আমেরিকা , বুধবার, ১৯ জুন ২০২৪ , ৫ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম :
লিভোনিয়ার কিছু অংশ ফুটন্ত জলের সতর্কতা জারি ওয়েইন অফিসারের গুলিতে নিহত ব্যক্তিটি মানসিক স্বাস্থ্য সংকটে ভুগছিলেন কোভিড-১৯ ত্রাণ তহবিলের অর্থ চুরি, চিকিৎসক অভিযুক্ত ডেট্রয়েটে আই-৯৬ থেকে ফ্লোরিডার এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার মদ্যপ অবস্থায় গাড়ি চালিয়ে একজনকে  হত্যা, এক ব্যক্তি দোষী সাব্যস্ত  আলুর নতুন জাত উদ্ভাবন করলেন এমএসইউ গবেষক উল্টোপথে গাড়ি, সংঘর্ষে দুই চালক নিহত দক্ষিণ পূর্ব মিশিগানে তাপ সতর্কতা জারি আজ কিশোরীকে যৌন নিপীড়ন : প্রাক্তন ম্যাকম্ব প্রশিক্ষকের নো-কনটেস্ট আবেদন বিশ্ব বাবা দিবস আজ আজ পবিত্র ঈদুল আযহা ওয়ারেনের ভ্যান ডাইক করিডোর হাঁটার উপযোগী ও আকর্ষণীয় হচ্ছে ১৬ বছর বয়সী কিশোরকে হত্যা, দুই কিশোর অভিযুক্ত ভয়াবহ তাপপ্রবাহ আসছে রচেস্টার হিলসে গুলিতে ৯ আহত, সন্দেহভাজন নিহত  সাউথফিল্ডে বন্দুকধারীর গুলিতে ৬ জন আহত হেনস্থা ও যৌন হয়রানি : ম্যাকম্ব কমিউনিটি কলেজ, ও চেস্টারফিল্ড টাউনশীপের বিরুদ্ধে মামলা মিশিগানের আপার পেনিসুলায় নেকড়ের সংখ্যা বৃদ্ধি পেয়েছে হার্ট প্লাজার ডেট্রয়েটের ডজ ফাউন্টেন ফের চালু ওয়াশটেনাউ কাউন্টিতে হুপিং কাশিতে আক্রান্তের হার বাড়ছে

