আমেরিকা , বুধবার, ০৪ অক্টোবর ২০২৩ , ১৯ আশ্বিন ১৪৩০ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম :
বার্নিকাটের গাড়িবহরে হামলা : বদিউল আলম মজুমদারের শ্যালক গ্রেপ্তার বার্নিকাটের গাড়িবহরে হামলা : ইশতিয়াককে গ্রেপ্তারে পরোয়ানা ধর্মঘট : ফোর্ড ইউএডাব্লুকে নতুন প্রস্তাব দিয়েছে বাড়িতে আগুন দেওয়ার দায়ে দীর্ঘ শাস্তির মুখোমুখি মিশিগানের এক ব্যক্তি সাউথগেটের সিনিয়র অ্যাপার্টমেন্টে আগুন, হাসপাতালে ভর্তি ৩ বাংলাদেশে যে কোন মূল্যে গণতন্ত্র অব্যাহত রাখতে হবে কবি রাধাপদ রায়ের ওপর হামলার ঘটনায় আটক ৩ ডেট্রয়েটের আই-৯৪ গাড়ির ধাক্কায় সন্দেহভাজন গাড়ি চোর নিহত  মিশিগানে গত সপ্তাহ থেকে গ্যাসের দাম ৮ সেন্ট বেড়েছে ইউনিভার্সিটি অব মিশিগান অ্যান আরবার ক্যাম্পাসে শিক্ষার্থী নথিভুক্তির রেকর্ড  আনুমানিক ক্ষতি ৪ বিলিয়ন ডলার অরচার্ড লেকে সাঁতার কাটতে  গিয়ে যুবকের মৃত্যু নিউজার্সিতে বিশ্বের দ্বিতীয় বৃহত্তম মন্দির উদ্বোধন ৮ অক্টোবর খালেদা জিয়াকে বিদেশে পাঠানোর ব্যাপারে আর কিছু করার নেই পিটার হাসকে নিয়ে সরকার রেগেছে : বিএনপি এশিয়ার সেরা আইনজীবীর তালিকায় ব্যারিস্টার বাবা-মেয়ে বাংলাদেশে ভূমিকম্প অনুভূত মিশিগানে নর্থ-আমেরিকান বাংলাদেশি টেবিল-টেনিস টুর্নামেন্ট অনুষ্ঠিত ইউএডব্লিউ’র ধর্মঘট : সমঝোতার চেষ্টা অব্যাহত চিকিৎসার জন্য খালেদা জিয়াকে বিদেশে পাঠানোর সুযোগ নেই : আইনমন্ত্রী

ভ্যালেন্টাইন্স ডের পরে দক্ষিণ-পূর্ব মিশিগানে উষ্ণ আবহাওয়া আসছে

  • আপলোড সময় : ০৪-০৩-২০২৩ ১১:৪৪:১৬ অপরাহ্ন
  • আপডেট সময় : ০৪-০৩-২০২৩ ১১:৪৪:১৬ অপরাহ্ন
ভ্যালেন্টাইন্স ডের পরে দক্ষিণ-পূর্ব মিশিগানে উষ্ণ আবহাওয়া আসছে

ডেট্রেয়েট, ১৩ ফেব্রুয়ারি : এই সপ্তাহে তাপমাত্রা স্বাভাবিকের চেয়ে বেশি উষ্ণ হবে। সম্ভবত বুধবার ৬১ ডিগ্রিতে পৌঁছাবে যা মধ্য ফেব্রুয়ারিতে ডেট্রয়েটের গড় তাপমাত্রার চেয়ে ৩০ ডিগ্রি বেশি।
ন্যাশনাল ওয়েদার সার্ভিসের ডেট্রয়েট অফিস সোমবার এবং মঙ্গলবার বাতাসের আবহাওয়ার রিপোর্ট করেছে যেখানে তাপমাত্রা উচ্চ ৪০ এর মধ্যে পৌঁছেছে। সোমবার রাতের আবহাওয়া ২৭ ডিগ্রি পর্যন্ত নেমে যেতে পারে। আবহাওয়া পরিষেবা সোমবার টুইট করেছে যে "সপ্তাহের মাঝামাঝি সময়ে গড় তাপমাত্রার চেয়ে বেশি উষ্ণ এবং সপ্তাহের মাঝামাঝি থেকে শেষ পর্যন্ত বৃষ্টিপাতের সম্ভাবনা থাকবে। বুধবারের জন্যও দমকা পরিস্থিতি তৈরি হবে।"
ভ্যালেন্টাইন্স ডে-তে তাপমাত্রা চল্লিশের কোঠায় থাকবে, সন্ধ্যায় বৃষ্টি হবে এবং ঘণ্টায় ২০ মাইল বেগে ঝোড়ো হাওয়া বয়ে যাবে। ভালবাসার দিন শেষ হওয়ার সাথে সাথে তাপমাত্রা ৪০ এর নীচে থাকবে বলে আশা করা হচ্ছে। যদিও বুধবার বৃষ্টিপাতের উচ্চ সম্ভাবনা রয়েছে, এটি সকালে প্রশমিত হবে বলে আশা করা হচ্ছে। বুধবার বিকেলে আংশিকভাবে রৌদ্রোজ্জ্বল এবং বাতাসের ঝোড়ো হাওয়া এবং উষ্ণ তাপমাত্রা, ৬০ ডিগ্রিতে পৌঁছেছে এবং সন্ধ্যায় ৩০ এর দশকে হ্রাস পেয়েছে।
ন্যাশনাল ওয়েদার সার্ভিসের মতে, ১৫ ফেব্রুয়ারী ডেট্রয়েটের গড় তাপমাত্রা সাধারণত ২৮ ডিগ্রির কাছাকাছি থাকে। রেকর্ডটি ১৯৬৪ সালের যখন তাপমাত্রা ৬৬ ডিগ্রিতে আঘাত হানে। বৃহস্পতিবার এবং শুক্রবার যখন দক্ষিণ-পূর্ব মিশিগানে ঠান্ডা বাতাস ফিরে আসবে বলে আশা করা হচ্ছে। দিনের বেলায় আবহাওয়া প্রায় ৪০ ডিগ্রি হতে পারে বলে আশা করা হচ্ছে।

Source & Photo: http://detroitnews.com



নিউজটি আপডেট করেছেন : Suprobhat Michigan

কমেন্ট বক্স
প্রতিবেদকের তথ্য