আমেরিকা , বুধবার, ১৭ জুলাই ২০২৪ , ২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম :
ডেট্রয়েট মেট্রোপলিটন বিমানবন্দরে আক্রমণাত্মক জীবন্ত শামুক জব্দ মিশিগান রিপাবলিকানরা গভর্নর হুইটমারের সমালোচনা করতে কনভেনশন ভোট ব্যবহার করেছে হ্যামট্রাম্যাকে গাড়ির ধাক্কায় ৩ বছরের শিশু নিহত রোলওভার দুর্ঘটনায় মা ও দুই ছেলে নিহত কোপা জয় আর্জেন্টিনার আনন্দ আয়োজনে শিব মন্দিরের বনভোজন মিশিগানে আজ তীব্র বজ্রপাত, ঝড় ও শিলাবৃষ্টির আশঙ্কা ওয়ারেনে স্ত্রীকে খুন করে পুলিশকে স্বামীর ফোন নির্বাচনী জনসভায় ট্রাম্পকে লক্ষ্য করে গুলি, অল্পের জন্য রক্ষা মিশিগানে একে একে বাড়ছে হাম : টিকা নেয়ার তাগিদ কারাগারে মাদক পাচারের অভিযোগে কারাকর্মী গ্রেপ্তার হ্যাজেল পার্কে বাড়িতে আগুন লেগে মা-মেয়ের মৃত্যু মিশিগান জুড়ে ফার্মেসি বন্ধের ঢেউ প্ল্যান্ট বন্ধ করতে ও ইভি তৈরি করতে এক বিলিয়ন ডলার পাচ্ছে জিএম ও স্টেলান্টিস ২৫টি ক্লিন এনার্জি বাস কিনতে ৩০.৮ মিলিয়ন ডলার অনুদান পেয়েছে ডেট্রয়েট ডেট্রয়েট স্কুল বোর্ড শিক্ষকদের সাথে দুই বছরের চুক্তি অনুমোদন করেছে ৪ ঘণ্টা পর শাহবাগ ছাড়লেন শিক্ষার্থীরা, যান চলাচল শুরু মাকে হত্যার পর সন্দেহভাজনের আত্মসমর্পণ বেরিলের প্রভাবে মেট্রো ডেট্রয়েট বৃষ্টিপাত অব্যাহত ওয়াশটেনাও কাউন্টি ওয়াটার প্ল্যান্টে অবৈধ প্রবেশের দায়ে এক ব্যক্তি গ্রেপ্তার

বন্ধুকে 'ভুলবশত' গুলি করার অভিযোগে রোজ টাউনশিপের এক ব্যক্তি গ্রেপ্তার

  • আপলোড সময় : ২৮-০২-২০২৪ ০১:৫৮:২৫ পূর্বাহ্ন
  • আপডেট সময় : ২৮-০২-২০২৪ ০১:৫৮:২৫ পূর্বাহ্ন
বন্ধুকে 'ভুলবশত' গুলি করার অভিযোগে রোজ টাউনশিপের এক ব্যক্তি গ্রেপ্তার
থমাস জেমস উলফোর্ড/Holly police Department

