আমেরিকা , শনিবার, ১৩ এপ্রিল ২০২৪ , ২৯ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম :
বিশ্বের ‘সর্ববৃহৎ’ আলপনায় রাঙানো হলো হাওরের সড়ক আজ চৈত্র সংক্রান্তি : বছরের শেষ দিন  ডেট্রয়েট শহরের কেন্দ্রস্থলে ডিটিই সাবস্টেশনে আগুন ওয়ারেন পুলিশের গুলিতে নিহত ১ তাড়া করে চালককে অস্ত্রসহ গ্রেফতার মিশিগানে যৌন অপরাধীর সঙ্গে মিলল নিখোঁজ ওয়েস্ট ভার্জিনিয়ার মেয়ে এসবি আই-৭৫ সড়কে দুর্ঘটনায় ম্যাকম্ব কাউন্টির এক ব্যক্তি নিহত ম্যাকম্ব কাউন্টিতে মাদক ও অস্ত্রসহ ৩ জন গ্রেফতার আটলান্টিক সিটিতে প্রাণের আমেজে ঈদুল ফিতর উদযাপিত প্রবাসে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বলে কাজ করুন হবিগঞ্জে প্রাণের চিপস কারখানার আগুন, নারীর মৃত্যু যুক্তরাষ্ট্র-কানাডায় ঈদ আজ ইস্টার্ন মিশিগান বিশ্ববিদ্যালয়ে বোমা হামলার হুমকি  সিরিয়াল ট্রেডিং কার্ড চোরকে গ্রেফতার করল উইক্সম পুলিশ ডেট্রয়েট সিটি কাউন্সিল মেয়রের ২.৭ বিলিয়ন ডলারের বাজেট অনুমোদন ডেট্রয়েটে হেলিকপ্টার ব্যবহার করে সন্দেহভাজন মাদক পাচারকারী গ্রেপ্তার মিশিগান স্বাস্থ্যসেবা ব্যবস্থার লক্ষ্য চিকিৎসা ঋণের বোঝা কমানো মেট্রো ডেট্রয়েটে কখন গ্রহণ শুরু হবে? ওয়ারেনে গুলিতে এক ব্যক্তি আহত এক্লিপস ডে আজ : যা জানা দরকার

বয়স বাড়ে না জাপানি নারীর

  • আপলোড সময় : ০৪-০৩-২০২৩ ০৯:০১:৪৩ পূর্বাহ্ন
  • আপডেট সময় : ০৪-০৩-২০২৩ ০৯:০১:৪৩ পূর্বাহ্ন
বয়স বাড়ে না জাপানি নারীর
রূপকথায় অনন্ত যৌবনা নারীর কথা তো আমরা পড়েছিই, কিন্তু বাস্তবে কি সম্ভব? বয়সটা যদি ২০ বছরে থমকে যেত তাহলে কতো ভালোই না হতো। তবে জাপানের মেয়েরা নাকি বয়স ধরে রাখতে জানেন। এতে তাদের ওজনও নিয়ন্ত্রণেই থাকে।
জাপানি মেয়রিা বয়স ধরে রাখতে যা করেন:
ব্যায়াম: শরীর ফিট রাখার জন্য জাপানি মেয়েরা সাইক্লিং বা ওয়াকিং ছাড়াও নিয়মিত ফ্রি হ্যান্ড এক্সারসাইজ করে থাকেন।
মিষ্টি বিমুখ: মিষ্টি জাতীয় খাবার থেকে সবসময়ই দূরত্ব বজায় রেখে চলেন জাপানি মেয়েরা। তাদের মেনু কার্ডে থাকে না কোনো ধরনের ডেজার্ট।
ভারী নাস্তা, হালকা রাতের খাবার: জাপানি মেয়েরা দিনের শুরুটা করেন ভারী নাস্তা দিয়ে। গ্রিন টি, স্যুপ থেকে শুরু করে ওমলেট, স্টিমড রাইস সবই থাকে এসময়কার মেনুতে। আর রাতের খাবার হয় একেবারেই হালকা।

নিউজটি আপডেট করেছেন : Suprobhat Michigan

কমেন্ট বক্স
প্রতিবেদকের তথ্য

বিশ্বের ‘সর্ববৃহৎ’ আলপনায় রাঙানো হলো হাওরের সড়ক

বিশ্বের ‘সর্ববৃহৎ’ আলপনায় রাঙানো হলো হাওরের সড়ক