আমেরিকা , বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪ , ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম :
৮ বছরের মেয়েকে যৌন বার্তা : অভিযোগের মুখোমুখি ওয়েস্টল্যান্ডের এক ব্যক্তি  ইসরাইলকে বয়কটের আহ্বান জানিয়ে হ্যামট্রাম্যাক সিটি কাউন্সিলে প্রস্তাব গৃহীত লাথরুপ ভিলেজে বাড়িতে অগ্নিকাণ্ডে মৃত ১ রক্ষণাবেক্ষণের জন্য ব্লু ওয়াটার ব্রিজের পূর্বমুখী স্প্যান বন্ধ থাকবে  ল্যান্সিংয়ে বন্দুকধারীর গুলিতে নিহত ১, আহত ৬ মেট্রো ডেট্রয়েটে বর্ণাঢ্য আয়োজনে মেমোরিয়াল ডে প্যারেড  ডেট্রয়েটের কেন্দ্রস্থলে ফিলিস্তিনপন্থী বিক্ষোভ ফার্মিংটন হিলসে ছোট ভাইকে গুলি করে হত্যা, বড় ভাই গ্রেফতার আমেরিকায় ক্রিকেটের অগ্রযাত্রা : নতুন দিগন্তের পথে যুক্তরাষ্ট্রে উদযাপিত হচ্ছে মেমোরিয়াল ডে মনরো নারীকে গুলি করে হত্যা, ৪ জনের বিভিন্ন মেয়াদে সাজা অক্সফোর্ডে বন্দুকধারীর হামলায় নিহতদের স্মরণে হচ্ছে বাগান  ওকল্যান্ড কাউন্টিতে পানিতে ডুবে দুজনের মৃত্যু মিশিগানে খামারকর্মী বার্ড ফ্লুতে আক্রান্ত হোয়াইট পার্চ ধরে রাষ্ট্রীয় রেকর্ড ভেঙেছেন স্কট স্মিথ সশস্ত্র ডাকাতি ও ৩ খুনের ঘটনায় ম্যাকম্বের এক ব্যক্তি অভিযুক্ত ঢাকায় কোনো বস্তি থাকবে না, দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে ২০২৪ সালে গ্রীষ্মকালীন ভ্রমণের শীর্ষস্থানে ম্যাকিনাক দ্বীপ রকেট মর্টগেজ ওভারটাইম বেতনের ক্ষেত্রে ৩.৫ মিলিয়ন ডলার দিতে রাজি ডেট্রয়েটে গ্রীষ্মকালীন অপরাধ প্রতিরোধ প্রচেষ্টা শুরু 

মিডটাউনে ১৪ মিলিয়ন ডলারে তৈরি হচ্ছে মিশ্র-ব্যবহারযোগ্য ভবন

  • আপলোড সময় : ১৪-০৯-২০২৩ ০১:২১:২০ পূর্বাহ্ন
  • আপডেট সময় : ১৪-০৯-২০২৩ ০১:২১:২০ পূর্বাহ্ন
মিডটাউনে ১৪ মিলিয়ন ডলারে তৈরি হচ্ছে মিশ্র-ব্যবহারযোগ্য ভবন
মিডটাউনের ৩৭৪০ সেকেন্ড এভিনিউতে নির্মাণাধীন মিশ্র-ব্যবহারযোগ্য ভবন/Greatwater Opportunity Capital

