আমেরিকা , শনিবার, ১৩ এপ্রিল ২০২৪ , ২৯ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম :
বিশ্বের ‘সর্ববৃহৎ’ আলপনায় রাঙানো হলো হাওরের সড়ক আজ চৈত্র সংক্রান্তি : বছরের শেষ দিন  ডেট্রয়েট শহরের কেন্দ্রস্থলে ডিটিই সাবস্টেশনে আগুন ওয়ারেন পুলিশের গুলিতে নিহত ১ তাড়া করে চালককে অস্ত্রসহ গ্রেফতার মিশিগানে যৌন অপরাধীর সঙ্গে মিলল নিখোঁজ ওয়েস্ট ভার্জিনিয়ার মেয়ে এসবি আই-৭৫ সড়কে দুর্ঘটনায় ম্যাকম্ব কাউন্টির এক ব্যক্তি নিহত ম্যাকম্ব কাউন্টিতে মাদক ও অস্ত্রসহ ৩ জন গ্রেফতার আটলান্টিক সিটিতে প্রাণের আমেজে ঈদুল ফিতর উদযাপিত প্রবাসে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বলে কাজ করুন হবিগঞ্জে প্রাণের চিপস কারখানার আগুন, নারীর মৃত্যু যুক্তরাষ্ট্র-কানাডায় ঈদ আজ ইস্টার্ন মিশিগান বিশ্ববিদ্যালয়ে বোমা হামলার হুমকি  সিরিয়াল ট্রেডিং কার্ড চোরকে গ্রেফতার করল উইক্সম পুলিশ ডেট্রয়েট সিটি কাউন্সিল মেয়রের ২.৭ বিলিয়ন ডলারের বাজেট অনুমোদন ডেট্রয়েটে হেলিকপ্টার ব্যবহার করে সন্দেহভাজন মাদক পাচারকারী গ্রেপ্তার মিশিগান স্বাস্থ্যসেবা ব্যবস্থার লক্ষ্য চিকিৎসা ঋণের বোঝা কমানো মেট্রো ডেট্রয়েটে কখন গ্রহণ শুরু হবে? ওয়ারেনে গুলিতে এক ব্যক্তি আহত এক্লিপস ডে আজ : যা জানা দরকার

ডেট্রয়েটে গুলিতে ১১ বছরের কিশোরী আহত

  • আপলোড সময় : ২০-০২-২০২৪ ১১:৪৪:০২ পূর্বাহ্ন
  • আপডেট সময় : ২০-০২-২০২৪ ১১:৪৪:০২ পূর্বাহ্ন
ডেট্রয়েটে গুলিতে ১১ বছরের কিশোরী আহত
ডেট্রয়েট, ২০ ফেব্রুয়ারি : শহরের  ইস্ট সাইডের একটি বাড়িতে ১১ বছর বয়সী এক কিশোরী গুলিতে আহত হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে পুলিশ। 
শহরের সহকারী পুলিশ প্রধান চার্লস ফিটজেরাল্ড জানান, ইন্টারস্টেট ৯৪ ও গ্রেটিওট অ্যাভিনিউয়ের কাছে পেনসিলভানিয়ার ৬০০০ ব্লকের একটি বাড়িতে আজ মঙ্গলবার ভোর ৪টার দিকে গোলাগুলির এ ঘটনা ঘটে। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, সন্দেহভাজনরা ওই বাড়িতে ঢুকে গুলি চালায়। ফিটজেরাল্ড বলেন, 'ওই বাড়িতে প্রায় ২৩ রাউন্ড গুলি চালানো হয়। ১১ বছর বয়সী একটি ছোট্ট মেয়ে সামনের সোফায় শুয়ে ছিল এবং তার মাথায় গুলি লাগে। ঘটনাস্থলের কাছে এক সংবাদ সম্মেলনে এ মন্তব্য করেন সহকারী প্রধান। গুলি চালানোর সময় বাড়ির ভিতরে 'একদল লোক' ছিল। তিনি বলেন, আবার, আজ সকালে, আরেকটি অর্থহীন কাজ। বাড়িটি মানুষে পূর্ণ ছিল এবং তারা বাইরে থেকে একগুচ্ছ গুলির শব্দ শুনতে পেয়েছিল। তিনি বলেন, বাড়ির ভেতরে কতজন লোক ছিল তা জানা যায়নি। 
অ্যাসিস্ট্যান্ট চিফ বলেন, গুলিবর্ষণের পর কেউ একজন ৯১১ নম্বরে ফোন করে এবং মেয়েটিকে মিশিগানের শিশু হাসপাতালে নিয়ে যাওয়া হয়, যেখানে তার অবস্থা আশঙ্কাজনক। ফিটজেরাল্ড বলেন, 'গল্পটি পুরোপুরি অর্থবহ নয়। আমরা (বাড়িতে) একজন চাচা পেয়েছি যিনি তার ভাগ্নির নাম পুরোপুরি জানেন না, আমরা একজন বাবাকে পেয়েছি যিনি শেষ পর্যন্ত হাসপাতালে এসেছিলেন। তিনি বলেন, মেয়েটি ওই বাড়িতে থাকে কিনা তা স্পষ্ট নয়। কর্মকর্তারা জানিয়েছেন, গোলাগুলির সময় রাস্তায় একটি নিরাপত্তা ক্যামেরায় তোলা ভিডিও পর্যালোচনা করছেন গোয়েন্দারা। এতে দেখা যায়, একটি সাদা বা রুপালি রঙের এসইউভি গাড়ি বাড়ির দিকে এগিয়ে আসছে, দু'জন লোক বের হয়ে বাড়িতে গুলি চালাচ্ছে। পুলিশ জানিয়েছে, ডিসেম্বর মাসে একই বাড়িতে একই ধরনের ঘটনা ঘটেছিল। সহকারী প্রধান বলেন, 'সবাই একই কথা বলেছে। তারা বলেছে যে তারা উপরে ছিল এবং কাউকে আঘাত করা হয়নি।
Source & Photo: http://detroitnews.com
 

নিউজটি আপডেট করেছেন : Suprobhat Michigan

কমেন্ট বক্স
বিশ্বের ‘সর্ববৃহৎ’ আলপনায় রাঙানো হলো হাওরের সড়ক

বিশ্বের ‘সর্ববৃহৎ’ আলপনায় রাঙানো হলো হাওরের সড়ক