আমেরিকা , বুধবার, ১৯ জুন ২০২৪ , ৫ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম :
লিভোনিয়ার কিছু অংশ ফুটন্ত জলের সতর্কতা জারি ওয়েইন অফিসারের গুলিতে নিহত ব্যক্তিটি মানসিক স্বাস্থ্য সংকটে ভুগছিলেন কোভিড-১৯ ত্রাণ তহবিলের অর্থ চুরি, চিকিৎসক অভিযুক্ত ডেট্রয়েটে আই-৯৬ থেকে ফ্লোরিডার এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার মদ্যপ অবস্থায় গাড়ি চালিয়ে একজনকে  হত্যা, এক ব্যক্তি দোষী সাব্যস্ত  আলুর নতুন জাত উদ্ভাবন করলেন এমএসইউ গবেষক উল্টোপথে গাড়ি, সংঘর্ষে দুই চালক নিহত দক্ষিণ পূর্ব মিশিগানে তাপ সতর্কতা জারি আজ কিশোরীকে যৌন নিপীড়ন : প্রাক্তন ম্যাকম্ব প্রশিক্ষকের নো-কনটেস্ট আবেদন বিশ্ব বাবা দিবস আজ আজ পবিত্র ঈদুল আযহা ওয়ারেনের ভ্যান ডাইক করিডোর হাঁটার উপযোগী ও আকর্ষণীয় হচ্ছে ১৬ বছর বয়সী কিশোরকে হত্যা, দুই কিশোর অভিযুক্ত ভয়াবহ তাপপ্রবাহ আসছে রচেস্টার হিলসে গুলিতে ৯ আহত, সন্দেহভাজন নিহত  সাউথফিল্ডে বন্দুকধারীর গুলিতে ৬ জন আহত হেনস্থা ও যৌন হয়রানি : ম্যাকম্ব কমিউনিটি কলেজ, ও চেস্টারফিল্ড টাউনশীপের বিরুদ্ধে মামলা মিশিগানের আপার পেনিসুলায় নেকড়ের সংখ্যা বৃদ্ধি পেয়েছে হার্ট প্লাজার ডেট্রয়েটের ডজ ফাউন্টেন ফের চালু ওয়াশটেনাউ কাউন্টিতে হুপিং কাশিতে আক্রান্তের হার বাড়ছে

