আমেরিকা , বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪ , ২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম :
হ্রদে সাঁতার কাটতে গিয়ে পানিতে ডুবে যুবকের মৃত্যু বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি ঘোষণা কোটা সংস্কার আন্দোলনকারীদের সঙ্গে সন্ত্রাসীদের কোন সম্পর্ক নেই : প্রধানমন্ত্রী ডেট্রয়েট মেট্রোপলিটন বিমানবন্দরে আক্রমণাত্মক জীবন্ত শামুক জব্দ মিশিগান রিপাবলিকানরা গভর্নর হুইটমারের সমালোচনা করতে কনভেনশন ভোট ব্যবহার করেছে হ্যামট্রাম্যাকে গাড়ির ধাক্কায় ৩ বছরের শিশু নিহত রোলওভার দুর্ঘটনায় মা ও দুই ছেলে নিহত কোপা জয় আর্জেন্টিনার আনন্দ আয়োজনে শিব মন্দিরের বনভোজন মিশিগানে আজ তীব্র বজ্রপাত, ঝড় ও শিলাবৃষ্টির আশঙ্কা ওয়ারেনে স্ত্রীকে খুন করে পুলিশকে স্বামীর ফোন নির্বাচনী জনসভায় ট্রাম্পকে লক্ষ্য করে গুলি, অল্পের জন্য রক্ষা মিশিগানে একে একে বাড়ছে হাম : টিকা নেয়ার তাগিদ কারাগারে মাদক পাচারের অভিযোগে কারাকর্মী গ্রেপ্তার হ্যাজেল পার্কে বাড়িতে আগুন লেগে মা-মেয়ের মৃত্যু মিশিগান জুড়ে ফার্মেসি বন্ধের ঢেউ প্ল্যান্ট বন্ধ করতে ও ইভি তৈরি করতে এক বিলিয়ন ডলার পাচ্ছে জিএম ও স্টেলান্টিস ২৫টি ক্লিন এনার্জি বাস কিনতে ৩০.৮ মিলিয়ন ডলার অনুদান পেয়েছে ডেট্রয়েট ডেট্রয়েট স্কুল বোর্ড শিক্ষকদের সাথে দুই বছরের চুক্তি অনুমোদন করেছে ৪ ঘণ্টা পর শাহবাগ ছাড়লেন শিক্ষার্থীরা, যান চলাচল শুরু

দক্ষিণ-পূর্ব মিশিগানের দিকে ধেয়ে আসছে তুষার, বৃষ্টি

  • আপলোড সময় : ০৪-০৩-২০২৩ ১১:৪৩:৩১ অপরাহ্ন
  • আপডেট সময় : ০৪-০৩-২০২৩ ১১:৪৩:৩১ অপরাহ্ন
দক্ষিণ-পূর্ব মিশিগানের দিকে ধেয়ে আসছে তুষার, বৃষ্টি

