আমেরিকা , শুক্রবার, ১৪ জুন ২০২৪ , ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম :
রাষ্ট্রীয় জওয়ানদের বিরুদ্ধে মিথ্যা দাবি করায় দোষী সাব্যস্ত এক ব্যক্তি সাউথফিল্ডে বন্দুকধারীর গুলিতে নারী আহত বার্ড ফ্লুতে মিশিগানের প্রতিক্রিয়ায় রাজ্য আইন প্রণেতাদের নিয়ে সমালোচনা বিচারকের বিরুদ্ধে বিমানবন্দরে বন্দুক আনার অভিযোগ মেট্রো ডেট্রয়েটে আগামী সপ্তাহে ৯০ ডিগ্রি ছুঁতে পারে পারদ মনরো কাউন্টিতে আই-৭৫-এ সেমি-ট্রাকের সংঘর্ষে নিহত ১ দক্ষিণ-পশ্চিম মিশিগানে বজ্রপাত, বিচ্ছিন্ন টর্নেডোর সম্ভাবনা আজ ১০৯ বছরে পা দিলেন ওয়েস্ট ব্লুমফিল্ডের ফক্স জিএম উত্তর আমেরিকায় ইভি উৎপাদনের লক্ষ্যমাত্রা কমিয়েছে টরন্টো থেকে ডেট্রয়েট পিপল মুভারে নতুন রেলকার আসছে ডোনাল্ড ট্রাম্প এই সপ্তাহান্তে ডেট্রয়েটের চার্চে প্রচারণা অনুষ্ঠানে যোগ দিচ্ছেন আ্যাসাল মিশিগান চ্যাপ্টারের কনভেনশন অনুষ্ঠিত  ভারত বাংলাদেশের লিভার বিশেষজ্ঞদের নিয়ে নতুন সংগঠনের আত্মপ্রকাশ  সিলেটে টিলা ধসে আটকে পড়াদের উদ্ধারে সেনাবাহিনী, ঘটনাস্থলে সিসিক মেয়র  সিলেটে টিলা ধসে একই পরিবারের ৩ জন মাটির নিচে দোষী সাব্যস্ত অপরাধী ট্রাম্প প্রতিশোধের আগুনে জ্বলছেন : হুইটমার পানির নিচে সংঘর্ষের পরে থান্ডার বেতে নিরাপদে নোঙর করেছে মালবাহী জাহাজ ১৯৬৭ সালে ডেট্রয়েটের দাঙ্গা : এক তীব্র ও বিধ্বংসী অধ্যায় বৃদ্ধার মৃত্যুতে প্রাক্তন কেয়ারগিভারকে দোষী সাব্যস্ত করল জুরি ওয়ারেনে ভারী যন্ত্রপাতি পড়ে প্রাণঘাতী জখম হলেন এক ব্যক্তি

অভিযোগের নিষ্পত্তির জন্য ৬৫ লাখ ডলার দেবেন মেট্রো ডেট্রয়েটের চিকিৎসক

  • আপলোড সময় : ৩০-০৮-২০২৩ ০১:৩৬:৩৬ পূর্বাহ্ন
  • আপডেট সময় : ৩০-০৮-২০২৩ ০১:৩৬:৩৬ পূর্বাহ্ন
অভিযোগের নিষ্পত্তির জন্য ৬৫ লাখ ডলার দেবেন মেট্রো ডেট্রয়েটের চিকিৎসক
রাজেন্দ্র বোথরা/The Pain Center

