আমেরিকা , বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪ , ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম :
ম্যাকম্ব কাউন্টিতে মানব পাচারের অভিযোগে ১২ জন গ্রেপ্তার আইএসআইএসকে অর্থ সরবরাহের চেষ্টা : ডেট্রয়েটের এক ব্যক্তি গ্রেপ্তার, অভিযুক্ত ৮ বছরের মেয়েকে যৌন বার্তা : অভিযোগের মুখোমুখি ওয়েস্টল্যান্ডের এক ব্যক্তি  ইসরাইলকে বয়কটের আহ্বান জানিয়ে হ্যামট্রাম্যাক সিটি কাউন্সিলে প্রস্তাব গৃহীত লাথরুপ ভিলেজে বাড়িতে অগ্নিকাণ্ডে মৃত ১ রক্ষণাবেক্ষণের জন্য ব্লু ওয়াটার ব্রিজের পূর্বমুখী স্প্যান বন্ধ থাকবে  ল্যান্সিংয়ে বন্দুকধারীর গুলিতে নিহত ১, আহত ৬ মেট্রো ডেট্রয়েটে বর্ণাঢ্য আয়োজনে মেমোরিয়াল ডে প্যারেড  ডেট্রয়েটের কেন্দ্রস্থলে ফিলিস্তিনপন্থী বিক্ষোভ ফার্মিংটন হিলসে ছোট ভাইকে গুলি করে হত্যা, বড় ভাই গ্রেফতার আমেরিকায় ক্রিকেটের অগ্রযাত্রা : নতুন দিগন্তের পথে যুক্তরাষ্ট্রে উদযাপিত হচ্ছে মেমোরিয়াল ডে মনরো নারীকে গুলি করে হত্যা, ৪ জনের বিভিন্ন মেয়াদে সাজা অক্সফোর্ডে বন্দুকধারীর হামলায় নিহতদের স্মরণে হচ্ছে বাগান  ওকল্যান্ড কাউন্টিতে পানিতে ডুবে দুজনের মৃত্যু মিশিগানে খামারকর্মী বার্ড ফ্লুতে আক্রান্ত হোয়াইট পার্চ ধরে রাষ্ট্রীয় রেকর্ড ভেঙেছেন স্কট স্মিথ সশস্ত্র ডাকাতি ও ৩ খুনের ঘটনায় ম্যাকম্বের এক ব্যক্তি অভিযুক্ত ঢাকায় কোনো বস্তি থাকবে না, দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে ২০২৪ সালে গ্রীষ্মকালীন ভ্রমণের শীর্ষস্থানে ম্যাকিনাক দ্বীপ
সবেতন ছুটিতে কর্মকর্তারা

ওয়ারেন পুলিশের গুলিতে নিহত ১

  • আপলোড সময় : ১৩-০৪-২০২৪ ০৩:২৭:৩৮ পূর্বাহ্ন
  • আপডেট সময় : ১৩-০৪-২০২৪ ০৩:২৭:৩৮ পূর্বাহ্ন
ওয়ারেন পুলিশের গুলিতে নিহত ১
ওয়ারেন, ১৩ এপ্রিল : শুক্রবার বিকেলে পারিবারিক অশান্তির সময় এক সশস্ত্র ব্যক্তিকে গুলি করে হত্যার পর ওয়ারেন পুলিশের দুই কর্মকর্তাকে শুক্রবার প্রশাসনিক ছুটিতে পাঠানো হয়েছে। 
ওয়ারেন পুলিশ কমিশনার চার্লস রাশটন ডেট্রয়েট নিউজকে বলেন, , ১১ মাইল রোডের ঠিক উত্তরে রায়ান রোডের কাছে গারবার ড্রাইভের একটি বাড়িতে পারিবারিক অশান্তির জন্য কর্মকর্তাদের ডাকা হয়েছিল। ফোনকারীরা জানিয়েছেন, ওই ব্যক্তি সেখানে আত্মীয়দের মারধর করছিলেন। রাশটন বলেন, কর্মকর্তারা সামনের দরজায় কড়া নাড়েন এবং ওই ব্যক্তির সঙ্গে যোগাযোগের চেষ্টা করেন কিন্তু ব্যর্থ হন। পুলিশ কমিশনার বলেন, তারা বাড়ির পেছনের দিকে যাওয়ার সময় গ্যারেজের দরজা খুলে যায় এবং লোকটি একটি হ্যান্ডগান নিয়ে সশস্ত্র হয়ে বেরিয়ে আসে এবং বাড়ির চারপাশে একজন কর্মকর্তাকে ধাওয়া করে। রাশটন বলেন, তারা যখন মোড় ঘুরিয়ে নেয়, তখন সে তার বন্দুক কর্মকর্তাদের দিকে তাক করে এবং এ সময় তারা বেশ কয়েকটি গুলি ছোড়ে। রাশটন ওই ব্যক্তির পরিচয় জানাতে অস্বীকৃতি জানালেও বলেছেন, তার বয়স 'কৈশোরের শেষের দিকে, ২০ এর কোঠার গোড়ার দিকে'। ওয়ারেন পুলিশ এক বিবৃতিতে বলেছে, ওয়ারেন ফায়ার ডিপার্টমেন্ট আসার আগ পর্যন্ত কর্মকর্তারা তাৎক্ষণিকভাবে জীবন রক্ষাকারী ব্যবস্থা গ্রহণ করেছিলেন। এরপর ওয়ারেন ফায়ার ডিপার্টমেন্টের পক্ষ থেকে ওই ব্যক্তিকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়, যেখানে শেষ পর্যন্ত তিনি মারা যান। কোনও কর্মকর্তা আহত হননি এবং সম্প্রদায়ের জন্য কোনও হুমকি নেই,পুলিশ জানিয়েছে। এই মর্মান্তিক গুলির ঘটনার তদন্ত চলছে। তদন্তকারীরা পুরো ঘটনার বডিক্যাম ফুটেজ পর্যালোচনা করবেন বলে জানিয়েছেন রাশটন। 
Source & Photo: http://detroitnews.com
 

নিউজটি আপডেট করেছেন : Suprobhat Michigan

কমেন্ট বক্স
সর্বশেষ সংবাদ
ক্লসনে ছুরিকাঘাতের ঘটনায় যুবক অভিযুক্ত 

ক্লসনে ছুরিকাঘাতের ঘটনায় যুবক অভিযুক্ত