ডেট্রয়েট, ২২ ফেব্রুয়ারি : ন্যাশনাল ওয়েদার সার্ভিসের তথ্যমতে, বুধবার দুপুর থেকে বৃহস্পতিবার দুপুর পর্যন্ত দক্ষিণ-পূর্ব মিশিগানের কিছু অংশে প্রবল বৃষ্টি ও তুষারপাতের সম্ভাবনা সহ শীতকালীন ঝড়ের নজরদারি কার্যকর থাকবে।
শীতকালীন ঝড়ের জন্য অনুকূল পরিস্থিতি এবং এটি ঘটার ৫০ শতাংশ সম্ভাবনা রয়েছে। শিয়াওয়াসি, জেনেসি, ল্যাপিয়ার, সেন্ট ক্লেয়ার, লিভিংস্টন, ওকল্যান্ড, ম্যাকম্ব, ওয়াশটেনাউ এবং ওয়েইন কাউন্টির জন্য এই সতর্কতা জারি করা হয়েছিল।
আবহাওয়া পরিষেবার আবহাওয়াবিদরা বলেছেন যে নিম্নচাপ ব্যবস্থার কারণে বুধবার বিকেল থেকে বৃহস্পতিবার সকাল পর্যন্ত এই অঞ্চলে ব্যাপক শীতের অনুভূতি জাগানো বৃষ্টিপাত হবে। সংস্থাটি পূর্বাভাস দিয়েছে সেখানে মোট দুই ইঞ্চি পর্যন্ত তুষার জমতে পারে এবং এক ইঞ্চির দুই-দশমাংশ পর্যন্ত বরফ জমে থাকতে পারে। এটিও পূর্বাভাস দিয়েছে যে বাতাসের গতিবেগ ঘন্টায় ৩৫ মাইল হতে পারে।
আবহাওয়া পরিষেবা বিভাগ জানিয়েছে, বেশিরভাগ তুষার ইন্টারস্টেট-৬৯ এর উত্তরে এবং ইন্টারস্টেট-৯৪ এবং এম-৫৯ এর উত্তরের অঞ্চলে বরফ জমাট বৃষ্টির সর্বোত্তম সম্ভাবনা রয়েছে বলে আশা করা হচ্ছে। আই-৯৪ এর দক্ষিণে বৃষ্টি তুষারপাতের সাথে মিশে যেতে পারে। এর সবগুলোই বুধ ও বৃহস্পতিবার সকালে পিচ্ছিল রাস্তা দীর্ঘ যাত্রার জন্য সমস্যা তৈরি করবে বলে আশা করা হচ্ছে।
এদিকে, ডেট্রয়েট এলাকায় তাপমাত্রা বৃহস্পতিবার ৫১ ডিগ্রী পর্যন্ত উঠতে পারে, শুক্রবার ২৫ ডিগ্রীতে নেমে আসবে এবং শনিবার ৩৫ ডিগ্রি হিমাঙ্কের উপরে উঠে যাবে বলে আবহাওয়া পরিষেবা জানিয়েছে। এজেন্সির তথ্য অনুযায়ী এই ফেব্রুয়ারিতে ডেট্রয়েটের গড় তাপমাত্রা প্রায় ৩৮ ডিগ্রি। ফেব্রুয়ারী মাসে ডেট্রয়েটের গড় মাসিক উচ্চ তাপমাত্রা ৩২.৫ ডিগ্রি। এই মাসে এখন পর্যন্ত, ডেট্রয়েটে প্রায় আধা ইঞ্চি তুষার পড়েছে। এটি আরও বলেছে যে ডেট্রয়েটের জন্য ফেব্রুয়ারিতে গড় মাসিক তুষারপাত হয় ১২.৫ ইঞ্চি।
বর্ধিত ডেট্রয়েট পূর্বাভাস
বুধবার: বৃষ্টি; সর্বোচ্চ ৩৭,সর্ব নিম্ন ৩২।
বৃহস্পতিবার: বৃষ্টি; সর্বোচ্চ ৫১, সর্বনিম্ন ১৬
শুক্রবার: বেশিরভাগই রোদ; সর্বোচ্চ ২৫,সর্ব নিম্ন ১৮।
শনিবার: বেশিরভাগ মেঘলা; সর্বোচ্চ ৩৫,সর্বনিম্ন ২৮।
রবিবার: আংশিক রোদ; সর্বোচ্চ ৪১, সর্বনিম্ন ২৬।
সোমবার: বৃষ্টি; সর্বোচ্চ ৪৬.

Source & Photo: http://detroitnews.com



নিউজটি আপডেট করেছেন : Suprobhat Michigan

কমেন্ট বক্স
প্রতিবেদকের তথ্য

সর্বশেষ সংবাদ
হ্রদে সাঁতার কাটতে গিয়ে পানিতে ডুবে যুবকের মৃত্যু

হ্রদে সাঁতার কাটতে গিয়ে পানিতে ডুবে যুবকের মৃত্যু