আমেরিকা , বুধবার, ১৯ জুন ২০২৪ , ৫ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম :
লিভোনিয়ার কিছু অংশ ফুটন্ত জলের সতর্কতা জারি ওয়েইন অফিসারের গুলিতে নিহত ব্যক্তিটি মানসিক স্বাস্থ্য সংকটে ভুগছিলেন কোভিড-১৯ ত্রাণ তহবিলের অর্থ চুরি, চিকিৎসক অভিযুক্ত ডেট্রয়েটে আই-৯৬ থেকে ফ্লোরিডার এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার মদ্যপ অবস্থায় গাড়ি চালিয়ে একজনকে  হত্যা, এক ব্যক্তি দোষী সাব্যস্ত  আলুর নতুন জাত উদ্ভাবন করলেন এমএসইউ গবেষক উল্টোপথে গাড়ি, সংঘর্ষে দুই চালক নিহত দক্ষিণ পূর্ব মিশিগানে তাপ সতর্কতা জারি আজ কিশোরীকে যৌন নিপীড়ন : প্রাক্তন ম্যাকম্ব প্রশিক্ষকের নো-কনটেস্ট আবেদন বিশ্ব বাবা দিবস আজ আজ পবিত্র ঈদুল আযহা ওয়ারেনের ভ্যান ডাইক করিডোর হাঁটার উপযোগী ও আকর্ষণীয় হচ্ছে ১৬ বছর বয়সী কিশোরকে হত্যা, দুই কিশোর অভিযুক্ত ভয়াবহ তাপপ্রবাহ আসছে রচেস্টার হিলসে গুলিতে ৯ আহত, সন্দেহভাজন নিহত  সাউথফিল্ডে বন্দুকধারীর গুলিতে ৬ জন আহত হেনস্থা ও যৌন হয়রানি : ম্যাকম্ব কমিউনিটি কলেজ, ও চেস্টারফিল্ড টাউনশীপের বিরুদ্ধে মামলা মিশিগানের আপার পেনিসুলায় নেকড়ের সংখ্যা বৃদ্ধি পেয়েছে হার্ট প্লাজার ডেট্রয়েটের ডজ ফাউন্টেন ফের চালু ওয়াশটেনাউ কাউন্টিতে হুপিং কাশিতে আক্রান্তের হার বাড়ছে

স্টোরিটেলিং এর উপর আন্তর্জাতিক ওয়ার্কশপ 

  • আপলোড সময় : ১৮-০১-২০২৪ ০৫:০৯:৫৭ পূর্বাহ্ন
  • আপডেট সময় : ১৮-০১-২০২৪ ০৫:০৯:৫৭ পূর্বাহ্ন
স্টোরিটেলিং এর উপর আন্তর্জাতিক ওয়ার্কশপ 
সিলেট ১৮ জানুয়ারি : আর্ট অব স্টোরিটেলিং বিষয়ক ভার্চুয়াল ওয়ার্কশপের আয়োজন করে এডুকেশন এবং রিসার্চ ডেস্ক, বাংলাদেশী স্টুডেন্টস' ইউনিয়ন মালয়েশিয়া (বিএসইউএম) ও আইআইইউসি আইইইই ক্লাব। 
অনলাইন ভিত্তিক জুম মিটিং প্লাটফর্মে আয়োজিত এই অনুষ্ঠানে ২২টি দেশের প্রায় শতাধিক শিক্ষার্থী ও শিক্ষকসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ অংশগ্রহণ করেন। এওয়ার্ড উইনিং কিনোট স্পিকার এবং সেলস লিডারশীপ ট্রেইনারইউসুফ ইফতি এই সেশন কে আকর্ষক ও প্রাণবন্ত করে তুলতে স্টোরিটেলিং এর বিভিন্ন কৌশল ও বাস্তব ভিত্তিক উদাহরণ তুলে ধরেন, যা আগত শিক্ষার্থীদের মনযোগ আকর্ষণ করে ও সামনের দিকে এগিয়ে যেতে পাথেয় হিসেবে কাজ করবে। 
 ইফতি এই ট্রেইনিং এ স্টোরিটেলিং এর অতি গুরুত্বপূর্ণ বিষয় তুলে ধরেন। যেমন ইথোস, প্যাথোস ও লোগোস।  এসাইসিএলটিআর মেথড, মিউজিক অব স্টোরিটেলিং, ডাটা স্টোরিটেলিং ইত্যাদি।
অনুষ্ঠানে অংশ নেয়া বিভিন্ন দেশের অংশগ্রহণকারী সদস্যগন এওয়ার্ড উইনিং কিনোট স্পিকার ইউসুফ ইফতির জ্ঞানগর্ভ আলোচনার ভূয়সী প্রশংসা করেন ও অর্গানাইজারদের ধন্যবাদ জানান।
 বিএসইউএম এর সভাপতি মোহাম্মাদ জহুরুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সংগঠনটির সহ-সভাপতি ও ইউনিভার্সিটি উতারা মালয়েশিয়ার পিএইচডি গবেষক গাজী আবু হোরায়রা।

নিউজটি আপডেট করেছেন : Suprobhat Michigan

কমেন্ট বক্স
সর্বশেষ সংবাদ
নারী শিক্ষায় আল হুমাইরা (রা) মহিলা ফাজিল মাদরাসার ঈর্ষণীয় সাফল্য

নারী শিক্ষায় আল হুমাইরা (রা) মহিলা ফাজিল মাদরাসার ঈর্ষণীয় সাফল্য