আমেরিকা , বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪ , ২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম :
বাড্ডায় শিক্ষার্থীদের সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়া ‘কমপ্লিট শাটডাউন’ : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে আটকে আছে শত শত গাড়ি মিশিগানের ২৭টি সৈকতের পানিতে ব্যাকটেরিয়া হ্রদে সাঁতার কাটতে গিয়ে পানিতে ডুবে যুবকের মৃত্যু বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি ঘোষণা কোটা সংস্কার আন্দোলনকারীদের সঙ্গে সন্ত্রাসীদের কোন সম্পর্ক নেই : প্রধানমন্ত্রী ডেট্রয়েট মেট্রোপলিটন বিমানবন্দরে আক্রমণাত্মক জীবন্ত শামুক জব্দ মিশিগান রিপাবলিকানরা গভর্নর হুইটমারের সমালোচনা করতে কনভেনশন ভোট ব্যবহার করেছে হ্যামট্রাম্যাকে গাড়ির ধাক্কায় ৩ বছরের শিশু নিহত রোলওভার দুর্ঘটনায় মা ও দুই ছেলে নিহত কোপা জয় আর্জেন্টিনার আনন্দ আয়োজনে শিব মন্দিরের বনভোজন মিশিগানে আজ তীব্র বজ্রপাত, ঝড় ও শিলাবৃষ্টির আশঙ্কা ওয়ারেনে স্ত্রীকে খুন করে পুলিশকে স্বামীর ফোন নির্বাচনী জনসভায় ট্রাম্পকে লক্ষ্য করে গুলি, অল্পের জন্য রক্ষা মিশিগানে একে একে বাড়ছে হাম : টিকা নেয়ার তাগিদ কারাগারে মাদক পাচারের অভিযোগে কারাকর্মী গ্রেপ্তার হ্যাজেল পার্কে বাড়িতে আগুন লেগে মা-মেয়ের মৃত্যু মিশিগান জুড়ে ফার্মেসি বন্ধের ঢেউ প্ল্যান্ট বন্ধ করতে ও ইভি তৈরি করতে এক বিলিয়ন ডলার পাচ্ছে জিএম ও স্টেলান্টিস

হিট অ্যান্ড রান : গাড়ি ও চালককে খুঁজছে কিগো হারবার পুলিশ 

  • আপলোড সময় : ২২-০২-২০২৪ ০৩:১০:৪৮ পূর্বাহ্ন
  • আপডেট সময় : ২২-০২-২০২৪ ০৩:১০:৪৮ পূর্বাহ্ন
হিট অ্যান্ড রান : গাড়ি ও চালককে খুঁজছে কিগো হারবার পুলিশ 
নিরাপত্তা ক্যামেরায় ধরা পড়া গাড়ি/Keego Harbor police Department

কিগো হারবার, ২২ ফেব্রুয়ারি : পুলিশ গত সপ্তাহে এক নারীকে 'ইচ্ছাকৃতভাবে হিট অ্যান্ড রান' করার ঘটনায় জড়িত গাড়ি ও চালককে খুঁজছে। কর্মকর্তারা জানিয়েছেন, ২০০৫-২০০৯ সালের গাঢ় রঙের মার্সিডিজ সি-ক্লাস  গাড়িটির চারটি দরজা এবং পরবর্তী প্রজন্মের চাকা রয়েছে। এটিতে DY9003 নম্বর সহ একটি লাইসেন্স প্লেট থাকতে পারে। নিরাপত্তা ক্যামেরায় ধরা পড়া গাড়িটির ছবি প্রকাশ করেছে পুলিশ।
কর্তৃপক্ষ জানিয়েছে, গত শুক্রবার সন্ধ্যা ৭টা ৪০ মিনিটের দিকে ২৮০৭ অর্চার্ড লেক রোডে অবস্থিত এল ক্যামিনো রেস্তোরাঁয় গাড়ির আরোহীরা ছিলেন। তাদেরকে সাদা পুরুষ এবং মহিলা হিসাবে বর্ণনা করা হয়। পুলিশ জানিয়েছে, পরিষেবা ও খাবার নিয়ে এই দম্পতির মধ্যে বিরোধ ছিল এবং পুরো বিল পরিশোধ না করেই প্রতিষ্ঠান ছেড়ে চলে যান তারা। তারা তাদের গাড়ি চালিয়ে চলে যাচ্ছিলেন, তখন রেস্তোরাঁর একজন সার্ভার ছুটে এসে তাদের মুখোমুখি হন। সার্ভার গাড়ির আরোহীদের বলেছিলেন যে তাদের বিলের বাকি এখনও বকেয়া রয়েছে, তখন তারা তাকে দেখে হেসেছিলেন। তদন্তকারীরা জানিয়েছেন, সার্ভারটি থেমে থাকা গাড়ির সামনে দাঁড়িয়ে ছিল কিন্তু চালক পিছু হটে এবং কৌশলে তার চারপাশে গাড়ি চালায়। 
সার্ভারটি আবার গাড়িটি থামাতে এগিয়ে গেলে চালক তাকে গাড়ি দিয়ে ধাক্কা মেরে ফেলে দেয়, তার পায়ের উপর দিয়ে গাড়িটি চালিয়ে অর্চার্ড লেক রোডেে দক্ষিণ-পশ্চিমে পালিয়ে যায়। চিকিৎসকদের ডাকা হয়েছিল এবং আঘাতের জন্য সার্ভারকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। তিনি সুস্থ হয়ে উঠবেন বলে আশা করছেন কর্মকর্তারা। ঘটনা, সন্দেহভাজন বা গাড়ি সম্পর্কে তথ্য সহ যে কোনও ব্যক্তিকে কিগো হারবার পুলিশের রবার্ট বার্নসকে (248) 682-3030  কল করতে বলা হয়েছে বা তাকে [email protected] এ ইমেল করতে হবে।
Source & Photo: http://detroitnews.com
 

নিউজটি আপডেট করেছেন : Suprobhat Michigan

কমেন্ট বক্স
সর্বশেষ সংবাদ
নৌকায় করে অবৈধভাবে কানাডা সীমান্ত অতিক্রম, ৪ জন গ্রেফতার

নৌকায় করে অবৈধভাবে কানাডা সীমান্ত অতিক্রম, ৪ জন গ্রেফতার