আমেরিকা , শুক্রবার, ১৪ জুন ২০২৪ , ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম :
রাষ্ট্রীয় জওয়ানদের বিরুদ্ধে মিথ্যা দাবি করায় দোষী সাব্যস্ত এক ব্যক্তি সাউথফিল্ডে বন্দুকধারীর গুলিতে নারী আহত বার্ড ফ্লুতে মিশিগানের প্রতিক্রিয়ায় রাজ্য আইন প্রণেতাদের নিয়ে সমালোচনা বিচারকের বিরুদ্ধে বিমানবন্দরে বন্দুক আনার অভিযোগ মেট্রো ডেট্রয়েটে আগামী সপ্তাহে ৯০ ডিগ্রি ছুঁতে পারে পারদ মনরো কাউন্টিতে আই-৭৫-এ সেমি-ট্রাকের সংঘর্ষে নিহত ১ দক্ষিণ-পশ্চিম মিশিগানে বজ্রপাত, বিচ্ছিন্ন টর্নেডোর সম্ভাবনা আজ ১০৯ বছরে পা দিলেন ওয়েস্ট ব্লুমফিল্ডের ফক্স জিএম উত্তর আমেরিকায় ইভি উৎপাদনের লক্ষ্যমাত্রা কমিয়েছে টরন্টো থেকে ডেট্রয়েট পিপল মুভারে নতুন রেলকার আসছে ডোনাল্ড ট্রাম্প এই সপ্তাহান্তে ডেট্রয়েটের চার্চে প্রচারণা অনুষ্ঠানে যোগ দিচ্ছেন আ্যাসাল মিশিগান চ্যাপ্টারের কনভেনশন অনুষ্ঠিত  ভারত বাংলাদেশের লিভার বিশেষজ্ঞদের নিয়ে নতুন সংগঠনের আত্মপ্রকাশ  সিলেটে টিলা ধসে আটকে পড়াদের উদ্ধারে সেনাবাহিনী, ঘটনাস্থলে সিসিক মেয়র  সিলেটে টিলা ধসে একই পরিবারের ৩ জন মাটির নিচে দোষী সাব্যস্ত অপরাধী ট্রাম্প প্রতিশোধের আগুনে জ্বলছেন : হুইটমার পানির নিচে সংঘর্ষের পরে থান্ডার বেতে নিরাপদে নোঙর করেছে মালবাহী জাহাজ ১৯৬৭ সালে ডেট্রয়েটের দাঙ্গা : এক তীব্র ও বিধ্বংসী অধ্যায় বৃদ্ধার মৃত্যুতে প্রাক্তন কেয়ারগিভারকে দোষী সাব্যস্ত করল জুরি ওয়ারেনে ভারী যন্ত্রপাতি পড়ে প্রাণঘাতী জখম হলেন এক ব্যক্তি

মিশিগান গ্যাসের দাম গত সপ্তাহের থেকে ১০ সেন্ট কমেছে

  • আপলোড সময় : ২৯-০৮-২০২৩ ০১:০২:১১ পূর্বাহ্ন
  • আপডেট সময় : ২৯-০৮-২০২৩ ০১:০২:১১ পূর্বাহ্ন
মিশিগান গ্যাসের দাম গত সপ্তাহের থেকে ১০ সেন্ট কমেছে
মেট্রো ডেট্রয়েট, ২৯ আগস্ট : কয়েক সপ্তাহের গ্যাসের রেকর্ড দামের পর, মিশিগানের পাম্পে দাম গত সপ্তাহ থেকে ১০ সেন্ট কমেছে। এখন গ্যালন প্রতি দাম ৩.৭৬ ডলার। এএএ কর্মকর্তারা সোমবার ঘোষণা করেছেন,  মূল্য জাতীয় গড় থেকে ৬ সেন্ট কম, ৩.৮২ ডলার। গত বছরের রাষ্ট্রীয় গড় থেকে এই সময়ের চেয়ে ৭ সেন্ট কম এবং গত মাসের এই সময়ের চেয়ে ১০ সেন্ট বেশি বলে গ্রুপটি এক বিবৃতিতে জানিয়েছে।
মোটরচালকরা পূর্ণ ১৫-গ্যালন গ্যাসোলিনের ট্যাঙ্কের জন্য গড়ে ৫৬ ডলার প্রদান করছে। এএএ জানিয়েছে, শ্রম দিবসের আগে তেলের চাহিদা বেড়েছে, যা স্টকের মাত্রা বৃদ্ধি করেছে এবং গ্যাসের দাম কিছুটা কমিয়েছে। বিবৃতি অনুসারে, "বিশ্বের বৃহত্তম অপরিশোধিত তেল আমদানিকারক চীনে অর্থনৈতিক মন্দার কারণে বাজারের উদ্বেগ রয়েছে। এর মধ্যে গত সপ্তাহে তেলের দাম কমেছে। এটা বিশ্বব্যাপী তেলের চাহিদা কমানোর পাশাপাশি  দামও কমিয়ে দিতে পারে।" এএএ -এর মুখপাত্র অ্যাড্রিয়েন উডল্যান্ড বলেন, "শ্রম দিবস ঘনিয়ে আসার সাথে সাথে মিশিগান চালকরা পাম্পে কিছুটা কম দাম দেখছেন।" "ছুটির সপ্তাহান্তে গ্যাসের চাহিদা বৃদ্ধি এই নিম্নগামী প্রবণতাকে বিপরীত করতে পারে।"
এএএ’র তথ্য অনুসারে, শ্রম দিবস-২০২২-এ এক গ্যালন রেগুলার আনলেডের গ্যাসের গড় দাম ছিল ৩.৮৩ ডলার। মেট্রো ডেট্রয়েটের বর্তমান গড় হল প্রতি গ্যালন ৩.৭৯ ডলার, রাজ্যের তুলনায় কিছুটা বেশি প্রবণতা, গত সপ্তাহের গড় থেকে প্রায় ৬ সেন্ট কম এবং গত বছরের একই সময়ের তুলনায় ১৫ সেন্ট কম ৷ এএএ জানায়, মার্কুয়েট (৩.৯৫ ডলার), ট্র্যাভার্স সিটি (৩.৮৬ ডলার), এবং জ্যাকসনে (৩.৮৪ ডলার) যা সবচেয়ে ব্যয়বহুল।  কম দাম রয়েছে: বেন্টন হারবার (৩.৬৮ ডলার), ফ্লিন্ট (৩.৬৮ ডলার), এবং সাগিনা (৩.৭৩ ডলার)।
Source : http://detroitnews.com
 

নিউজটি আপডেট করেছেন : Suprobhat Michigan

কমেন্ট বক্স
সর্বশেষ সংবাদ
ওয়াটারকিপার অ্যালায়েন্সের নির্বাহী পরিষদের সদস্য হলেন হবিগঞ্জের  শরীফ জামিল

ওয়াটারকিপার অ্যালায়েন্সের নির্বাহী পরিষদের সদস্য হলেন হবিগঞ্জের  শরীফ জামিল