আমেরিকা , শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪ , ১১ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম :
প্রেমিক চালককে ছুরি প্রদর্শন : নিয়ন্ত্রন হারিয়ে উল্টে গেল গাড়ি সিরিয়াল ব্যাংক ডাকাত হিসেবে অভিযুক্ত গ্লেন প্যাক মিশিগানে প্রেমিকার নতুন প্রেমিককে ছুরিকাঘাত এই বসন্তে হলিউড-স্টাইলের সাইন পাচ্ছে ডেট্রয়েট ওয়াশিংটনে বাংলাদেশ দূতাবাসে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ২০২৩ সালে ডেট্রয়েট মেট্রোর যাত্রীসংখ্যা বেড়েছে, তবে মহামারীর পূর্বের চেয়ে কম ৩৬ বছর পর মিশিগান সেন্ট্রাল কর্কটাউনে পুনরায় চালু হচ্ছে ৬ জুন দূষণের মাত্রা জানতে ডিয়ারবর্নে বায়ু মানের মনিটর স্থাপন হ্যামট্রাম্যাকে আওয়ামী লীগের দুই গ্রুপে মারামারি ফ্রিওয়েতে গাড়িচালকের দিকে বন্দুক তাক করায় এক ব্যক্তি গ্রেফতার যৌন নিপীড়নের দায়ে দোষী সাব্যস্ত ওয়ারেন বাসিন্দা মিশিগানে একুশের প্রথম প্রহরে শহিদদের প্রতি শ্রদ্ধা অমর একুশে আজ  ডেট্রয়েটে গুলিতে ১১ বছরের কিশোরী আহত একুশে পদক তুলে দিলেন প্রধানমন্ত্রী অ্যান আরবারে বিস্ফোরণে নিশ্চিহ্ন বাড়ি স্টেকহাউসের বাইরে গুলিতে একজন আহত, তদন্তে ট্রয় পুলিশ ডেট্রয়েটে গোলাগুলির ঘটনায় একজন নিহত ও আরেকজন আহত মিশিগানের শ্রমিকদের কাছে টানতে দক্ষিণ সীমান্তের দিকে মনোযোগ ট্রাম্পের ইউসুফ রমজানকে ফেডারেল কারাগারে ফেরত পাঠিয়েছে  আদালত

অবার্ন হিলসে গুলিতে এক ব্যক্তি নিহত, যুবক অভিযুক্ত

  • আপলোড সময় : ০৭-১২-২০২৩ ০৮:২৩:৫৮ অপরাহ্ন
  • আপডেট সময় : ০৭-১২-২০২৩ ০৮:২৩:৫৮ অপরাহ্ন
অবার্ন হিলসে গুলিতে এক ব্যক্তি নিহত, যুবক অভিযুক্ত
ম্যালকম ওটিস ড্রাপার/Auburn Hills Fire Departmen

অবার্ন হিলস, ৭ ডিসেম্বর : কর্তৃপক্ষ গত সপ্তাহান্তে অবার্ন হিলসে একটি মারাত্মক গুলি চালানোর ঘটনায় ২৪ বছর বয়সী এক ব্যক্তিকে অভিযুক্ত করেছে। পন্টিয়াকের বাসিন্দা ম্যালকম ওটিস ড্রাপার শনিবার ৪৭ বছর বয়সী এক ব্যক্তিকে গুলি হত্যা করেছেন বলে অভিযোগ। 
অবার্ন হিলস পুলিশ ডিপার্টমেন্টের এক বিবৃতিতে বলা হয়েছে, ডোরিস রোডের ১১০০ নম্বর ব্লকে দু'জনের মধ্যে ঝগড়ার জেরে এই ঘটনা ঘটে। ড্রাপার ৯১১ নম্বরে ফোন করে পুলিশকে জানান, তিনি ওই ব্যক্তিকে গুলি করেছেন। নিহত অ্যান্থনি রাসেল হলকম্ব শহরতলির স্টুডিও হোটেলে অবস্থান করছিলেন। রাত ৮টার দিকে কর্মকর্তারা ফোন পেয়ে ওই ব্যক্তিকে গুলিবিদ্ধ অবস্থায় দেখতে পান। ওকল্যান্ড কাউন্টি শেরিফ অফিস ড্রাপারকে হেফাজতে নেয়। এরপর কর্মকর্তারা তাকে এবং অস্ত্রটি এএইচপিডির কাছে হস্তান্তর করেন। অবার্ন হিলস ফায়ার ডিপার্টমেন্ট হোলকম্বকে হাসপাতালে নিয়ে যায়, যেখানে তিনি আহত অবস্থায় মারা যান। 
তদন্তকারীরা দেখতে পান যে তিনি এবং ড্রাপার একে অপরকে চিনতেন এবং গুলি চালানো একটি বিচ্ছিন্ন ঘটনা ছিল, জনসাধারণের জন্য কোনও ঝুঁকি ছিল না। পুলিশ জানিয়েছে, ঘটনাস্থলে আর কোনও হতাহতের খবর পাওয়া যায়নি। অবার্ন হিলস পুলিশ জানিয়েছে, ড্রাপার এখন হত্যা/উন্মুক্ত হত্যার একটি অভিযোগের মুখোমুখি হয়েছেন, যা জুরিকে বিচারে হত্যার মাত্রা নির্ধারণে অনুমতি দেয়। হত্যার সর্বোচ্চ শাস্তি যাবজ্জীবন কারাদণ্ড। রচেস্টার হিলসের ৫২/৩ জেলা আদালতের বিচারক ড্রাপারকে দোষী সাব্যস্ত করেন এবং তার মুচলেকা প্রত্যাখ্যান করেন। আগামী ২১ ডিসেম্বর প্রিলিমিনারি পরীক্ষার শুনানি হওয়ার কথা রয়েছে। এই ঘটনা সম্পর্কে যে কারো কাছে তথ্য থাকলে এএইচপিডির (248) 370-9460 এই নম্বরে কল করতে বলা হয়েছে।
Source & Photo: http://detroitnews.com
 

নিউজটি আপডেট করেছেন : Suprobhat Michigan

কমেন্ট বক্স
সর্বশেষ সংবাদ
মাধবপুরে নির্মানের এক যুগেও সড়ক সংস্কারের উদ্যোগ নেই

মাধবপুরে নির্মানের এক যুগেও সড়ক সংস্কারের উদ্যোগ নেই