আমেরিকা , বুধবার, ১৯ জুন ২০২৪ , ৫ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম :
লিভোনিয়ার কিছু অংশ ফুটন্ত জলের সতর্কতা জারি ওয়েইন অফিসারের গুলিতে নিহত ব্যক্তিটি মানসিক স্বাস্থ্য সংকটে ভুগছিলেন কোভিড-১৯ ত্রাণ তহবিলের অর্থ চুরি, চিকিৎসক অভিযুক্ত ডেট্রয়েটে আই-৯৬ থেকে ফ্লোরিডার এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার মদ্যপ অবস্থায় গাড়ি চালিয়ে একজনকে  হত্যা, এক ব্যক্তি দোষী সাব্যস্ত  আলুর নতুন জাত উদ্ভাবন করলেন এমএসইউ গবেষক উল্টোপথে গাড়ি, সংঘর্ষে দুই চালক নিহত দক্ষিণ পূর্ব মিশিগানে তাপ সতর্কতা জারি আজ কিশোরীকে যৌন নিপীড়ন : প্রাক্তন ম্যাকম্ব প্রশিক্ষকের নো-কনটেস্ট আবেদন বিশ্ব বাবা দিবস আজ আজ পবিত্র ঈদুল আযহা ওয়ারেনের ভ্যান ডাইক করিডোর হাঁটার উপযোগী ও আকর্ষণীয় হচ্ছে ১৬ বছর বয়সী কিশোরকে হত্যা, দুই কিশোর অভিযুক্ত ভয়াবহ তাপপ্রবাহ আসছে রচেস্টার হিলসে গুলিতে ৯ আহত, সন্দেহভাজন নিহত  সাউথফিল্ডে বন্দুকধারীর গুলিতে ৬ জন আহত হেনস্থা ও যৌন হয়রানি : ম্যাকম্ব কমিউনিটি কলেজ, ও চেস্টারফিল্ড টাউনশীপের বিরুদ্ধে মামলা মিশিগানের আপার পেনিসুলায় নেকড়ের সংখ্যা বৃদ্ধি পেয়েছে হার্ট প্লাজার ডেট্রয়েটের ডজ ফাউন্টেন ফের চালু ওয়াশটেনাউ কাউন্টিতে হুপিং কাশিতে আক্রান্তের হার বাড়ছে

সশস্ত্র ডাকাতি ও ৩ খুনের ঘটনায় ম্যাকম্বের এক ব্যক্তি অভিযুক্ত

  • আপলোড সময় : ২৫-০৫-২০২৪ ০৪:০৫:১৮ পূর্বাহ্ন
  • আপডেট সময় : ২৫-০৫-২০২৪ ০৪:০৫:১৮ পূর্বাহ্ন
সশস্ত্র ডাকাতি ও ৩ খুনের ঘটনায় ম্যাকম্বের এক ব্যক্তি অভিযুক্ত
সারাতোগা স্ট্রিটের ১৩৮০০ ব্লকের কথিত পরিত্যক্ত ড্রাগ হাউস/Photo : Clarence Tabb Jr, The Detroit News  

ডেট্রয়েট, ২৫ মে : শহরে কথিত মাদক আস্তানায় গুলি করে তিনজনকে হত্যা ও দু'জনকে আহত করার ঘটনায় ম্যাকম্বের এক ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে। ওয়েইন কাউন্টি প্রসিকিউটর অফিসের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ২০২২ সালের ৬ আগস্ট সকাল ১০টা ৪০ মিনিটে সারাতোগা স্ট্রিটের ১৩৮০০ ব্লকের একটি বাড়িতে এ ঘটনা ঘটে। ৪১ বছর বয়সী মরিস ক্যাম্পবেলকে ঘটনাস্থলেই মৃত ঘোষণা করা হয়। অন্য চারজনকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়, যেখানে ৭৬ বছর বয়সী জন কফি জুনিয়র এবং ৫৫ বছর বয়সী আলফোনসো হেনরি পরে তাদের আঘাতের কারণে মারা যান। গুলিবিদ্ধ ৩৩ বছর বয়সী এক নারী ও ৫৫ বছর বয়সী এক নারী প্রাণে বেঁচে যান। 
প্রসিকিউটররা জানিয়েছেন, জনি সাদ আলাটো (৩২) নামের ওই ব্যক্তি বাসভবনে ঢুকে পাঁচজনকে গুলি করে এবং ডাকাতি করে পালিয়ে যায়। ডেট্রয়েট পুলিশ জানিয়েছে, ওই সময় বাড়িটি পরিত্যক্ত এবং এটি মাদকের আস্তানা ছিল বলে ধারণা করা হচ্ছে। তার বিরুদ্ধে তিনটি গুরুতর হত্যা, দুটি হত্যা চেষ্টা, পাঁচটি সশস্ত্র ডাকাতি, একটি আগ্নেয়াস্ত্র রাখার অপরাধ এবং ১১টি গুরুতর আগ্নেয়াস্ত্রের অভিযোগ আনা হয়েছে। 
ওয়েইন কাউন্টির প্রসিকিউটর কিম ওয়ার্থি এক বিবৃতিতে বলেন, 'দুই বছর আগে একটি কথিত মাদক বাড়িতে গুলি চালানোর ঘটনা ঘটেছিল। এতে পাঁচজন গুলিবিদ্ধ ও তিনজন নিহত হন। এটি একত্রিত করা কঠিন ছিল তবে ডেট্রয়েট পুলিশ বিভাগ এবং ওয়েইন কাউন্টি প্রসিকিউটর অফিসের ধারাবাহিক ও পরিশ্রমী কাজের কারণে, আমি আজ অভিযোগ ঘোষণা করতে সক্ষম হয়েছি। আমি আত্মবিশ্বাসী যে ন্যায়বিচার জয়ী হবে এবং এই আসামিকে জবাবদিহি করতে হবে। শুক্রবার সকালে আলাতোকে আদালতে হাজির করে জামিন না দিয়ে কারাগারে পাঠানো হয়।
Source & Photo: http://detroitnews.com
 

নিউজটি আপডেট করেছেন : Suprobhat Michigan

কমেন্ট বক্স
সর্বশেষ সংবাদ
নারী শিক্ষায় আল হুমাইরা (রা) মহিলা ফাজিল মাদরাসার ঈর্ষণীয় সাফল্য

নারী শিক্ষায় আল হুমাইরা (রা) মহিলা ফাজিল মাদরাসার ঈর্ষণীয় সাফল্য