আমেরিকা , বুধবার, ১৯ জুন ২০২৪ , ৫ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম :
লিভোনিয়ার কিছু অংশ ফুটন্ত জলের সতর্কতা জারি ওয়েইন অফিসারের গুলিতে নিহত ব্যক্তিটি মানসিক স্বাস্থ্য সংকটে ভুগছিলেন কোভিড-১৯ ত্রাণ তহবিলের অর্থ চুরি, চিকিৎসক অভিযুক্ত ডেট্রয়েটে আই-৯৬ থেকে ফ্লোরিডার এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার মদ্যপ অবস্থায় গাড়ি চালিয়ে একজনকে  হত্যা, এক ব্যক্তি দোষী সাব্যস্ত  আলুর নতুন জাত উদ্ভাবন করলেন এমএসইউ গবেষক উল্টোপথে গাড়ি, সংঘর্ষে দুই চালক নিহত দক্ষিণ পূর্ব মিশিগানে তাপ সতর্কতা জারি আজ কিশোরীকে যৌন নিপীড়ন : প্রাক্তন ম্যাকম্ব প্রশিক্ষকের নো-কনটেস্ট আবেদন বিশ্ব বাবা দিবস আজ আজ পবিত্র ঈদুল আযহা ওয়ারেনের ভ্যান ডাইক করিডোর হাঁটার উপযোগী ও আকর্ষণীয় হচ্ছে ১৬ বছর বয়সী কিশোরকে হত্যা, দুই কিশোর অভিযুক্ত ভয়াবহ তাপপ্রবাহ আসছে রচেস্টার হিলসে গুলিতে ৯ আহত, সন্দেহভাজন নিহত  সাউথফিল্ডে বন্দুকধারীর গুলিতে ৬ জন আহত হেনস্থা ও যৌন হয়রানি : ম্যাকম্ব কমিউনিটি কলেজ, ও চেস্টারফিল্ড টাউনশীপের বিরুদ্ধে মামলা মিশিগানের আপার পেনিসুলায় নেকড়ের সংখ্যা বৃদ্ধি পেয়েছে হার্ট প্লাজার ডেট্রয়েটের ডজ ফাউন্টেন ফের চালু ওয়াশটেনাউ কাউন্টিতে হুপিং কাশিতে আক্রান্তের হার বাড়ছে

আইএসআইএসকে অর্থ সরবরাহের চেষ্টা : ডেট্রয়েটের এক ব্যক্তি গ্রেপ্তার, অভিযুক্ত

  • আপলোড সময় : ৩০-০৫-২০২৪ ০১:৪৫:১৭ পূর্বাহ্ন
  • আপডেট সময় : ৩০-০৫-২০২৪ ০১:৪৫:১৭ পূর্বাহ্ন
আইএসআইএসকে অর্থ সরবরাহের চেষ্টা : ডেট্রয়েটের এক ব্যক্তি গ্রেপ্তার, অভিযুক্ত
অভিযুক্ত আইএসআইএস সমর্থক জিব্রিল প্র্যাটের বাড়ি/Photo : Clarence Tabb Jr, The Detroit News

ডেট্রয়েট, ৩০ মে : ফেডারেল এজেন্টরা মঙ্গলবার ডেট্রয়েটের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে, যাকে ইসলামিক স্টেটকে বস্তুগত সহায়তা দেওয়ার চেষ্টা করার অভিযোগে অভিযুক্ত করা হয়েছে।
২৫ বছর বয়সী জিব্রিল প্র্যাটের নগ্ন-হাড়ের অভিযোগে অভিযোগ করা হয়েছে যে তিনি মার্চ-মে ২০২৩ থেকে বিদেশী সন্ত্রাসী সংগঠনকে অর্থ সরবরাহ করার চেষ্টা করেছিলেন। ফেডারেল কারাগারে ২০ বছর পর্যন্ত সাজা বহনকারী অভিযোগের মুখোমুখি হওয়ার জন্য প্র্যাটকে মঙ্গলবার ভোরে গ্রেপ্তার করা হয়েছিল। ইউএস ম্যাজিস্ট্রেট বিচারক আর. স্টিভেন হোলেন প্র্যাটকে অন্তত বৃহস্পতিবার পর্যন্ত আটক রাখার নির্দেশ দেন। প্রসিকিউটররা যুক্তি দেখান  তাকে বন্ড ছাড়াই জেলে পাঠানো উচিত কারণ সে ফ্লাইট ঝুঁকি এবং জনসাধারণের জন্য বিপদ। "...প্র্যাটকে নির্দোষ বলে ধরে নেওয়া হয়েছে, এবং আমরা আর কোনো মন্তব্য করার আগে পরবর্তী কার্যক্রমের জন্য অপেক্ষা করব," তার আইনজীবী বেন্টন মার্টিন ডেট্রয়েট নিউজকে একটি ইমেলে লিখেছেন।
জেনিসিস মার্কেট নামে একটি অবৈধ অনলাইন মার্কেটপ্লেসের সাথে জড়িত ওয়্যার জালিয়াতি এবং অন্যান্য আর্থিক অপরাধের জন্য তাকে একটি পৃথক ফেডারেল ফৌজদারি মামলায় অভিযুক্ত হওয়ার নয় মাস পর প্র্যাটকে অভিযুক্ত করা হয়েছিল। বাজারে ব্যবহারকারীর নাম, পাসওয়ার্ড এবং ম্যালওয়্যার দ্বারা সংক্রমিত কম্পিউটার থেকে চুরি করা অন্যান্য ডেটা বিক্রি হয়। ইউএস অ্যাটর্নি ডন এন আইসন এক বিবৃতিতে বলেছেন, "অভিযোগে অভিযোগ করা হয়েছে যে আসামি আইএসআইএসকে সমর্থন করার এবং যোগদানের চেষ্টা করেছিল, যা বিশ্বের অন্যতম নৃশংস সন্ত্রাসী সংগঠন।" "এই অভিযোগগুলি সন্ত্রাসীদের সাহায্য করার চেষ্টা করে এমন কাউকে জবাবদিহি করতে আমাদের প্রতিশ্রুতি প্রতিফলিত করে।"
প্র্যাট মেট্রো ডেট্রয়েটের সর্বশেষ ব্যক্তি যিনি সন্ত্রাস-সম্পর্কিত অভিযোগের মুখোমুখি হয়েছেন। ওয়েস্টল্যান্ডের আওস মোহাম্মদ নাসের বিচারের জন্য অপেক্ষা করছেন যখন প্রসিকিউটররা বলছেন যে তিনি একজন খ্রিস্টান স্বর্ণ ব্যবসায়ীকে হত্যা করার জন্য তার ভূমিকা নিয়ে বড়াই করেছিলেন, জিহাদি গোষ্ঠীতে যোগদানের জন্য বারবার বিদেশ ভ্রমণে বাধা দেওয়া হয়েছিল এবং আইএসআইএসের জন্য বোমা তৈরি করতে ধরা হয়েছিল।
Source & Photo: http://detroitnews.com
 

নিউজটি আপডেট করেছেন : Suprobhat Michigan

কমেন্ট বক্স
সর্বশেষ সংবাদ
নারী শিক্ষায় আল হুমাইরা (রা) মহিলা ফাজিল মাদরাসার ঈর্ষণীয় সাফল্য

নারী শিক্ষায় আল হুমাইরা (রা) মহিলা ফাজিল মাদরাসার ঈর্ষণীয় সাফল্য