ডেট্রয়েটে মহিলা লাইসেন্সবিহীন রিয়েল এস্টেট এজেন্ট অভিযুক্ত

  • আপলোড সময় : ০৭-০৬-২০২৪ ০৪:৫৭:৫৫ পূর্বাহ্ন
  • আপডেট সময় : ০৭-০৬-২০২৪ ০৪:৫৭:৫৫ পূর্বাহ্ন
ডেট্রয়েটে মহিলা লাইসেন্সবিহীন রিয়েল এস্টেট এজেন্ট অভিযুক্ত
ডেট্রয়েট, ৭ জুন : ডেট্রয়েটের একজন মহিলা লাইসেন্সবিহীন অ্যাকাউন্ট্যান্ট এবং লাইসেন্সবিহীন রিয়েল এস্টেট এজেন্ট হিসাবে কাজ করার অভিযোগে অভিযুক্ত হয়েছেন, মিশিগান অ্যাটর্নি জেনারেলের অফিস বুধবার ঘোষণা করেছে। ক্রিস্টাল ডেভিস,  ৩৭, সোমবার প্রসিকিউটরদের সাথে একটি চুক্তির অংশ হিসাবে ওয়েইন সার্কিট কোর্টে আবেদনে প্রবেশ করেছিলেন, কর্মকর্তারা জানিয়েছেন।
চুক্তির অধীনে, ডেভিস অ্যাকাউন্টিং লঙ্ঘনের একটি গণনা - একটি লাইসেন্সবিহীন সিপিএ এবং দুটি পেশাগত কোড - একটি লাইসেন্সবিহীন রিয়েল এস্টেট এজেন্ট হওয়াতে কোন প্রতিদ্বন্দ্বিতা করার আবেদন করেননি ৷ বিনিময়ে, প্রসিকিউটররা তাকে ১৮ থেকে ২৪ মাস পর্যন্ত প্রোবেশন দেওয়ার সুপারিশ করতে সম্মত হয়েছেন।
মিশিগানে, আদালত নো-কনটেস্ট আবেদনকে দোষী সাব্যস্ত করার মতোই বিবেচনা করে। ওয়েইন কাউন্টি সার্কিট কোর্টে ১৫ জুলাই ডেভিসকে সাজা দেওয়ার কথা রয়েছে। মিশিগানের অ্যাটর্নি জেনারেল ডানা নেসেল একটি বিবৃতিতে বলেছেন, "মিশিগানের বাসিন্দারা ব্যবসা এবং আর্থিক দিকনির্দেশনার জন্য যে পেশাদারদের উপর নির্ভর করে তারা লাইসেন্সপ্রাপ্ত এবং যোগ্য তা জেনে মানসিক শান্তি পাওয়ার যোগ্য।" "যারা প্রয়োজনীয় লাইসেন্স ছাড়াই কাজ করে জনগণের বিশ্বাস ভঙ্গ করে তাদের তদন্ত ও বিচার করে ভোক্তাদের সুরক্ষার জন্য আমার অফিস প্রতিশ্রুতিবদ্ধ।"
বুধবার মন্তব্যের জন্য ডেভিসের অ্যাটর্নিকে অবিলম্বে পৌঁছানো যায়নি। ফেব্রুয়ারী মাসে কর্তৃপক্ষ ডেভিসকে লাইসেন্সবিহীন হিসাবরক্ষক হিসাবে কাজ করার জন্য একটি অপরাধ এবং লাইসেন্সবিহীন রিয়েল এস্টেট এজেন্ট হিসাবে কাজ করার জন্য দুটি অপকর্মের অভিযোগ এনেছিল। দোষী সাব্যস্ত হলে,তাকে লাইসেন্সবিহীন সিপিএ হওয়ার জন্য পাঁচ বছর পর্যন্ত কারাগারে এবং লাইসেন্সবিহীন রিয়েল এস্টেট এজেন্ট হওয়ার প্রতিটি গণনার জন্য ৯০দিন পর্যন্ত কারাবাসের সম্মুখীন হতে হবে।
প্রসিকিউটররা অভিযোগ করেছেন ডেভিস, যিনি কার্ড প্রপার্টি ম্যানেজমেন্ট এলএলসি নামে একটি ব্যবসার অধীনে কাজ করেছিলেন, সম্পত্তি ব্যবস্থাপনা পরিষেবা প্রদানের জন্য দুটি ডেট্রয়েট আবাসিক সম্পত্তির মালিকের সাথে একটি চুক্তি করেছিলেন। তদন্তকারীরা বলেছেন যে ডেভিস মিশিগানে আইন অনুসারে রিয়েল এস্টেট ব্রোকার বা রিয়েল এস্টেট বিক্রেতা হিসাবে লাইসেন্সপ্রাপ্ত ছিলেন না। অধিকন্তু, কর্তৃপক্ষ বলেছে যে কার্ড প্রপার্টি ম্যানেজমেন্ট এলএলসি হল কার্ড এন্টারপ্রাইজ এলএলসি-এর অনুমিত নাম, যা রিয়েল এস্টেট পরিষেবা প্রদানের জন্য লাইসেন্সপ্রাপ্ত নয়। এছাড়াও, ডেভিস অভিযোগ করে অন্য একজনকে বলেছিলেন যে তিনি একজন প্রত্যয়িত পাবলিক অ্যাকাউন্ট্যান্ট এবং সেই ব্যক্তির ট্যাক্স রিটার্ন প্রস্তুত করার জন্য কাজ করার চেষ্টা করেছিলেন, প্রসিকিউটররা বলেছেন। যাইহোক, ডেভিসও মিশিগানে সিপিএ হিসাবে লাইসেন্সপ্রাপ্ত নয়।
Source & Photo: http://detroitnews.com
 

নিউজটি আপডেট করেছেন : Suprobhat Michigan

কমেন্ট বক্স
সর্বশেষ সংবাদ
নারী শিক্ষায় আল হুমাইরা (রা) মহিলা ফাজিল মাদরাসার ঈর্ষণীয় সাফল্য

নারী শিক্ষায় আল হুমাইরা (রা) মহিলা ফাজিল মাদরাসার ঈর্ষণীয় সাফল্য