আমেরিকা , বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪ , ২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম :
মিশিগানের ২৭টি সৈকতের পানিতে ব্যাকটেরিয়া হ্রদে সাঁতার কাটতে গিয়ে পানিতে ডুবে যুবকের মৃত্যু বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি ঘোষণা কোটা সংস্কার আন্দোলনকারীদের সঙ্গে সন্ত্রাসীদের কোন সম্পর্ক নেই : প্রধানমন্ত্রী ডেট্রয়েট মেট্রোপলিটন বিমানবন্দরে আক্রমণাত্মক জীবন্ত শামুক জব্দ মিশিগান রিপাবলিকানরা গভর্নর হুইটমারের সমালোচনা করতে কনভেনশন ভোট ব্যবহার করেছে হ্যামট্রাম্যাকে গাড়ির ধাক্কায় ৩ বছরের শিশু নিহত রোলওভার দুর্ঘটনায় মা ও দুই ছেলে নিহত কোপা জয় আর্জেন্টিনার আনন্দ আয়োজনে শিব মন্দিরের বনভোজন মিশিগানে আজ তীব্র বজ্রপাত, ঝড় ও শিলাবৃষ্টির আশঙ্কা ওয়ারেনে স্ত্রীকে খুন করে পুলিশকে স্বামীর ফোন নির্বাচনী জনসভায় ট্রাম্পকে লক্ষ্য করে গুলি, অল্পের জন্য রক্ষা মিশিগানে একে একে বাড়ছে হাম : টিকা নেয়ার তাগিদ কারাগারে মাদক পাচারের অভিযোগে কারাকর্মী গ্রেপ্তার হ্যাজেল পার্কে বাড়িতে আগুন লেগে মা-মেয়ের মৃত্যু মিশিগান জুড়ে ফার্মেসি বন্ধের ঢেউ প্ল্যান্ট বন্ধ করতে ও ইভি তৈরি করতে এক বিলিয়ন ডলার পাচ্ছে জিএম ও স্টেলান্টিস ২৫টি ক্লিন এনার্জি বাস কিনতে ৩০.৮ মিলিয়ন ডলার অনুদান পেয়েছে ডেট্রয়েট ডেট্রয়েট স্কুল বোর্ড শিক্ষকদের সাথে দুই বছরের চুক্তি অনুমোদন করেছে