মেট্রো ডেট্রয়েট, ৩০ আগস্ট : মেট্রো ডেট্রয়েটের এক চিকিৎসক এবং তার ম্যাকম্ব কাউন্টির দুটি পেইন ম্যানেজমেন্ট ক্লিনিক ফেডারেল স্বাস্থ্য খাতে কেলেংকারির ঘটনায় সরকারকে ৬.৫ মিলিয়ন দিতে সম্মত হয়েছে বলে কর্মকর্তারা জানিয়েছেন।
রাজেন্দ্র বোথরা এবং তার ব্যবসা প্রতিষ্ঠান পেইন সেন্টার ইউএসএ পিএলএলসি এবং ইন্টারভেনশনাল পেইন সেন্টার পিএলএলসি, অপ্রয়োজনীয় চিকিৎসা, মাদক পরীক্ষা এবং ব্রেসিসের জন্য মেডিকেয়ার এবং মেডিকেডকে বিল দেওয়ার অভিযোগের সমাধানে সমঝোতা করতে সম্মত হয়েছেন বলে ফেডারেল কর্মকর্তারা সোমবার ঘোষণা করেছেন ৷ যখন স্বাস্থ্যসেবা প্রদানকারীরা মেডিকেড এবং মেডিকেয়ার সিস্টেমকে কলুষিত করে, সম্পদের অপচয় করে তখন তাদেরকে এই আর্থিক জরিমানা দেওয়াটা অর্থনৈতিক শাস্তির মধ্যে পড়ে। এক বিবৃতিতে এফবিআই এর ডেট্রয়েট ফিল্ড অফিসের দায়িত্বে থাকা বিশেষ এজেন্ট ডেভিন কোয়ালস্কি এ কথা বলেন।
মিশিগানের ইস্টার্ন ডিস্ট্রিক্টের ইউএস অ্যাটর্নি ডন আইসন বলেছেন, ২০১৫ সালের ১ জানুয়ারী এবং ২০১৮ সালের ৩১ ডিসেম্বরের মধ্যে কথিত জালিয়াতি হয়েছিল ৷ বোথরা এবং ফেডারেল কর্তৃপক্ষ একে অপরের অপরিচিত নয়। ২০১৮ সালে ফেডারেল কর্মকর্তারা বোথরা এবং অন্য পাঁচজন ডাক্তারকে অভিযুক্ত করেছিলেন যারা তার ক্লিনিকে তার জন্য কাজ করেছিলেন। এই অভিযোগে তারা প্রায় ৫০০ মিলিয়ন ডলারের মধ্যে মেডিকেয়ার এবং মেডিকেডকে প্রতারণা করেছে এবং ১৩ মিলিয়নেরও বেশি ডোজ প্রেসক্রিপশনে ব্যথার ওষুধ লিখে দিয়েছে।
অক্সিকন্টিন, ভিকোডিন, হাইড্রোকডোন এবং পারকোসেট সহ বেআইনিভাবে ব্যথার ওষুধ গ্রহণের বিনিময়ে ডাক্তাররা রোগীদের বেদনাদায়ক, অপ্রয়োজনীয় বা অযোগ্য চিকিৎসা পদ্ধতির মধ্য দিয়ে যেতে বাধ্য করে বলে অভিযোগ। তদন্তকারীরা বলেছেন যে অপারেশনটি ওয়ারেন এবং ইস্টপয়েন্টের পেইন সেন্টার ইউএসএ ক্লিনিকের পাশাপাশি ওয়ারেনের ইন্টারভেনশনাল পেইন সেন্টার ক্লিনিকে চালানো হয়েছিল। বোথরা একজন প্রখ্যাত সার্জন, মানবতাবাদী এবং রাজনীতিবিদ যাকে ভারতের সর্বোচ্চ বেসামরিক সম্মান দেওয়া হয়েছিল।  তিনি নিজেকে নির্দোষ বলে ধরে রেখেছিলেন, কিন্তু কোভিড-১৯ মহামারীর কারণে তার বিচার বিলম্বিত হওয়ায় তিন বছর ফেডারেল কারাগারে কাটিয়েছিলেন। ২০২২ সালের জুনে, একটি জুরি তাকে এবং তার তিন প্রাক্তন কর্মচারীকে অভিযোগ থেকে বেকসুর খালাস দেয়।
Source & Photo: http://detroitnews.com
 

নিউজটি আপডেট করেছেন : Suprobhat Michigan

কমেন্ট বক্স
সর্বশেষ সংবাদ
ওয়াটারকিপার অ্যালায়েন্সের নির্বাহী পরিষদের সদস্য হলেন হবিগঞ্জের  শরীফ জামিল

ওয়াটারকিপার অ্যালায়েন্সের নির্বাহী পরিষদের সদস্য হলেন হবিগঞ্জের  শরীফ জামিল