আমেরিকা , বুধবার, ১৯ জুন ২০২৪ , ৫ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম :
লিভোনিয়ার কিছু অংশ ফুটন্ত জলের সতর্কতা জারি ওয়েইন অফিসারের গুলিতে নিহত ব্যক্তিটি মানসিক স্বাস্থ্য সংকটে ভুগছিলেন কোভিড-১৯ ত্রাণ তহবিলের অর্থ চুরি, চিকিৎসক অভিযুক্ত ডেট্রয়েটে আই-৯৬ থেকে ফ্লোরিডার এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার মদ্যপ অবস্থায় গাড়ি চালিয়ে একজনকে  হত্যা, এক ব্যক্তি দোষী সাব্যস্ত  আলুর নতুন জাত উদ্ভাবন করলেন এমএসইউ গবেষক উল্টোপথে গাড়ি, সংঘর্ষে দুই চালক নিহত দক্ষিণ পূর্ব মিশিগানে তাপ সতর্কতা জারি আজ কিশোরীকে যৌন নিপীড়ন : প্রাক্তন ম্যাকম্ব প্রশিক্ষকের নো-কনটেস্ট আবেদন বিশ্ব বাবা দিবস আজ আজ পবিত্র ঈদুল আযহা ওয়ারেনের ভ্যান ডাইক করিডোর হাঁটার উপযোগী ও আকর্ষণীয় হচ্ছে ১৬ বছর বয়সী কিশোরকে হত্যা, দুই কিশোর অভিযুক্ত ভয়াবহ তাপপ্রবাহ আসছে রচেস্টার হিলসে গুলিতে ৯ আহত, সন্দেহভাজন নিহত  সাউথফিল্ডে বন্দুকধারীর গুলিতে ৬ জন আহত হেনস্থা ও যৌন হয়রানি : ম্যাকম্ব কমিউনিটি কলেজ, ও চেস্টারফিল্ড টাউনশীপের বিরুদ্ধে মামলা মিশিগানের আপার পেনিসুলায় নেকড়ের সংখ্যা বৃদ্ধি পেয়েছে হার্ট প্লাজার ডেট্রয়েটের ডজ ফাউন্টেন ফের চালু ওয়াশটেনাউ কাউন্টিতে হুপিং কাশিতে আক্রান্তের হার বাড়ছে

শারীরিক নীপিড়নে শিশুকে হত্যা, সাউথফিল্ডের মহিলা অভিযুক্ত

  • আপলোড সময় : ২৩-০৩-২০২৪ ০৪:৫৮:৪৮ পূর্বাহ্ন
  • আপডেট সময় : ২৩-০৩-২০২৪ ০৪:৫৮:৪৮ পূর্বাহ্ন
শারীরিক নীপিড়নে শিশুকে হত্যা, সাউথফিল্ডের মহিলা অভিযুক্ত
ইশা হ্যারিস/Detroit Police Department

সাউথফিল্ড, ২৩ মার্চ : ওয়েইন কাউন্টি প্রসিকিউটর অফিস অনুসারে, একজন সাউথফিল্ড মহিলা "ব্লান্ট ফোর্স ট্রমা" এর সাথে হত্যা এবং প্রথম-ডিগ্রী শিশু নির্যাতনের অভিযোগের মুখোমুখি হয়েছেন। তিনি তার বন্ধুর তিন বছরের বাচ্চাকে হত্যা করেছিলেন।
ইশা হ্যারিসকে (৩০) বুধবার ডেট্রয়েটের ৩৬তম জেলা আদালতে হাজির করা হয়েছিল এবং তাকে হত্যা এবং প্রথম-ডিগ্রি শিশু নির্যাতনের অভিযোগে জেলে পাঠানো হয়েছিল। প্রসিকিউটর কিম ওয়ার্থি এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান। হ্যারিসের বিরুদ্ধে অভিযোগ আছে যে হত্যা করা শিশুটিকে শারীরিক নীপিড়ন করা হয়েছিল।
প্রসিকিউটররা অভিযোগ করেছেন যে হ্যারিস ডেট্রয়েটের সাউথফিল্ড ফ্রিওয়ের ১৫৭০০ ব্লকের একটি বাড়িতে ১৭ মার্চ  দুপুর ১ টা ৩০ মিনিটের দিকে শিশুটিকে মারাত্মকভাবে লাঞ্ছিত করেছিল। বিজ্ঞপ্তি অনুসারে হ্যারিস নিহত শিশুটির মায়ের একজন বন্ধু এবং মৃত্যুর সময় তিনি শিশুটির দেখাশোনা করছিলেন।
শিশুটিকে ব্যক্তিগতভাবে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয় যেখানে তাকে মৃত ঘোষণা করা হয়। হ্যারিসের সম্ভাব্য হাজিরা বুধবার সকাল ৮ টা ৩০ মিনিট  নির্ধারিত হয়েছে; তার প্রাথমিক পরীক্ষার জন্য নির্ধারন করা হয়েছে ১ এপ্রিল, বিচারক কেনেথ কিং-এর সামনে। সেখানে "আরও সম্পূর্ণ তথ্য এবং প্রমাণ আদালতের রেকর্ডে রাখা হবে বলে প্রসিকিউটর অফিস জানায়।
Source & Photo: http://detroitnews.com
 

নিউজটি আপডেট করেছেন : Suprobhat Michigan

কমেন্ট বক্স
সর্বশেষ সংবাদ
নারী শিক্ষায় আল হুমাইরা (রা) মহিলা ফাজিল মাদরাসার ঈর্ষণীয় সাফল্য

নারী শিক্ষায় আল হুমাইরা (রা) মহিলা ফাজিল মাদরাসার ঈর্ষণীয় সাফল্য