আমেরিকা , বুধবার, ১৯ জুন ২০২৪ , ৫ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম :
লিভোনিয়ার কিছু অংশ ফুটন্ত জলের সতর্কতা জারি ওয়েইন অফিসারের গুলিতে নিহত ব্যক্তিটি মানসিক স্বাস্থ্য সংকটে ভুগছিলেন কোভিড-১৯ ত্রাণ তহবিলের অর্থ চুরি, চিকিৎসক অভিযুক্ত ডেট্রয়েটে আই-৯৬ থেকে ফ্লোরিডার এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার মদ্যপ অবস্থায় গাড়ি চালিয়ে একজনকে  হত্যা, এক ব্যক্তি দোষী সাব্যস্ত  আলুর নতুন জাত উদ্ভাবন করলেন এমএসইউ গবেষক উল্টোপথে গাড়ি, সংঘর্ষে দুই চালক নিহত দক্ষিণ পূর্ব মিশিগানে তাপ সতর্কতা জারি আজ কিশোরীকে যৌন নিপীড়ন : প্রাক্তন ম্যাকম্ব প্রশিক্ষকের নো-কনটেস্ট আবেদন বিশ্ব বাবা দিবস আজ আজ পবিত্র ঈদুল আযহা ওয়ারেনের ভ্যান ডাইক করিডোর হাঁটার উপযোগী ও আকর্ষণীয় হচ্ছে ১৬ বছর বয়সী কিশোরকে হত্যা, দুই কিশোর অভিযুক্ত ভয়াবহ তাপপ্রবাহ আসছে রচেস্টার হিলসে গুলিতে ৯ আহত, সন্দেহভাজন নিহত  সাউথফিল্ডে বন্দুকধারীর গুলিতে ৬ জন আহত হেনস্থা ও যৌন হয়রানি : ম্যাকম্ব কমিউনিটি কলেজ, ও চেস্টারফিল্ড টাউনশীপের বিরুদ্ধে মামলা মিশিগানের আপার পেনিসুলায় নেকড়ের সংখ্যা বৃদ্ধি পেয়েছে হার্ট প্লাজার ডেট্রয়েটের ডজ ফাউন্টেন ফের চালু ওয়াশটেনাউ কাউন্টিতে হুপিং কাশিতে আক্রান্তের হার বাড়ছে

মাদক উদ্ধারের ঘটনায় ইস্টপয়েন্টের এক ব্যক্তি গ্রেপ্তার 

  • আপলোড সময় : ১৭-০২-২০২৪ ০২:০৯:৪১ পূর্বাহ্ন
  • আপডেট সময় : ১৭-০২-২০২৪ ০২:০৯:৪১ পূর্বাহ্ন
মাদক উদ্ধারের ঘটনায় ইস্টপয়েন্টের এক ব্যক্তি গ্রেপ্তার 
জেরেল আর্চি/Macomb County Sheriff’s Office 

ইস্টপয়েন্টে, ১৭ ফেব্রুয়ারি : শেরিফ কর্মকর্তারা জানিয়েছেন, ম্যাকম্ব ও ওয়েইন কাউন্টিতে চলতি সপ্তাহে পুলিশের হাতে মাদক, বন্দুক, স্কেল ও নগদ অর্থ জব্দ করার ঘটনায় শুক্রবার ইস্টপয়েন্টের এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। 
ম্যাকম্ব কাউন্টি শেরিফের কার্যালয় শুক্রবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, ২৯ বছর বয়সী জেরেল আর্চিকে ইস্টপয়েন্টের ৩৮তম ডিস্ট্রিক্ট কোর্টে কোকেন ও অক্সিকোডোন সরবরাহ/উৎপাদন, মারাত্মক আগ্নেয়াস্ত্র, সিলোসাইবিন রাখা এবং চতুর্থ ডিগ্রি শিশু নির্যাতনের অভিযোগে অভিযুক্ত করা হয়েছে। 
ইস্টপয়েন্টের জেরেল আর্চি ম্যাকম্ব ও ওয়েইন কাউন্টিতে বিপুল পরিমাণ কোকেন ও অক্সিকোডোন বিতরণে জড়িত থাকার অভিযোগে বৃহস্পতিবার আর্চিকে গ্রেপ্তার করা হয়। দোষী সাব্যস্ত হলে আর্চির ২৯ বছর পর্যন্ত কারাদণ্ড হতে পারে। ইস্টপয়েন্ট ও ডেট্রয়েটে মাদক উদ্ধারের সময় পুলিশ প্রায় আট গ্রাম ক্র্যাক কোকেন, ১১৭টি সন্দেহভাজন ফেন্টানিল বড়ি, নগদ এক হাজার ৩৩ ডলার, মাশরুম বা সিলোসাইবিন, সাতটি আগ্নেয়াস্ত্র, স্কেল এবং প্যাকেজিং সামগ্রী এবং একটি রাম পিকআপ জব্দ করেছে। 
ম্যাকম্ব কাউন্টি শেরিফের অফিসকে বৃহস্পতিবার তল্লাশি পরোয়ানা কার্যকর করতে মিশিগান রাজ্য পুলিশ সহায়তা করেছিল। জব্দ করা আগ্নেয়াস্ত্রগুলোর বেশিরভাগই লোডেড ও অরক্ষিত। এগুলো উদ্ধারের সময় বাড়িটিতে ১৪ বছর থেকে ১১ মাস বয়সী পাঁচ শিশু ছিল। আগ্নেয়াস্ত্রগুলি পুরো সম্পত্তি জুড়ে ছিল এবং শিশুরা সহজেই অ্যাক্সেসযোগ্য ছিল। আর্চিকে ম্যাকম্ব কাউন্টি জেলে রাখা হয়েছে। তার বন্ডের মূল্য নির্ধারণ করা হয়েছিল ৭৫ হাজার ডলার বা ১০ শতাংশ নগদ।
Source & Photo: http://detroitnews.com
 

নিউজটি আপডেট করেছেন : Suprobhat Michigan

কমেন্ট বক্স
সর্বশেষ সংবাদ
নারী শিক্ষায় আল হুমাইরা (রা) মহিলা ফাজিল মাদরাসার ঈর্ষণীয় সাফল্য

নারী শিক্ষায় আল হুমাইরা (রা) মহিলা ফাজিল মাদরাসার ঈর্ষণীয় সাফল্য