হলি, ২৮ ফেব্রুয়ারি : বন্ধুকে ভুলবশত গুলি করার দায়ে ওকল্যান্ড কাউন্টির এক ব্যক্তিকে পরিণতি ভোগ করতে হচ্ছে বলে জানিয়েছে হলি পুলিশ। রোজ টাউনশিপের ৩২ বছর বয়সী থমাস জেমস উলফোর্ডের বিরুদ্ধে গোপন অস্ত্র বহন, পাঁচ বছরের অপরাধ, অসতর্কভাবে আগ্নেয়াস্ত্র থেকে আঘাত বা মৃত্যু ঘটানো, দুই বছরের অপকর্ম এবং মদ্যপ অবস্থায় আগ্নেয়াস্ত্র রাখার অভিযোগ আনা হয়েছে। শনিবার তাকে নোভির ৫২-১ ডিস্ট্রিক্ট কোর্টে হাজির করা হয়। একজন ম্যাজিস্ট্রেট ওলফোর্ডের বন্ড ১০ হাজার ডলার নির্ধারণ করেছেন এবং সোমবার ক্লার্কস্টনের ৫২-২ জেলা আদালতে তার পরবর্তী শুনানির সময় নির্ধারণ করেছেন। 
বৃহস্পতিবার সন্ধ্যা পৌনে সাতটা নাগাদ ইস্ট ম্যাপল স্ট্রিটের একটি বাড়িতে এক গুলিবিদ্ধ হয়েছেন বলে খবর পায় পুলিশ। ওই বাসায় পৌঁছে পুলিশ রোজ টাউনশিপের ২৮ বছর বয়সী এক ব্যক্তিকে সামনের উঠানে পড়ে থাকতে দেখেন। তার ডান নিতম্ব ও নিতম্বের অংশে গুলি লেগেছে বলে তদন্তকারীরা জানিয়েছেন। এ সময় ড্রাইভওয়েতে একটি পিকআপ ট্রাক পার্ক করা ছিল এবং তার পিছনে দ্বিতীয় ব্যক্তি লুকিয়ে ছিল। আহত ব্যক্তি কর্মকর্তাদের জানিয়েছেন, লুকিয়ে থাকা ব্যক্তি তার ট্রাকের যাত্রী ছিলেন এবং তিনি দুর্ঘটনাবশত পিস্তল দিয়ে তাকে গুলি করেছিলেন। কর্মকর্তারা লুকিয়ে থাকা লোকটিকে সুরক্ষিত করে এবং ঘটনাস্থল থেকে একটি লোডেড আধা-স্বয়ংক্রিয় হ্যান্ডগান উদ্ধার করে। 
প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, অভিযুক্ত ও নির্যাতিতা বন্ধু ও সহকর্মী। পুলিশ জানিয়েছে, ঘটনার সময় আহত ব্যক্তি গাড়ি চালাচ্ছিলেন। তিনি একটু স্বস্তির জন্য কাঁচা রাস্তায় ট্রাক থামান। তিনি অফিসারদের বলেছিলেন যে তিনি যখন ট্রাকে ফিরে আসেন, তখন তিনি একটি জোরে পপ শুনতে পান এবং তার ডান দিকে চাপ অনুভব করেন। পুলিশ জানিয়েছে, ট্রাকের যাত্রীর প্যান্টের পকেটে একটি বন্দুক লুকানো ছিল এবং এটি একটি ব্যাকপ্যাকে সরিয়ে নেওয়ার সময় গুলি বের হয়ে চালককে আঘাত করে। কর্মকর্তারা জানিয়েছেন, ভুক্তভোগী পুলিশ ও প্যারামেডিকদের ফোন করতে পূর্ব ম্যাপেলে আরেক বন্ধুর বাড়িতে অল্প দূরত্বে গিয়েছিলেন। তদন্তকারীরা জানিয়েছেন, দু'জনেই ঘটনার সত্যতা স্বীকার করেছেন। চিকিৎসকরা আহত ব্যক্তিকে হাসপাতালে নিয়ে যান এবং সেখানে তাকে চিকিৎসা দেওয়া হয় বলে জানিয়েছে পুলিশ। কর্মকর্তারা নির্ধারণ করেছেন যে ট্রাকের যাত্রী নেশাগ্রস্ত ছিলেন এবং তার কাছে গোপন পিস্তলের লাইসেন্স ছিল না। তাকে গ্রেপ্তার করা হয়েছিল এবং অভিযোগের অপেক্ষায় ওকল্যান্ড কাউন্টি কারাগারে নিয়ে যাওয়া হয়েছিল।
Source & Photo: http://detroitnews.com

 

নিউজটি আপডেট করেছেন : Suprobhat Michigan

কমেন্ট বক্স
সর্বশেষ সংবাদ
আটলান্টিক সিটির বোর্ড অব এডুকেশনের পর্ষদ সভা অনুষ্ঠিত

আটলান্টিক সিটির বোর্ড অব এডুকেশনের পর্ষদ সভা অনুষ্ঠিত