আমেরিকা , শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪ , ১১ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম :
প্রেমিক চালককে ছুরি প্রদর্শন : নিয়ন্ত্রন হারিয়ে উল্টে গেল গাড়ি সিরিয়াল ব্যাংক ডাকাত হিসেবে অভিযুক্ত গ্লেন প্যাক মিশিগানে প্রেমিকার নতুন প্রেমিককে ছুরিকাঘাত এই বসন্তে হলিউড-স্টাইলের সাইন পাচ্ছে ডেট্রয়েট ওয়াশিংটনে বাংলাদেশ দূতাবাসে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ২০২৩ সালে ডেট্রয়েট মেট্রোর যাত্রীসংখ্যা বেড়েছে, তবে মহামারীর পূর্বের চেয়ে কম ৩৬ বছর পর মিশিগান সেন্ট্রাল কর্কটাউনে পুনরায় চালু হচ্ছে ৬ জুন দূষণের মাত্রা জানতে ডিয়ারবর্নে বায়ু মানের মনিটর স্থাপন হ্যামট্রাম্যাকে আওয়ামী লীগের দুই গ্রুপে মারামারি ফ্রিওয়েতে গাড়িচালকের দিকে বন্দুক তাক করায় এক ব্যক্তি গ্রেফতার যৌন নিপীড়নের দায়ে দোষী সাব্যস্ত ওয়ারেন বাসিন্দা মিশিগানে একুশের প্রথম প্রহরে শহিদদের প্রতি শ্রদ্ধা অমর একুশে আজ  ডেট্রয়েটে গুলিতে ১১ বছরের কিশোরী আহত একুশে পদক তুলে দিলেন প্রধানমন্ত্রী অ্যান আরবারে বিস্ফোরণে নিশ্চিহ্ন বাড়ি স্টেকহাউসের বাইরে গুলিতে একজন আহত, তদন্তে ট্রয় পুলিশ ডেট্রয়েটে গোলাগুলির ঘটনায় একজন নিহত ও আরেকজন আহত মিশিগানের শ্রমিকদের কাছে টানতে দক্ষিণ সীমান্তের দিকে মনোযোগ ট্রাম্পের ইউসুফ রমজানকে ফেডারেল কারাগারে ফেরত পাঠিয়েছে  আদালত

দুর্ঘটনার পর পলায়নরত চালককে খুঁজে পেল ড্রোন

  • আপলোড সময় : ০৭-১২-২০২৩ ১০:১৯:১৯ পূর্বাহ্ন
  • আপডেট সময় : ০৭-১২-২০২৩ ১০:১৯:১৯ পূর্বাহ্ন
দুর্ঘটনার পর পলায়নরত চালককে খুঁজে পেল ড্রোন
ব্রাইটন টাউনশিপ, ৭ ডিসেম্বর : দুর্ঘটনার পর এক চালক গাড়ি রেখে পায়ে হেটে পালিয়ে যাবার অভিযোগে গ্রেফতার করা হয়েছে। সন্দেহভাজন, একজন ৩৫ বছর বয়সী ক্যান্টন ব্যক্তি।
লিভিংস্টন কাউন্টি শেরিফ অফিসের ডেপুটিদের দুপুর আড়াইটার দিকে ব্রাইটন টাউনশিপের স্টোবার্ট রোডের কাছে কেনসিংটন রোডে দুর্ঘটনার খবরে ডাকা হয়। তদন্তকারীরা জানিয়েছেন, দুর্ঘটনার চালক গাড়ি থেকে নেমে জঙ্গলের মধ্যে পালিয়ে যাওয়ার জন্য ডিসপ্যাচাররা একাধিক ফোন পেয়েছিলেন। কর্মকর্তারা জানিয়েছেন, ডেপুটিরা ঘটনাস্থলে পৌঁছে সন্দেহভাজনকে খুঁজতে একটি ড্রোন মোতায়েন করে। তারা দ্রুত লোকটিকে সনাক্ত করে একটি ট্রেলারের পিছনে লুকিয়ে থাকতে দেখেন। তারা ফেসবুকে অনুসন্ধান এবং শেষ পর্যন্ত গ্রেপ্তারের একটি ভিডিও পোস্ট করেছে। পুলিশ যখন ব্যাকআপের আহ্বান জানায়, তখন ড্রোনটি সন্দেহভাজন ব্যক্তির অবস্থানে একটি গাড়ি আসার ভিডিও ধারণ করে, সে ভিতরে প্রবেশ করে এবং গাড়িটি চলে যায়। 
তদন্তকারীরা জানিয়েছেন, গাড়িটি কেনসিংটন রোডে পৌঁছালে ডেপুটিরা ট্রাফিক স্টপ পরিচালনা করে গাড়িটি থামান। তারা কোনও ঘটনা ছাড়াই সন্দেহভাজনকে গ্রেপ্তার করে এবং তাকে লিভিংস্টন কাউন্টি কারাগারে নিয়ে যায়, যার মধ্যে মদ্যপ অবস্থায় গাড়ি চালানো, স্থগিত লাইসেন্স নিয়ে গাড়ি চালানো এবং দুর্ঘটনাস্থলে থামতে ব্যর্থ হওয়া অন্তর্ভুক্ত থাকতে পারে। গোয়েন্দারা গাড়ির চালককে জিজ্ঞাসাবাদ করে, যিনি তাদের বলেছিলেন যে তিনি একজন উবার ড্রাইভার এবং ভাড়া নিতে আসার আগে কী ঘটেছিল সে সম্পর্কে তার কোনও ধারণা ছিল না।
Source & Photo: http://detroitnews.com
 

নিউজটি আপডেট করেছেন : Suprobhat Michigan

কমেন্ট বক্স
সর্বশেষ সংবাদ
মাধবপুরে নির্মানের এক যুগেও সড়ক সংস্কারের উদ্যোগ নেই

মাধবপুরে নির্মানের এক যুগেও সড়ক সংস্কারের উদ্যোগ নেই