আমেরিকা , বুধবার, ১৭ জুলাই ২০২৪ , ১ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম :
ডেট্রয়েট মেট্রোপলিটন বিমানবন্দরে আক্রমণাত্মক জীবন্ত শামুক জব্দ মিশিগান রিপাবলিকানরা গভর্নর হুইটমারের সমালোচনা করতে কনভেনশন ভোট ব্যবহার করেছে হ্যামট্রাম্যাকে গাড়ির ধাক্কায় ৩ বছরের শিশু নিহত রোলওভার দুর্ঘটনায় মা ও দুই ছেলে নিহত কোপা জয় আর্জেন্টিনার আনন্দ আয়োজনে শিব মন্দিরের বনভোজন মিশিগানে আজ তীব্র বজ্রপাত, ঝড় ও শিলাবৃষ্টির আশঙ্কা ওয়ারেনে স্ত্রীকে খুন করে পুলিশকে স্বামীর ফোন নির্বাচনী জনসভায় ট্রাম্পকে লক্ষ্য করে গুলি, অল্পের জন্য রক্ষা মিশিগানে একে একে বাড়ছে হাম : টিকা নেয়ার তাগিদ কারাগারে মাদক পাচারের অভিযোগে কারাকর্মী গ্রেপ্তার হ্যাজেল পার্কে বাড়িতে আগুন লেগে মা-মেয়ের মৃত্যু মিশিগান জুড়ে ফার্মেসি বন্ধের ঢেউ প্ল্যান্ট বন্ধ করতে ও ইভি তৈরি করতে এক বিলিয়ন ডলার পাচ্ছে জিএম ও স্টেলান্টিস ২৫টি ক্লিন এনার্জি বাস কিনতে ৩০.৮ মিলিয়ন ডলার অনুদান পেয়েছে ডেট্রয়েট ডেট্রয়েট স্কুল বোর্ড শিক্ষকদের সাথে দুই বছরের চুক্তি অনুমোদন করেছে ৪ ঘণ্টা পর শাহবাগ ছাড়লেন শিক্ষার্থীরা, যান চলাচল শুরু মাকে হত্যার পর সন্দেহভাজনের আত্মসমর্পণ বেরিলের প্রভাবে মেট্রো ডেট্রয়েট বৃষ্টিপাত অব্যাহত ওয়াশটেনাও কাউন্টি ওয়াটার প্ল্যান্টে অবৈধ প্রবেশের দায়ে এক ব্যক্তি গ্রেপ্তার

মিশিগানের কিছু এলাকায় কাল শনিবার তুষারপাত ৬ ইঞ্চি ছাড়িয়ে যেতে পারে

  • আপলোড সময় : ২৭-০২-২০২৩ ০৪:১০:৫২ পূর্বাহ্ন
  • আপডেট সময় : ২৭-০২-২০২৩ ০৪:১০:৫২ পূর্বাহ্ন
মিশিগানের কিছু এলাকায় কাল শনিবার তুষারপাত ৬ ইঞ্চি ছাড়িয়ে যেতে পারে

Photo : National Weather Service 
মেট্রো ডেট্রয়েট, ৩১ ডিসেম্বর : কাল শনিবার বিকেলে এবং রাতে শীতের আবহাওয়ার পূর্বাভাস আরও পরিষ্কার হচ্ছে। কারণ নিম্ন মিশিগানের দক্ষিণ-পশ্চিম প্রান্তের সমস্ত অংশ জুড়ে ব্যাপকভাবে তুষারপাত হতে পারে। মেট্রো ডেট্রয়েট এবং দক্ষিণ-পূর্ব মিশিগানে হালকা জমতে পারে।
ন্যাশনাল ওয়েদার সার্ভিস পূর্বাভাস দিয়েছে কেন্দ্রীয় নিম্ন মিশিগান জুড়ে ১-৩ ইঞ্চি, ইন্টারস্টেট ৯৬ করিডোরে ৩-৬ ইঞ্চি এবং পশ্চিম মিশিগানে ইন্টারস্টেট ৯৪ বরাবর ৫-৭ ইঞ্চি বরফ জমতে পারে। কাউন্টির দুটি সারি: অ্যালেগান থেকে ইংহাম সারি এবং ভ্যান বুরেন থেকে জ্যাকসন সারিতে সবচেয়ে ভারী তুষারপাত হতে পারে বলে ন্যাশনাল ওয়েদার সার্ভিস জানায়।
মেট্রো ডেট্রয়েট এলাকার দক্ষিণে ওহাইও স্টেট লাইন পর্যন্ত বৃষ্টিপাতের ফলে তুষারপাত শুরু হতে পারে এবং মনরো এবং লেনাউই কাউন্টিসহ সেইসব এলাকায়
তুষারপাতের পরিমাণ মাত্র এক বা দুই ইঞ্চি হতে পারে। আবহাওয়া পরিষেবার আবহাওয়াবিদ মেগান ভার্সি বলেছেন। " ছুটির সপ্তাহান্তে এবং লোকেরা ভ্রমণ করার আগে, এটি সম্পর্কে সচেতন হওয়া গুরুত্বপূর্ণ। তিনি বলেন, আবহাওয়ার আভাস দেখে সামনের পরিকল্পনা করুন এবং আগামী কয়েক দিনের মধ্যে যে কোনও পূর্বাভাস পরিবর্তনের বিষয়ে আপডেট থাকুন ৷ আবহাওয়ার অবস্থার উপর নির্ভর করে ভ্রমণকারীদের অতিরিক্ত ভ্রমণের সময় দেওয়ার জন্য সতর্ক করা হয়।
বাতাসের কারণে শনিবার দেরীতে তুষারপাত হতে পারে যা ভ্রমণকে আরও বিপজ্জনক করে তুলবে। উত্তর মিশিগানের জন্য একটি বিপজ্জনক আবহাওয়ার পরামর্শ কার্যকর করা হয়েছে। "বিপজ্জনক ভ্রমণ শনিবার বিকেল থেকে শুরু হবে এবং শনিবার রাত পর্যন্ত চলতে থাকবে"। "উত্তর দিকের বাতাসের গতি প্রতি ঘন্টায় ১৫ থেকে ২৫ মাইল হতে পারে এবং তুষারপাত হওয়ার সম্ভাবনা রয়েছে।"

Source & Photo: http://detroitnews.com



নিউজটি আপডেট করেছেন : Suprobhat Michigan

কমেন্ট বক্স
সর্বশেষ সংবাদ
আটলান্টিক সিটির বোর্ড অব এডুকেশনের পর্ষদ সভা অনুষ্ঠিত

আটলান্টিক সিটির বোর্ড অব এডুকেশনের পর্ষদ সভা অনুষ্ঠিত