আমেরিকা , বুধবার, ১৭ জুলাই ২০২৪ , ২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম :
ডেট্রয়েট মেট্রোপলিটন বিমানবন্দরে আক্রমণাত্মক জীবন্ত শামুক জব্দ মিশিগান রিপাবলিকানরা গভর্নর হুইটমারের সমালোচনা করতে কনভেনশন ভোট ব্যবহার করেছে হ্যামট্রাম্যাকে গাড়ির ধাক্কায় ৩ বছরের শিশু নিহত রোলওভার দুর্ঘটনায় মা ও দুই ছেলে নিহত কোপা জয় আর্জেন্টিনার আনন্দ আয়োজনে শিব মন্দিরের বনভোজন মিশিগানে আজ তীব্র বজ্রপাত, ঝড় ও শিলাবৃষ্টির আশঙ্কা ওয়ারেনে স্ত্রীকে খুন করে পুলিশকে স্বামীর ফোন নির্বাচনী জনসভায় ট্রাম্পকে লক্ষ্য করে গুলি, অল্পের জন্য রক্ষা মিশিগানে একে একে বাড়ছে হাম : টিকা নেয়ার তাগিদ কারাগারে মাদক পাচারের অভিযোগে কারাকর্মী গ্রেপ্তার হ্যাজেল পার্কে বাড়িতে আগুন লেগে মা-মেয়ের মৃত্যু মিশিগান জুড়ে ফার্মেসি বন্ধের ঢেউ প্ল্যান্ট বন্ধ করতে ও ইভি তৈরি করতে এক বিলিয়ন ডলার পাচ্ছে জিএম ও স্টেলান্টিস ২৫টি ক্লিন এনার্জি বাস কিনতে ৩০.৮ মিলিয়ন ডলার অনুদান পেয়েছে ডেট্রয়েট ডেট্রয়েট স্কুল বোর্ড শিক্ষকদের সাথে দুই বছরের চুক্তি অনুমোদন করেছে ৪ ঘণ্টা পর শাহবাগ ছাড়লেন শিক্ষার্থীরা, যান চলাচল শুরু মাকে হত্যার পর সন্দেহভাজনের আত্মসমর্পণ বেরিলের প্রভাবে মেট্রো ডেট্রয়েট বৃষ্টিপাত অব্যাহত ওয়াশটেনাও কাউন্টি ওয়াটার প্ল্যান্টে অবৈধ প্রবেশের দায়ে এক ব্যক্তি গ্রেপ্তার

শিশু পর্নোগ্রাফি অপরাধে এক ব্যক্তির কারাদন্ড

  • আপলোড সময় : ১৭-০৩-২০২৪ ০৪:৫৯:৪০ পূর্বাহ্ন
  • আপডেট সময় : ১৭-০৩-২০২৪ ০৪:৫৯:৪০ পূর্বাহ্ন
শিশু পর্নোগ্রাফি অপরাধে এক ব্যক্তির কারাদন্ড
ডেট্রয়েট, ১৭ মার্চ : শিশু পর্নোগ্রাফি অপরাধের জন্য শুক্রবার এক ব্যক্তিকে ১৫ বছরেরও বেশি কারাদণ্ডে দণ্ডিত করা হয়েছে বলে মার্কিন অ্যাটর্নি অফিস ঘোষণা করেছে।
মার্কিন যুক্তরাষ্ট্রের জেলা জজ টেরেন্স জি বার্গ ৩৭ বছর বয়সী ম্যাথু মার্সার-কিনসারকে শুক্রবার ১৫ বছর এবং আট মাসের কারাদণ্ডে দণ্ডিত করেছেন, একটি জুরি তাকে শিশু পর্নোগ্রাফি পাওয়ার জন্য দোষী সাব্যস্ত করার পরে এই সাজা দেয়া হয়েছে বলে মিশিগানের ইস্টার্ন ডিস্ট্রিক্টের মার্কিন অ্যাটর্নি ডন আইসন এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান। ২০১৯ সালের পর মারসার-কিনসারের সাজা ছিল তার দ্বিতীয় শাস্তি যখন তিনি শিশু পর্নোগ্রাফি পরিবহনের জন্য দোষী সাব্যস্ত হন।
২০০৯ সালের জুনে ইউএস ডিস্ট্রিক্ট জজ রবার্ট ক্লেল্যান্ড মারসার-কিনসারকে শিশু পর্নোগ্রাফি পরিবহনের জন্য সাড়ে ১২ মাসের কারাদণ্ড দেন। তিনি সেনাবাহিনীতে চাকরি করার সময় এবং জর্জিয়াতে অবস্থান করার সময় আইটেমগুলি সংগ্রহ করার অভিযোগে অভিযুক্ত হন, তারপরে তার সংগ্রহটি মিশিগানে স্থানান্তরিত করেন। আদালতের রেকর্ড থেকে এ তথ্য পাওয়া যায়।
কারাগারের ব্যুরো মারসার-কিনসারকে ২০১৯ সালের জুলাইয়ে ডেট্রয়েটের একটি আবাসিক পুনঃপ্রবেশ কেন্দ্রে তার শাস্তির শেষ মাসগুলি পরিবেশন করার নির্দেশ দেয়৷ কিন্তু প্রসিকিউটররা বলেছিলেন যে তিনি সেখানে থাকাকালীন, তিনি "একজন নাবালক আত্মীয়কে অসংখ্য যৌন স্পষ্ট টেক্সট বার্তা পাঠিয়েছিলেন।" "একজন উদ্বিগ্ন প্রাপ্তবয়স্ক এই যোগাযোগগুলি শিখেছে এবং এফবিআই-কে মার্সার-কিনসারের কাছে রিপোর্ট করেছে ৷ মার্সার-কিনসারের স্মার্টফোনের জন্য একটি অনুসন্ধান পরোয়ানা কার্যকর করার ফলে শিশু পর্নোগ্রাফির বেশ কয়েকটি চিত্র এবং অসংখ্য বিরক্তিকর যোগাযোগ প্রকাশ করেছে যা শিশুদের মধ্যে মার্সার-কিনসারের অব্যাহত, প্রবল যৌন আগ্রহ প্রদর্শন করে," প্রসিকিউটররা বলেছেন।
মার্সার-কিনসার, যিনি এফবিআইতে রিপোর্ট করার পরে আত্মহত্যার চেষ্টা করেছিলেন। ২০১৯ সাল থেকে হেফাজতে ছিলেন বলে রেকর্ড দেখায়। বিচারের সময় নিজের আত্মপক্ষ সমর্থনে সাক্ষ্য দেওয়ার সময় তিনি শিশুদের জন্য তার যৌন প্রতিবন্ধকতার কথা স্বীকার করেছেন বলে প্রসিকিউটররা জানিয়েছেন।
Source & Photo: http://detroitnews.com

 
 

নিউজটি আপডেট করেছেন : Suprobhat Michigan

কমেন্ট বক্স
সর্বশেষ সংবাদ
আটলান্টিক সিটির বোর্ড অব এডুকেশনের পর্ষদ সভা অনুষ্ঠিত

আটলান্টিক সিটির বোর্ড অব এডুকেশনের পর্ষদ সভা অনুষ্ঠিত