মে মাসে ভাল বিক্রি এবং মুনাফা করেছে ফোর্ড

  • আপলোড সময় : ০৫-০৬-২০২৪ ০১:০৪:২৮ পূর্বাহ্ন
  • আপডেট সময় : ০৫-০৬-২০২৪ ০১:০৪:২৮ পূর্বাহ্ন
মে মাসে ভাল বিক্রি এবং মুনাফা করেছে ফোর্ড
ডিয়ারবর্ন, ৬ জুন :  ফোর্ড মোটর কোম্পানির মার্কিন বিক্রয় মে মাসে ১১% বেড়েছে। জনপ্রিয় নতুন মডেলগুলি এই বিক্রি বাড়াতে সক্ষম হয়েছে। ইন্ডাস্ট্রিজুড়ে ইনভেন্টরি লেভেল বেড়েছে, যা যানবাহনগুলিকে প্রচুর পরিমাণে ছড়িয়ে দেয়ার ক্ষেত্রে অতিরিক্ত প্রণোদনেই ভূমিকা রাখে। যদিও উন্নত গাড়ির দাম এবং সুদের হার ক্রয়ক্ষমতাকে চ্যালেঞ্জ করে চলেছে। কক্স অটোমোটিভ ইনকরপোরেশন ২০২৩ সালের মে মাসের তুলনায় শিল্পে মার্কিন বিক্রয় ৩.৫% বৃদ্ধির পূর্বাভাস দিয়েছিল।
এটি ইতিমধ্যে ফোর্ডের জন্য একটি বড় পণ্য বিক্রির বছর হয়েছে। গত মাসে ১৯০,০১৪টি গাড়ি বিক্রি করেছে। রিফ্রেশ করা এফ-১৫০ পিকআপের নতুন মডেল, নতুন মাঝারি আকারের রেঞ্জার ট্রাক, ফ্রেশ করা লিঙ্কন নটিলাস এবং মুস্তাং সংস্করণ এখন পাওয়া যাচ্ছে। ইতিমধ্যে, ম্যাভেরিক কমপ্যাক্ট ট্রাকটি মাসে রেকর্ড বিক্রয় পোস্ট করেছে - ৯৬%, এর হাইব্রিড বিকল্প সহ, যার বিক্রয় ৮১% বেড়েছে, ট্রানজিট বাণিজ্যিক ভ্যান তালিকায় রয়েছে ৷ ব্রঙ্কো বিক্রয় ১৮% বেড়েছে। তবে এফ-সিরিজ ট্রাক বিক্রি ১.৬% হ্রাস পেয়েছে।
রেঞ্জার বিক্রয় ১৮% বৃদ্ধি পেয়েছে। মুস্তাং কুপ ৪৫% বেড়েছে। হাইব্রিড বিক্রি বেড়েছে ৬৪.৫%, বৈদ্যুতিক গাড়ির বিক্রি বেড়েছে ৬৪.৭% এবং গ্যাস চালিত গাড়ির বিক্রি বেড়েছে ৫.৬%। মুস্তাং ম্যাচ-ই এসইউভি বিক্রয় ৪৬% বেড়েছে। এফ-১৫০ লাইটনিং ডেলিভারি ৯১% বেড়েছে। ই-ট্রানজিট বিক্রয় ৮৮% বৃদ্ধি পেয়েছে। ফোর্ড এসইউভি ৭.৪% বেড়েছে, যদিও ব্রঙ্কো স্পোর্টের বিক্রয় ৬.২% কমেছে। দ্য এক্সপ্লোরার, যার রিফ্রেশ এই গ্রীষ্মে উদ্বোধন হয়েছে, ১৫% মুনাফা করেছে ৷ লিঙ্কন বলেছেন যে মে মাসে বিক্রি এক বছর আগের তুলনায় ২৮% বেড়েছে। নটিলাসের বিক্রয় ৩৬% বেড়েছে, যার মধ্যে হাইব্রিড সংস্করণটি এর বিক্রয়ের ৪৫% প্রতিনিধিত্ব করে। কোরস্যায়ার এবং অ্যাভিয়েটর যথাক্রমে ১৭% এবং ১৩১% বেড়েছে। নেভিগেটর ২২% কম ছিল।
জেনারেল মোটরস কোং এবং স্টেলান্টিস এনভি কেবল ত্রৈমাসিক ভিত্তিতে মার্কিন বিক্রয় প্রতিবেদন করে। অন্যান্য গাড়ি নির্মাতাদের মধ্যে হোন্ডা মোটর কোম্পানি লিমিটেডের যুক্তরাষ্ট্রে বিক্রি বেড়েছে ৬.৪ শতাংশ, সুবারু করপোরেশনের বিক্রি বেড়েছে ৭ শতাংশ এবং ভলভোর বিক্রি বেড়েছে ১০ শতাংশ। কক্সের মতে, মে মাসের শেষের দিকে, শিল্পে নতুন গাড়ির ইনভেন্টরি ছিল ৭৬ দিন, এক বছর আগের তুলনায় ২৩ দিন বেশি। প্রণোদনা এক বছর আগে দেখা স্তরের প্রায় দ্বিগুণ চলছে।
Source & Photo: http://detroitnews.com
 

নিউজটি আপডেট করেছেন : Suprobhat Michigan

কমেন্ট বক্স
সর্বশেষ সংবাদ
নারী শিক্ষায় আল হুমাইরা (রা) মহিলা ফাজিল মাদরাসার ঈর্ষণীয় সাফল্য

নারী শিক্ষায় আল হুমাইরা (রা) মহিলা ফাজিল মাদরাসার ঈর্ষণীয় সাফল্য