আমেরিকা , বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪ , ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম :
ম্যাকম্ব কাউন্টিতে মানব পাচারের অভিযোগে ১২ জন গ্রেপ্তার আইএসআইএসকে অর্থ সরবরাহের চেষ্টা : ডেট্রয়েটের এক ব্যক্তি গ্রেপ্তার, অভিযুক্ত ৮ বছরের মেয়েকে যৌন বার্তা : অভিযোগের মুখোমুখি ওয়েস্টল্যান্ডের এক ব্যক্তি  ইসরাইলকে বয়কটের আহ্বান জানিয়ে হ্যামট্রাম্যাক সিটি কাউন্সিলে প্রস্তাব গৃহীত লাথরুপ ভিলেজে বাড়িতে অগ্নিকাণ্ডে মৃত ১ রক্ষণাবেক্ষণের জন্য ব্লু ওয়াটার ব্রিজের পূর্বমুখী স্প্যান বন্ধ থাকবে  ল্যান্সিংয়ে বন্দুকধারীর গুলিতে নিহত ১, আহত ৬ মেট্রো ডেট্রয়েটে বর্ণাঢ্য আয়োজনে মেমোরিয়াল ডে প্যারেড  ডেট্রয়েটের কেন্দ্রস্থলে ফিলিস্তিনপন্থী বিক্ষোভ ফার্মিংটন হিলসে ছোট ভাইকে গুলি করে হত্যা, বড় ভাই গ্রেফতার আমেরিকায় ক্রিকেটের অগ্রযাত্রা : নতুন দিগন্তের পথে যুক্তরাষ্ট্রে উদযাপিত হচ্ছে মেমোরিয়াল ডে মনরো নারীকে গুলি করে হত্যা, ৪ জনের বিভিন্ন মেয়াদে সাজা অক্সফোর্ডে বন্দুকধারীর হামলায় নিহতদের স্মরণে হচ্ছে বাগান  ওকল্যান্ড কাউন্টিতে পানিতে ডুবে দুজনের মৃত্যু মিশিগানে খামারকর্মী বার্ড ফ্লুতে আক্রান্ত হোয়াইট পার্চ ধরে রাষ্ট্রীয় রেকর্ড ভেঙেছেন স্কট স্মিথ সশস্ত্র ডাকাতি ও ৩ খুনের ঘটনায় ম্যাকম্বের এক ব্যক্তি অভিযুক্ত ঢাকায় কোনো বস্তি থাকবে না, দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে ২০২৪ সালে গ্রীষ্মকালীন ভ্রমণের শীর্ষস্থানে ম্যাকিনাক দ্বীপ

ষড়যন্ত্র পেছনে ফেলে বাংলাদেশ বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাড়িয়েছে : বিমান প্রতিমন্ত্রী

  • আপলোড সময় : ১৯-০৯-২০২৩ ১২:২৯:৪৮ অপরাহ্ন
  • আপডেট সময় : ১৯-০৯-২০২৩ ১২:২৯:৪৮ অপরাহ্ন
ষড়যন্ত্র পেছনে ফেলে বাংলাদেশ বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাড়িয়েছে : বিমান প্রতিমন্ত্রী
মাধবপুর (হবিগঞ্জ) ১৯ সেপ্টেম্বর : বেসামরিক বিমান প্রতিমন্ত্রী এডঃ মাহবুব আলী বলেন, মানুষ এখন শহরের চেয়ে গ্রামে বসবাস করা স্বাচ্ছন্দ মনে করেন। গ্রামে যোগাযোগ ব্যবস্থা, বিদ্যুৎ, শিল্পায়ন, নারী কর্মসংস্থান, শিক্ষা ও তথ্য প্রযুক্তির অভাবনীয় উন্নতি হয়েছে। আজ গ্রামে বসে বিশ্বের যে কোন প্রান্তে যোগাযোগ করা খুবই সহজ হয়েছে। যাদের ঘর ছিলনা সরকার সে সব গৃহহীন মানুষকে সরকারি খরচে ঘর তৈরি করে দিয়েছে। মানুষের আয়ের সক্ষমতা ও কাজের অনেক সুযোগ সৃষ্টি হয়েছে। মুক্তিযুদ্ধের উদ্দেশ্য আজ সফল হয়েছে। বঙ্গবন্ধু কন্যার দূরদর্শী নেতৃত্বে সকল ষড়যন্ত্র পেছনে ফেলে বাংলাদেশ বিশ্ব দরবারে মাথা উচু করে দাড়িয়েছে। বুধবার সকালে হালুয়াপাড়া ও গোপালপুর গ্রামের ১ কোটি ৮০ লাখ টাকা ব্যয়ে পাকা রাস্তার ভিত্তি প্রস্তর শেষে স্থানীয় গ্রামবাসী কর্তৃক আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন। 
তিনি বলেন, আগামী জানুয়ারী মাসে দেশে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। বিএনপি আন্দোলনের নামে দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির চেষ্টা করছে। কিন্তু দেশের মানুষ বিএনপির সঙ্গে নেই। আগামী সংসদ নির্বাচনে বিএনপি নির্বাচনে না এলে এ দলটি অস্তিত্ব সংকটে পড়বে। সরকার দেশে অংশগ্রহন মূলক নির্বাচন চায়। উপজেলা নির্বাহী অফিসার মনজুর আহসানের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, যুবলীগ সভাপতি ফারুক পাঠান, সাবেক ভাইস চেয়ারম্যান শ্রীধাম দাশগুপ্ত, ইউপি সদস্য মজিবুর রহমান, আওয়ামীলীগ নেতা হাবিবুর রহমান, মিজানুর রহমান, আব্দুল আহাদ প্রমুখ।
 

নিউজটি আপডেট করেছেন : Suprobhat Michigan

কমেন্ট বক্স
সর্বশেষ সংবাদ
ক্লসনে ছুরিকাঘাতের ঘটনায় যুবক অভিযুক্ত 

ক্লসনে ছুরিকাঘাতের ঘটনায় যুবক অভিযুক্ত