ডেট্রয়েট, ১৪ সেপ্টেম্বর : ডেট্রয়েট-ভিত্তিক গ্রেট ওয়াটার অপারচুনিটি ক্যাপিটাল মঙ্গলবার শহরের মিডটাউন পাড়ায় একটি নতুন মিশ্র-ব্যবহারযোগ্য ভবন তৈরির পরিকল্পনার কথা জানিয়েছে। পরিকল্পনাগুলি বিভিন্ন ভাগে ভাগ করেছে।
১৪ মিলিয়ন ডলারের প্রকল্পটি ৩৭৪০ সেকেন্ড এভিনিউতে। প্রকল্পটি ফার্মের জন্য প্রথম নির্মাণ প্রকল্প। যা গত এক দশক ধরে সাশ্রয়ী মূল্যের আবাসনের জন্য ডেট্রয়েটে সম্পত্তির সংস্কার বা পুনর্নির্মাণ করেছে। গ্রেট ওয়াটারের সহ-প্রতিষ্ঠাতা জেড হাউবার্ট মঙ্গলবার এক বিবৃতিতে বলেছেন, "মিডটাউন ডেট্রয়েটের সবচেয়ে শক্তিশালী, সম্প্রদায়ের জন্য সবচেয়ে হাঁটা তথা চলাচলযোগ্য অত্যন্ত প্রয়োজনীয় অতিরিক্ত আবাসন নিয়ে আসার বিষয়ে আমাদের মধ্যে উত্তেজনা রয়েছে।" "আমাদের কাজটি সংস্কার এবং কাঠামো নির্মাণের চেয়ে অনেক বেশি। এই উন্নয়ন আশেপাশের এলাকাগুলিকে উন্নত করার পথ দেখাবে যা আগামী প্রজন্মের জন্য গুরুত্বপূর্ণ।"
ব্রেইনার্ড স্ট্রিটের কোণে ৩৯,৩৫৫ বর্গফুটের প্রকল্পটিতে ৩৩টি স্টুডিও এবং ২৪টি এক-বেডরুমের অ্যাপার্টমেন্ট ইউনিট অন্তর্ভুক্ত থাকবে। এলাকার গড় আয়ের ৮০% উপার্জনকারী বাসিন্দাদের জন্য সাশ্রয়ী ভাড়ার স্তরে বিশ শতাংশ ইউনিট আলাদা করা হবে। ফার্মটি অপরচ্যুনিটি জোন ফান্ড এবং ডাইভারসিফাইড ক্রেডিট ইউনিয়ন থেকে অর্থায়ন পেয়েছে।
প্রকল্পের মধ্যে প্রথম তলায় বাণিজ্যিক স্থান, সুরক্ষিত পার্কিং এবং একটি বাইক রুম অন্তর্ভুক্ত থাকবে। প্রতিটি অ্যাপার্টমেন্ট ইউনিটে শক্তিশালী জানালা এবং একটি ওয়াশার/ড্রায়ার থাকবে। ডেট্রয়েট-ভিত্তিক ম্যাকিনটোশ পোরিস স্থপতি এবং ইস্টপয়েন্টে-ভিত্তিক মোনাহান কোম্পানি সাধারণ ঠিকাদার হিসেবে কাজ করছে।
নির্মাণ কাজ চলছে এবং ২০২৫ সালের বসন্তে এটি সম্পন্ন হবে বলে আশা করা হচ্ছে। মিডটাউন ডেট্রয়েট ইনকর্পোরেটেডের নির্বাহী পরিচালক স্যু মোসি মঙ্গলবার বলেছেন, প্রতিষ্ঠানটি গ্রেট ওয়াটার অপারচুনিটি ক্যাপিটালকে আশেপাশে একটি নতুন মিশ্র-ব্যবহারযোগ্য নির্মাণ প্রকল্প নিয়ে আসতে দেখে খুশি। গ্রেট ওয়াটার অপারচুনিটি ক্যাপিটালের প্রকল্প পোর্টফোলিওতে ৫৪টি ভবনজুড়ে ২০০০ ইউনিট রয়েছে।
Source & Photo: http://detroitnews.com

নিউজটি আপডেট করেছেন : Suprobhat Michigan

কমেন্ট বক্স
সর্বশেষ সংবাদ
ক্লসনে ছুরিকাঘাতের ঘটনায় যুবক অভিযুক্ত 

ক্লসনে ছুরিকাঘাতের ঘটনায় যুবক অভিযুক্ত