আমেরিকা , বুধবার, ১৯ জুন ২০২৪ , ৫ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম :
লিভোনিয়ার কিছু অংশ ফুটন্ত জলের সতর্কতা জারি ওয়েইন অফিসারের গুলিতে নিহত ব্যক্তিটি মানসিক স্বাস্থ্য সংকটে ভুগছিলেন কোভিড-১৯ ত্রাণ তহবিলের অর্থ চুরি, চিকিৎসক অভিযুক্ত ডেট্রয়েটে আই-৯৬ থেকে ফ্লোরিডার এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার মদ্যপ অবস্থায় গাড়ি চালিয়ে একজনকে  হত্যা, এক ব্যক্তি দোষী সাব্যস্ত  আলুর নতুন জাত উদ্ভাবন করলেন এমএসইউ গবেষক উল্টোপথে গাড়ি, সংঘর্ষে দুই চালক নিহত দক্ষিণ পূর্ব মিশিগানে তাপ সতর্কতা জারি আজ কিশোরীকে যৌন নিপীড়ন : প্রাক্তন ম্যাকম্ব প্রশিক্ষকের নো-কনটেস্ট আবেদন বিশ্ব বাবা দিবস আজ আজ পবিত্র ঈদুল আযহা ওয়ারেনের ভ্যান ডাইক করিডোর হাঁটার উপযোগী ও আকর্ষণীয় হচ্ছে ১৬ বছর বয়সী কিশোরকে হত্যা, দুই কিশোর অভিযুক্ত ভয়াবহ তাপপ্রবাহ আসছে রচেস্টার হিলসে গুলিতে ৯ আহত, সন্দেহভাজন নিহত  সাউথফিল্ডে বন্দুকধারীর গুলিতে ৬ জন আহত হেনস্থা ও যৌন হয়রানি : ম্যাকম্ব কমিউনিটি কলেজ, ও চেস্টারফিল্ড টাউনশীপের বিরুদ্ধে মামলা মিশিগানের আপার পেনিসুলায় নেকড়ের সংখ্যা বৃদ্ধি পেয়েছে হার্ট প্লাজার ডেট্রয়েটের ডজ ফাউন্টেন ফের চালু ওয়াশটেনাউ কাউন্টিতে হুপিং কাশিতে আক্রান্তের হার বাড়ছে

হবিগঞ্জে জেলা জজশীপ ও ম্যাজিস্ট্রেসির ক্রিকেট প্রতিযোগিতা অনুষ্টিত

  • আপলোড সময় : ১৫-০২-২০২৪ ১১:২৮:৩৭ পূর্বাহ্ন
  • আপডেট সময় : ১৫-০২-২০২৪ ১১:২৮:৩৭ পূর্বাহ্ন
হবিগঞ্জে জেলা জজশীপ ও ম্যাজিস্ট্রেসির ক্রিকেট প্রতিযোগিতা অনুষ্টিত
হবিগঞ্জ, ১৫ ফেব্রুয়ারি : হবিগঞ্জ আধুনিক স্টেডিয়ামে জেলা জজশীপ ও চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেসির মাঝে ক্রিকেট প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার এই খেলায় জয়লাভ করে চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেসি। তারা জেলা জজশীপকে ৬০ রানে পরাজিত করে।
জেলা জজশীপ টসে জয়লাভ করে প্রথমে ব্যাটিং করতে আমন্ত্রন জানায় চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেসিকে । তারা প্রথমে ব্যাটিং করতে নেমে ১৮ ওভারে ৫ উইকেটে ১৮১ রান সংগ্রহ করে। দলের পক্ষে আকিব ৮৮, আনোয়ার হোসেন ২৩ ও ফখরুল ইসলাম ১৩ রান সংগ্রহ করে। 
জেলা জজশীপের রাজু পায় ৩ উইকেট। জবাবে জেলা জজশীপ ১৩ ওভারে ১২১ রান সংগ্রহ করে অল আউট হয়ে যায়। দলের পক্ষে তানভীর ২৬, সুজিত ১৯,বাবলু ১৪ রান সংগ্রহ করে। চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেসীর আনোয়ার ও জুনায়েদ ৩টি করে উইকেট লাভ করে।
খেলা শেষে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন সিনিয়র জেলা ও দায়রা জজ হাসানুল ইসলাম। অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হারুন-অর রশীদ, অতিরিক্ত জেলা ও দায়রা জজ আব্দুল আজিজ, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক বদরুল আলম, অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলাম, ল্যান্ড সার্ভে ট্রাইব্যুনালের বিচারক দেলোয়ার হোসেন, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফখরুল ইসলাম, সিনিয়র সহকারী জজ সবুজ পাল, সহকারী জজ তারেক আজিজ, জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সিফাত উল্লা, আব্দুল হালিম প্রমুখ।
খেলা পরিচালনা করেন জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি এডভোকেট শাহ ফখরুজ্জামান ও জেলা আম্পায়ার এসোসিয়েশনের সদস্য সাদিকুর রহমান মুকুল।

নিউজটি আপডেট করেছেন : Suprobhat Michigan

কমেন্ট বক্স
সর্বশেষ সংবাদ
নারী শিক্ষায় আল হুমাইরা (রা) মহিলা ফাজিল মাদরাসার ঈর্ষণীয় সাফল্য

নারী শিক্ষায় আল হুমাইরা (রা) মহিলা ফাজিল মাদরাসার ঈর্ষণীয় সাফল্য