আমেরিকা , বুধবার, ১৯ জুন ২০২৪ , ৫ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম :
লিভোনিয়ার কিছু অংশ ফুটন্ত জলের সতর্কতা জারি ওয়েইন অফিসারের গুলিতে নিহত ব্যক্তিটি মানসিক স্বাস্থ্য সংকটে ভুগছিলেন কোভিড-১৯ ত্রাণ তহবিলের অর্থ চুরি, চিকিৎসক অভিযুক্ত ডেট্রয়েটে আই-৯৬ থেকে ফ্লোরিডার এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার মদ্যপ অবস্থায় গাড়ি চালিয়ে একজনকে  হত্যা, এক ব্যক্তি দোষী সাব্যস্ত  আলুর নতুন জাত উদ্ভাবন করলেন এমএসইউ গবেষক উল্টোপথে গাড়ি, সংঘর্ষে দুই চালক নিহত দক্ষিণ পূর্ব মিশিগানে তাপ সতর্কতা জারি আজ কিশোরীকে যৌন নিপীড়ন : প্রাক্তন ম্যাকম্ব প্রশিক্ষকের নো-কনটেস্ট আবেদন বিশ্ব বাবা দিবস আজ আজ পবিত্র ঈদুল আযহা ওয়ারেনের ভ্যান ডাইক করিডোর হাঁটার উপযোগী ও আকর্ষণীয় হচ্ছে ১৬ বছর বয়সী কিশোরকে হত্যা, দুই কিশোর অভিযুক্ত ভয়াবহ তাপপ্রবাহ আসছে রচেস্টার হিলসে গুলিতে ৯ আহত, সন্দেহভাজন নিহত  সাউথফিল্ডে বন্দুকধারীর গুলিতে ৬ জন আহত হেনস্থা ও যৌন হয়রানি : ম্যাকম্ব কমিউনিটি কলেজ, ও চেস্টারফিল্ড টাউনশীপের বিরুদ্ধে মামলা মিশিগানের আপার পেনিসুলায় নেকড়ের সংখ্যা বৃদ্ধি পেয়েছে হার্ট প্লাজার ডেট্রয়েটের ডজ ফাউন্টেন ফের চালু ওয়াশটেনাউ কাউন্টিতে হুপিং কাশিতে আক্রান্তের হার বাড়ছে

ডেট্রয়েট চিড়িয়াখানায় হচ্ছে নতুন রেস্তোরাঁ এবং বিয়ার গার্ডেন

  • আপলোড সময় : ২১-০৩-২০২৪ ০৪:৩৯:০৫ পূর্বাহ্ন
  • আপডেট সময় : ২১-০৩-২০২৪ ০৪:৩৯:০৫ পূর্বাহ্ন
ডেট্রয়েট চিড়িয়াখানায় হচ্ছে নতুন রেস্তোরাঁ এবং বিয়ার গার্ডেন
রয়েল ওক, ২১ মার্চ : ডেট্রয়েট চিড়িয়াখানায় একটি নতুন রেস্তোরাঁ এবং বিয়ার গার্ডেনের নির্মাণকাজ শুরু হয়েছে। এই বসন্ত ও গ্রীষ্মে চিড়িয়াখানায় যাওয়া বেশ কয়েকটি উন্নয়ন কাজের মধ্যে দুটি। বিদ্যমান আবাসস্থলগুলির আধুনিকায়ন এবং একটি নতুন অভিজ্ঞতা পাবে।
মুখপাত্র সারাহ কাল্টনের মতে, নতুন রেস্তোঁরা এবং বিয়ার বাগান চিড়িয়াখানার পিছনে অবস্থিত হবে এবং এই বসন্তে খোলার কথা রয়েছে। কাল্টন রেস্টুরেন্ট বা বিয়ার বাগানের নাম সম্পর্কে বিস্তারিত জানাননি।
চিড়িয়াখানাটি তার গ্রেট এপস অফ হারাম্বির আবাসস্থলে "উল্লেখযোগ্য উন্নতি" করছে। এটি একটি চার একর প্রাকৃতিক আবাসস্থল যেখানে গরিলা এবং শিম্পাঞ্জি বাস করে। অবকাঠামোর উন্নয়ন সেখানে বসবাসকারী প্রাণীদের জন্য সুবিধা বৃদ্ধি করবে। কাজ জুন মাসে শেষ হবে বলে আশা করা হচ্ছে, কাল্টন বলেছেন।
চিড়িয়াখানার কেন্দ্রে অবস্থিত র‌্যাকহাম মেমোরিয়াল ফাউন্টেন থেকে একটি নতুন অভিজ্ঞতাও তৈরি করা হবে, কাল্টন বলেন। অভিজ্ঞতার মধ্যে কী কী অন্তর্ভুক্ত থাকবে সে সম্পর্কে তিনি সুনির্দিষ্টভাবে উল্লেখ করেননি, তবে বলেছিলেন যে অভিজ্ঞতাটি অতিথিদের প্রাকৃতিক জগতের সাথে সংযুক্ত করবে "যেমন আগে কখনও হয়নি ৷ "যদিও আমরা বুঝতে পারি যে এই নির্মাণ একটি অস্থায়ী অসুবিধা হতে পারে, এই ভবিষ্যতের প্রকল্পটি একটি অসাধারণ সংযোজন হবে ডেট্রয়েট চিড়িয়াখানা যা এমন একটি বিশ্বে ইতিবাচক পরিবর্তনের জন্য আমাদের দৃষ্টিভঙ্গিকে আরও এগিয়ে নিয়ে যায় যেখানে প্রাণী এবং প্রকৃতি সকলের দ্বারা মূল্যবান, বোঝা যায় এবং সুরক্ষিত হয়,” কাল্টন বলেন।
Source & Photo: http://detroitnews.com
 

নিউজটি আপডেট করেছেন : Suprobhat Michigan

কমেন্ট বক্স
সর্বশেষ সংবাদ
নারী শিক্ষায় আল হুমাইরা (রা) মহিলা ফাজিল মাদরাসার ঈর্ষণীয় সাফল্য

নারী শিক্ষায় আল হুমাইরা (রা) মহিলা ফাজিল মাদরাসার ঈর্ষণীয় সাফল্য