আমেরিকা , বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪ , ২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম :
বাড্ডায় শিক্ষার্থীদের সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়া ‘কমপ্লিট শাটডাউন’ : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে আটকে আছে শত শত গাড়ি মিশিগানের ২৭টি সৈকতের পানিতে ব্যাকটেরিয়া হ্রদে সাঁতার কাটতে গিয়ে পানিতে ডুবে যুবকের মৃত্যু বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি ঘোষণা কোটা সংস্কার আন্দোলনকারীদের সঙ্গে সন্ত্রাসীদের কোন সম্পর্ক নেই : প্রধানমন্ত্রী ডেট্রয়েট মেট্রোপলিটন বিমানবন্দরে আক্রমণাত্মক জীবন্ত শামুক জব্দ মিশিগান রিপাবলিকানরা গভর্নর হুইটমারের সমালোচনা করতে কনভেনশন ভোট ব্যবহার করেছে হ্যামট্রাম্যাকে গাড়ির ধাক্কায় ৩ বছরের শিশু নিহত রোলওভার দুর্ঘটনায় মা ও দুই ছেলে নিহত কোপা জয় আর্জেন্টিনার আনন্দ আয়োজনে শিব মন্দিরের বনভোজন মিশিগানে আজ তীব্র বজ্রপাত, ঝড় ও শিলাবৃষ্টির আশঙ্কা ওয়ারেনে স্ত্রীকে খুন করে পুলিশকে স্বামীর ফোন নির্বাচনী জনসভায় ট্রাম্পকে লক্ষ্য করে গুলি, অল্পের জন্য রক্ষা মিশিগানে একে একে বাড়ছে হাম : টিকা নেয়ার তাগিদ কারাগারে মাদক পাচারের অভিযোগে কারাকর্মী গ্রেপ্তার হ্যাজেল পার্কে বাড়িতে আগুন লেগে মা-মেয়ের মৃত্যু মিশিগান জুড়ে ফার্মেসি বন্ধের ঢেউ প্ল্যান্ট বন্ধ করতে ও ইভি তৈরি করতে এক বিলিয়ন ডলার পাচ্ছে জিএম ও স্টেলান্টিস

রচেস্টার হিলসের স্পেন্সার পার্ক সৈকত স্মৃতি দিবসে খুলছে না যে কারণে

  • আপলোড সময় : ২৩-০৫-২০২৪ ০৪:২৯:৪২ পূর্বাহ্ন
  • আপডেট সময় : ২৩-০৫-২০২৪ ০৪:২৯:৪২ পূর্বাহ্ন
রচেস্টার হিলসের স্পেন্সার পার্ক সৈকত স্মৃতি দিবসে খুলছে না যে কারণে
রচেস্টার হিলস, ২৩ মে : রচেস্টার হিলস পার্কে লাইফগার্ডের ঘাটতি মেমোরিয়াল ডে উইকএন্ডে সৈকত বন্ধ করে দিয়েছে। শহরের কর্মকর্তারা মঙ্গলবার এই ঘোষণা দিয়েছেন। স্পেন্সার পার্কের সাঁতার এবং সৈকত এলাকায় লাইফগার্ডের ঘাটতির কারণে "গত কয়েক মাস ধরে" খোলার জায়গাগুলি অপূর্ণ থাকার পরে এটি বন্ধ করার প্ররোচনা দেয়, কর্মকর্তারা সোশ্যাল মিডিয়ায় এক বিবৃতিতে বলেছেন।
ছুটির সপ্তাহান্তে অন্যান্য পার্ক সুবিধাগুলি পৃষ্ঠপোষকদের জন্য খোলা থাকবে। বিবৃতিতে বলা হয়েছে, "স্পেন্সার পার্কের সাঁতারের এলাকা এবং সৈকত এই সপ্তাহান্তে খোলা হবে না যেমনটি পূর্বে আশা করা হয়েছিল।" "আমাদের দল লাইফগার্ড নিয়োগের জন্য গত বেশ কয়েক মাস ধরে অক্লান্ত পরিশ্রম করে চলেছে কিন্তু মেমোরিয়াল ডে উইকএন্ডের জন্য খোলার জন্য পর্যাপ্ত কর্মী নিতে সক্ষম হয়নি।" ৩৭০১ জন আর রোডের ১১৩ একরের পার্কটিতে একটি খেলার মাঠ, জলযান ভাড়া, ছাড়, মাছ ধরা, ট্রেইল এবং পিকনিক এলাকা রয়েছে। যারা স্পেন্সার পার্কে লাইফগার্ড হতে আগ্রহী তারা আবেদন করতে পারেন।
Source & Photo: http://detroitnews.com
 

নিউজটি আপডেট করেছেন : Suprobhat Michigan

কমেন্ট বক্স
সর্বশেষ সংবাদ
নৌকায় করে অবৈধভাবে কানাডা সীমান্ত অতিক্রম, ৪ জন গ্রেফতার

নৌকায় করে অবৈধভাবে কানাডা সীমান্ত অতিক্রম, ৪ জন গ্রেফতার