আমেরিকা , বুধবার, ১৯ জুন ২০২৪ , ৫ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম :
লিভোনিয়ার কিছু অংশ ফুটন্ত জলের সতর্কতা জারি ওয়েইন অফিসারের গুলিতে নিহত ব্যক্তিটি মানসিক স্বাস্থ্য সংকটে ভুগছিলেন কোভিড-১৯ ত্রাণ তহবিলের অর্থ চুরি, চিকিৎসক অভিযুক্ত ডেট্রয়েটে আই-৯৬ থেকে ফ্লোরিডার এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার মদ্যপ অবস্থায় গাড়ি চালিয়ে একজনকে  হত্যা, এক ব্যক্তি দোষী সাব্যস্ত  আলুর নতুন জাত উদ্ভাবন করলেন এমএসইউ গবেষক উল্টোপথে গাড়ি, সংঘর্ষে দুই চালক নিহত দক্ষিণ পূর্ব মিশিগানে তাপ সতর্কতা জারি আজ কিশোরীকে যৌন নিপীড়ন : প্রাক্তন ম্যাকম্ব প্রশিক্ষকের নো-কনটেস্ট আবেদন বিশ্ব বাবা দিবস আজ আজ পবিত্র ঈদুল আযহা ওয়ারেনের ভ্যান ডাইক করিডোর হাঁটার উপযোগী ও আকর্ষণীয় হচ্ছে ১৬ বছর বয়সী কিশোরকে হত্যা, দুই কিশোর অভিযুক্ত ভয়াবহ তাপপ্রবাহ আসছে রচেস্টার হিলসে গুলিতে ৯ আহত, সন্দেহভাজন নিহত  সাউথফিল্ডে বন্দুকধারীর গুলিতে ৬ জন আহত হেনস্থা ও যৌন হয়রানি : ম্যাকম্ব কমিউনিটি কলেজ, ও চেস্টারফিল্ড টাউনশীপের বিরুদ্ধে মামলা মিশিগানের আপার পেনিসুলায় নেকড়ের সংখ্যা বৃদ্ধি পেয়েছে হার্ট প্লাজার ডেট্রয়েটের ডজ ফাউন্টেন ফের চালু ওয়াশটেনাউ কাউন্টিতে হুপিং কাশিতে আক্রান্তের হার বাড়ছে
১৪ বছরের বালক আটক

ডিয়ারবর্ন হাইটসে দুর্ঘটনাবশত গুলিতে কিশোর আহত

  • আপলোড সময় : ১৯-০৯-২০২৩ ১২:১৪:৫৭ অপরাহ্ন
  • আপডেট সময় : ১৯-০৯-২০২৩ ১২:১৪:৫৭ অপরাহ্ন
ডিয়ারবর্ন হাইটসে দুর্ঘটনাবশত গুলিতে কিশোর আহত
ডিয়ারবর্ন হাইটস, ১৯ সেপ্টেম্বর : পুলিশ জানিয়েছে, সোমবার দুর্ঘটনাক্রমে অন্য এক যুবককে লক্ষ্য করে গুলি চালানোর পর এক কিশোরকে আটক করা হয়েছে। কর্তৃপক্ষ এক বিবৃতিতে জানিয়েছে, বিকাল সাড়ে ৩টার দিকে গ্রেফিল্ড স্ট্রিটের ৮৪০০ ব্লকের একটি বাড়িতে গোলাগুলির ঘটনা তদন্তে নেমেছে পুলিশ।
 তদন্তে দেখা গেছে,  ১৪ বছর বয়সী এক কিশোরের হাতে একটি আগ্নেয়াস্ত্র ছিল। ঘটনার সময় দুর্ঘটনাক্রমে আগ্নেয়াস্ত্র  থেকে গুলি বের হয়ে ১৬ বছর বয়সী এক কিশোর আহত হয়। গুরুতর আহত অবস্থায় তাকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। ১৪ বছর বয়সী  কিশোর এখন হেফাজতে রয়েছে। তদন্তের পর আনুষ্ঠানিক অভিযোগ দায়ের করা হবে বলে জানিয়েছে পুলিশ।

নিউজটি আপডেট করেছেন : Suprobhat Michigan

কমেন্ট বক্স
সর্বশেষ সংবাদ
নারী শিক্ষায় আল হুমাইরা (রা) মহিলা ফাজিল মাদরাসার ঈর্ষণীয় সাফল্য

নারী শিক্ষায় আল হুমাইরা (রা) মহিলা ফাজিল মাদরাসার ঈর্ষণীয় সাফল্য