আমেরিকা , বুধবার, ১৯ জুন ২০২৪ , ৫ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম :
লিভোনিয়ার কিছু অংশ ফুটন্ত জলের সতর্কতা জারি ওয়েইন অফিসারের গুলিতে নিহত ব্যক্তিটি মানসিক স্বাস্থ্য সংকটে ভুগছিলেন কোভিড-১৯ ত্রাণ তহবিলের অর্থ চুরি, চিকিৎসক অভিযুক্ত ডেট্রয়েটে আই-৯৬ থেকে ফ্লোরিডার এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার মদ্যপ অবস্থায় গাড়ি চালিয়ে একজনকে  হত্যা, এক ব্যক্তি দোষী সাব্যস্ত  আলুর নতুন জাত উদ্ভাবন করলেন এমএসইউ গবেষক উল্টোপথে গাড়ি, সংঘর্ষে দুই চালক নিহত দক্ষিণ পূর্ব মিশিগানে তাপ সতর্কতা জারি আজ কিশোরীকে যৌন নিপীড়ন : প্রাক্তন ম্যাকম্ব প্রশিক্ষকের নো-কনটেস্ট আবেদন বিশ্ব বাবা দিবস আজ আজ পবিত্র ঈদুল আযহা ওয়ারেনের ভ্যান ডাইক করিডোর হাঁটার উপযোগী ও আকর্ষণীয় হচ্ছে ১৬ বছর বয়সী কিশোরকে হত্যা, দুই কিশোর অভিযুক্ত ভয়াবহ তাপপ্রবাহ আসছে রচেস্টার হিলসে গুলিতে ৯ আহত, সন্দেহভাজন নিহত  সাউথফিল্ডে বন্দুকধারীর গুলিতে ৬ জন আহত হেনস্থা ও যৌন হয়রানি : ম্যাকম্ব কমিউনিটি কলেজ, ও চেস্টারফিল্ড টাউনশীপের বিরুদ্ধে মামলা মিশিগানের আপার পেনিসুলায় নেকড়ের সংখ্যা বৃদ্ধি পেয়েছে হার্ট প্লাজার ডেট্রয়েটের ডজ ফাউন্টেন ফের চালু ওয়াশটেনাউ কাউন্টিতে হুপিং কাশিতে আক্রান্তের হার বাড়ছে

মেট্রো ডেট্রয়েটে উষ্ণ আবহাওয়া ও ঝড়ের পূর্বাভাস

  • আপলোড সময় : ০৪-০৬-২০২৪ ১২:৪৬:৫৬ অপরাহ্ন
  • আপডেট সময় : ০৪-০৬-২০২৪ ১২:৪৬:৫৬ অপরাহ্ন
মেট্রো ডেট্রয়েটে উষ্ণ আবহাওয়া ও ঝড়ের পূর্বাভাস
মেট্রো ডেট্রয়েটে, ৪ জুন : ডেট্রয়েটের জাতীয় আবহাওয়া পরিষেবা আজ মঙ্গলবার ঘোষণা করেছে যে, মেট্রো ডেট্রয়েট এই সপ্তাহে উষ্ণ আবহাওয়ার পূর্বাভাস দিয়েছে। সেই সাথে  তাপমাত্রা ৮০ ডিগ্রির শীর্ষে  উঠবে বলে আশা করা হচ্ছে। ডেট্রয়েট আজ তাপমাত্রা ৮৮ ডিগ্রির উচ্চতায় পৌঁছাবে এবং বুধবার পর্যন্ত ৮০ এর দশকে থাকবে, যখন এনডাব্লুএস ৮৪ এর উচ্চতা আশা করে। অ্যান আরবার, আদ্রিয়ান এবং সাগিনাও আজ  ৮৮ ডিগ্রি তাপমাত্রা মোকাবেলা করতে হতে পারে, ফ্লিন্ট, পন্টিয়াক এবং হাওয়েল তাপমাত্রা থাকবে ৮৭ ডিগ্রি। 
আবহাওয়া বিভাগের আবহাওয়াবিদ সারা শুলজ বলেন, 'আমরা গ্রীষ্মের তাপমাত্রায় পৌঁছাতে শুরু করেছি, তাই এই মাসে এটি উষ্ণ হতে শুরু করবে। তবে আমাদের কাছে সেই দক্ষিণী বাতাস রয়েছে যা এই অঞ্চলে উষ্ণ বাতাস আনতে সহায়তা করছে। এনডব্লিউএস ডেট্রয়েট এক্স-এ একটি পোস্টে জানিয়েছে, মঙ্গলবার বিকেলে এই অঞ্চল জুড়ে একটি সংক্ষিপ্ত বৃষ্টিপাতের সামান্য সম্ভাবনা রয়েছে, বুধবার সন্ধ্যায় বজ্রসহ বৃষ্টি এবং সম্ভাব্য তীব্র ঝড়ের সম্ভাবনা রয়েছে। বুধবারের ঝড়ের সময় বাতাসের গতিবেগ ঘণ্টায় কমপক্ষে ৬০ মাইল পর্যন্ত হতে পারে বলে জানিয়েছে আবহাওয়া বিভাগ। এনডব্লিউএস ডেট্রয়েট জানিয়েছে, ঝড়ের কারণে ভারী বৃষ্টিপাতের সাথে কমপক্ষে এক ইঞ্চি ব্যাসের বড় শিলাবৃষ্টি হতে পারে। যা ছোটখাটো বন্যার কারণ হতে পারে। শুলৎস বলেন, বুধবার সন্ধ্যায় পশ্চিম দিক থেকে একটি শৈত্যপ্রবাহ ঢুকে পড়বে এবং তাপমাত্রা ৭০ ডিগ্রি সেলসিয়াসে নেমে যাবে। ডেট্রয়েট বৃহস্পতিবার তাপমাত্রা ৭৯ ডিগ্রি দিয়ে শুরু হবে এবং শুক্রবার তা ৭২ এ নেমে আসবে। উষ্ণতা মে মাসের উষ্ণতা অনুসরণ করে। এনডব্লিউএসের তথ্য অনুযায়ী, গত মাসে ডেট্রয়েটে শহরের গড় উচ্চ ও নিম্ন উভয় তাপমাত্রার জন্য স্বাভাবিকের চেয়ে প্রায় ৪ ডিগ্রি বেশি উষ্ণ ছিল, যা যথাক্রমে ৭৫ এবং ৫৪ ডিগ্রি ছিল। ২০ মে ডেট্রয়েটে সর্বোচ্চ তাপমাত্রা ৮৯ এ পৌঁছেছিল। শুলৎস বলেন, ১২ মে শহরের শহরের সর্বনিম্ন তাপমাত্রা ছিল ৪৪।
Source & Photo: http://detroitnews.com
 

নিউজটি আপডেট করেছেন : Suprobhat Michigan

কমেন্ট বক্স
সর্বশেষ সংবাদ
নারী শিক্ষায় আল হুমাইরা (রা) মহিলা ফাজিল মাদরাসার ঈর্ষণীয় সাফল্য

নারী শিক্ষায় আল হুমাইরা (রা) মহিলা ফাজিল মাদরাসার ঈর্ষণীয় সাফল্য