এই বসন্তে হলিউড-স্টাইলের সাইন পাচ্ছে ডেট্রয়েট

  • আপলোড সময় : ২৩-০২-২০২৪ ০২:১২:৪১ পূর্বাহ্ন
  • আপডেট সময় : ২৩-০২-২০২৪ ০২:১২:৪১ পূর্বাহ্ন
এই বসন্তে হলিউড-স্টাইলের সাইন পাচ্ছে ডেট্রয়েট
ডেট্রয়েট, ২৩ ফেব্রুয়ারি : একটি ডেট্রয়েট সাইন শপের ওয়েল্ডাররা এই বসন্তের এনএফএল খসড়ার আগে "D-E-T-R-O-I-T"-এ দর্শকদের স্বাগত জানাতে তাদের ভূমিকা পালন করছে। 
শহরের উত্তর-পূর্ব দিকে ফেয়ারমন্ট সাইন কোং-এর কর্মীরা পাঁচটি বিলবোর্ড শৈলী ""D-E-T-R-O-I-T"বা ডেট্রয়েটে স্বাগতম" চিহ্ন তৈরি করছে, সাথে একটি "গেটওয়ে" চিহ্ন যা সাতটি ১০ ফুট লম্বা পৃথক অক্ষরসহ "ডেট্রয়েট" বানান তৈরি করে। ফার্মটি মিডিয়াকে বুধবার চিহ্ন এবং অক্ষরের আকার নেওয়ার সাথে সাথে পর্দার আড়ালে একটি চেহারা দেখিয়েছে। "ডেট্রয়েট" কেন্দ্রীয় এবং সিসিলির মধ্যে ইন্টারস্টেট-৯৪ এর ইস্টবাউন্ডে ইনস্টল করা বা বসানো হবে।
৩৪ বছর বয়সী জেভিয়ার জোনস (৩৪) একজন ওয়েল্ডার যিনি "DETROIT" এ "O" তে কাজ করছেন ৷ তিনি বলেছিলেন যে সবকিছু ঠিকঠাক করার জন্য এটি একটি প্রক্রিয়া। তবে প্রকল্পের অংশ হতে পেরে তিনি গর্বিত।
"এর কাজগুলো হয়তো একসময় মূল্যহীন হয়ে পড়বে। তবে এটি এমন কিছু যা নিয়ে কাজ করতে পেরে এবং শহরের কাছে উপস্থাপন করতে পেরে আমি খুব গর্বিত," জোন্স বলেছেন, যিনি ১২ বছর ধরে একজন ওয়েল্ডার ছিলেন ৷ "আমি আমার মেয়েকে বলার অপেক্ষায় রয়েছি, 'দেখো, আমি এটি করতে সহায়তা করেছি।" ওয়ার্কশপে বুধবার ওয়েল্ডাররা অ্যালুমিনিয়ামকে নিখুঁত বাঁকে ঢালাই করছিলেন তখন চারদিকে স্ফুলিঙ্গ ছিটকে পড়ছিল। কেউ কেউ কিছু কাঠের আকার কেটে স্টেনসিল হিসাবে ব্যবহার করেন। অন্যরা ২ ফুট লম্বা ঘাঁটি তৈরি করছিল যেখানে৮ ফুট অক্ষর স্থাপন করা হবে।
হলিউড-শৈলীর চিহ্নটি কেমন হবে তা নিয়ে একটি ফটোশপ করা ছবি সোশ্যাল মিডিয়ায় প্রচারিত হওয়ার পরে চিহ্নগুলি তৈরি করার কাজটি দেখানোর জন্য সিটির কর্মকর্তারা মিডিয়া প্রিভিউয়ের পরিকল্পনা করেছিলেন। ডিজাইনারদের দ্বারা একটি রেন্ডারিং তৈরি করার আগে এটি ভাইরাল হয়ে গেছে। চিহ্নগুলি পরের মাসে সম্পন্ন করা হবে এবং মার্চের মাঝামাঝি থেকে শেষের দিকে ইনস্টল করা হবে শহরটি ক্যাম্পাস মার্টিয়াস এবং হার্ট প্লাজায়, এপ্রিল মাসে এনএফএল এর খসড়া প্রণয়নের আগে।
শহরটি সমস্ত চিহ্নের জন্য ৪,২৫,০০০ ডলার খরচ করছে। ডেট্রয়েটের ডেপুটি চিফ অপারেশন অফিসার জেসিকা পার্কার বলেছেন, শহরটি লক্ষণগুলি তৈরি করার জন্য তিনটি প্রতিযোগী পেয়েছে, যার মধ্যে একটি জর্জিয়ার রয়েছে, তবে ফেয়ারমন্ট ছিল সুস্পষ্ট পছন্দ। পরিষেবা ড্রাইভ বরাবর গ্রাউন্ড-লেভেল সাইন স্থায়ী হবে, প্রতিটি অক্ষরের চারপাশে আলো এবং ফুল থাকবে।
জেনারেল মোটরস কোং, স্টেলান্টিস এনভি এবং ভালভোলিনের মতো জাতীয় ব্র্যান্ডের প্রতিনিধিত্ব করার জন্য বড় চিহ্নগুলোও তৈরি করা হচ্ছে। ফেয়ারমন্ট সাইন কোং-এর ভাইস প্রেসিডেন্ট সালেম হাদ্দাদ বলেছেন, তাদের পারিবারিক ব্যবসা এই বছর তার ৫০তম বার্ষিকীতে হচ্ছে। হাদ্দাদ বলেন, "আমরা একটি জাতীয়ভাবে স্বীকৃত সাইন কোম্পানী এবং আমরা দীর্ঘায়ুসহ গ্রাহকদের নির্দিষ্ট নকশা প্রকৌশলী করার জন্য অনেক সময় ব্যয় করি যাতে তারা উপাদানগুলি টিকে থাকতে পারে"। "এই ক্ষেত্রে আমাদের প্রত্যেক কর্মী ডেট্রয়েট সাইন তৈরিতে ঢালাই থেকে ঢালাই এবং ইনস্টলে ভূমিকা পালন করবে।" চিহ্নগুলো ইনস্টল করতে দুই বা তিন সপ্তাহ সময় লাগবে বলে আশা করা হচ্ছে। পাঁচটি "ডেট্রয়েটে স্বাগতম" চিহ্ন থাকবে দক্ষিণমুখী ইন্টারস্টেট-৭৫ -এ আট মাইল, পূর্বমুখী ইন্টারস্টেট-৯৬ এবং টেলিগ্রাফ, ফোর্ড রোডে উত্তরমুখী এম-৩৯, আট মাইলে দক্ষিণমুখী এম-৩৯ এবং মরসে পশ্চিমমুখী ইন্টারস্টেট-৯৪ এ।
Source & Photo: http://detroitnews.com


 

নিউজটি আপডেট করেছেন : Suprobhat Michigan

কমেন্ট বক্স
সর্বশেষ সংবাদ
হ্রদে সাঁতার কাটতে গিয়ে পানিতে ডুবে যুবকের মৃত্যু

হ্রদে সাঁতার কাটতে গিয়ে পানিতে ডুবে যুবকের মৃত্যু