আমেরিকা , বুধবার, ১৭ জুলাই ২০২৪ , ২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম :
ডেট্রয়েট মেট্রোপলিটন বিমানবন্দরে আক্রমণাত্মক জীবন্ত শামুক জব্দ মিশিগান রিপাবলিকানরা গভর্নর হুইটমারের সমালোচনা করতে কনভেনশন ভোট ব্যবহার করেছে হ্যামট্রাম্যাকে গাড়ির ধাক্কায় ৩ বছরের শিশু নিহত রোলওভার দুর্ঘটনায় মা ও দুই ছেলে নিহত কোপা জয় আর্জেন্টিনার আনন্দ আয়োজনে শিব মন্দিরের বনভোজন মিশিগানে আজ তীব্র বজ্রপাত, ঝড় ও শিলাবৃষ্টির আশঙ্কা ওয়ারেনে স্ত্রীকে খুন করে পুলিশকে স্বামীর ফোন নির্বাচনী জনসভায় ট্রাম্পকে লক্ষ্য করে গুলি, অল্পের জন্য রক্ষা মিশিগানে একে একে বাড়ছে হাম : টিকা নেয়ার তাগিদ কারাগারে মাদক পাচারের অভিযোগে কারাকর্মী গ্রেপ্তার হ্যাজেল পার্কে বাড়িতে আগুন লেগে মা-মেয়ের মৃত্যু মিশিগান জুড়ে ফার্মেসি বন্ধের ঢেউ প্ল্যান্ট বন্ধ করতে ও ইভি তৈরি করতে এক বিলিয়ন ডলার পাচ্ছে জিএম ও স্টেলান্টিস ২৫টি ক্লিন এনার্জি বাস কিনতে ৩০.৮ মিলিয়ন ডলার অনুদান পেয়েছে ডেট্রয়েট ডেট্রয়েট স্কুল বোর্ড শিক্ষকদের সাথে দুই বছরের চুক্তি অনুমোদন করেছে ৪ ঘণ্টা পর শাহবাগ ছাড়লেন শিক্ষার্থীরা, যান চলাচল শুরু মাকে হত্যার পর সন্দেহভাজনের আত্মসমর্পণ বেরিলের প্রভাবে মেট্রো ডেট্রয়েট বৃষ্টিপাত অব্যাহত ওয়াশটেনাও কাউন্টি ওয়াটার প্ল্যান্টে অবৈধ প্রবেশের দায়ে এক ব্যক্তি গ্রেপ্তার

থার্টি ফাস্ট নাইট উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা 

  • আপলোড সময় : ২৫-১২-২০২৩ ১২:৫৫:৪২ অপরাহ্ন
  • আপডেট সময় : ২৫-১২-২০২৩ ০৩:২৮:২৮ অপরাহ্ন
থার্টি ফাস্ট নাইট উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা 
ওয়ারেন, ২৫ ডিসেম্বর : থার্টি ফাস্ট নাইট ও নতুন বছর বরণে মিশিগানে তোড়জোরের সঙ্গে চলছে নানা প্রস্তুতি। বিভিন্ন সংগঠন ও বাসা বাড়িতে বসবে বর্ষবরণ আয়োজন। এসব অয়োজনের মধ্যে থাকছে ফ্যাশন শো, লাইভ মিউজিক, ডিজে, লাইভ ড্যান্সনহ আর অনেক কিছু।
এদিকে থার্টি ফাস্ট নাইট উদযাপন উপলক্ষ্যে গতকাল রাতে ওয়ারেন সিটির শিব মন্দিরে আমরা ক'জন এর উদ্যোগে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সুপ্রভাত মিশিগান সম্পাদক চিন্ময় আচার্য্য এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন তপন শিকদার, কমলেন্দু পাল, সৌরভ চৌধুরী, হিমেল দাস, অনুকুল দেবনাথ, গকুল তালুকদার, দেবব্রত রাহুল, মিঠুন দাস, বিশ্বজিত এন্দ, দেবাশীষ চৌধুরী, সঞ্জয় শীল, কুলেন্দু পাল, তন্ময় দাশ প্রমুখ। এছাড়াও সভায় আরও অনেকে উপস্থিত ছিলেন। সভায় আলোচনা সাপেক্ষে বিভিন্ন সিদ্ধান্ত গৃহীত হয়। ।

মেডিসন হাইটস সিটির ১৩৫৭, ওয়েস্ট ফোরটিন মাইল রোডস্থ হল রুমে রাত ৮টায় অনুষ্ঠান শুরু হবে। ফ্যামিলি প্রতি চাঁদার হার ১শ ডলার নির্ধারণ করা হয়েছে। রাত ১২টা ১ মিনিটে কেক কাটা ও ডিজে পার্টির মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটবে।
থার্টিফার্স্ট নাইট পার্টিতে অংশ নিতে ইচ্ছুক সকলকে রেজিস্ট্রেশন করতে হবে। এজন্য অনুগ্রহ করে যোগাযোগ করুন হিমেল দাস (১-৩৪৭-৪৮৪-৪৯০২), (দেবব্রত রাহুল (১-২৪৮-২৫১-২১৯০), অনুকুল দেবনাথ (১-৩১৩-৩৯৪-৯৪৫২) এবং গকুল তালুকদার (১-৬৪৬-৮৯৪-৬০৩৪)।
সভাশেষে মেডিসন হাইটস সিটির অনুষ্ঠানস্থল পরিদর্শন করেন অনেকেই। প্রিন্স-গ্লোরি ইভাঞ্জেলিক্যাল লুথারান নামের  এই গির্জাটি সম্প্রতি খরিদ করেছেন মিশিগানের বিশিষ্ট চিকিৎসক ও দার্শনিক ড. দেবশীষ মৃধাও চিনু মৃধা।  

নিউজটি আপডেট করেছেন : Suprobhat Michigan

কমেন্ট বক্স
সর্বশেষ সংবাদ
আটলান্টিক সিটির বোর্ড অব এডুকেশনের পর্ষদ সভা অনুষ্ঠিত

আটলান্টিক সিটির বোর্ড অব এডুকেশনের পর্ষদ সভা অনুষ্ঠিত