভা অনুষ্ঠিত