আমেরিকা , বুধবার, ১৯ জুন ২০২৪ , ৫ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম :
লিভোনিয়ার কিছু অংশ ফুটন্ত জলের সতর্কতা জারি ওয়েইন অফিসারের গুলিতে নিহত ব্যক্তিটি মানসিক স্বাস্থ্য সংকটে ভুগছিলেন কোভিড-১৯ ত্রাণ তহবিলের অর্থ চুরি, চিকিৎসক অভিযুক্ত ডেট্রয়েটে আই-৯৬ থেকে ফ্লোরিডার এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার মদ্যপ অবস্থায় গাড়ি চালিয়ে একজনকে  হত্যা, এক ব্যক্তি দোষী সাব্যস্ত  আলুর নতুন জাত উদ্ভাবন করলেন এমএসইউ গবেষক উল্টোপথে গাড়ি, সংঘর্ষে দুই চালক নিহত দক্ষিণ পূর্ব মিশিগানে তাপ সতর্কতা জারি আজ কিশোরীকে যৌন নিপীড়ন : প্রাক্তন ম্যাকম্ব প্রশিক্ষকের নো-কনটেস্ট আবেদন বিশ্ব বাবা দিবস আজ আজ পবিত্র ঈদুল আযহা ওয়ারেনের ভ্যান ডাইক করিডোর হাঁটার উপযোগী ও আকর্ষণীয় হচ্ছে ১৬ বছর বয়সী কিশোরকে হত্যা, দুই কিশোর অভিযুক্ত ভয়াবহ তাপপ্রবাহ আসছে রচেস্টার হিলসে গুলিতে ৯ আহত, সন্দেহভাজন নিহত  সাউথফিল্ডে বন্দুকধারীর গুলিতে ৬ জন আহত হেনস্থা ও যৌন হয়রানি : ম্যাকম্ব কমিউনিটি কলেজ, ও চেস্টারফিল্ড টাউনশীপের বিরুদ্ধে মামলা মিশিগানের আপার পেনিসুলায় নেকড়ের সংখ্যা বৃদ্ধি পেয়েছে হার্ট প্লাজার ডেট্রয়েটের ডজ ফাউন্টেন ফের চালু ওয়াশটেনাউ কাউন্টিতে হুপিং কাশিতে আক্রান্তের হার বাড়ছে

১৪ জুনের মধ্যে মিশিগান ইলেকট্রনিক স্বাস্থ্য রেকর্ড সিস্টেম পুনরুদ্ধার করা হবে

  • আপলোড সময় : ০৭-০৬-২০২৪ ০৫:০১:১৫ পূর্বাহ্ন
  • আপডেট সময় : ০৭-০৬-২০২৪ ০৫:০১:১৫ পূর্বাহ্ন
১৪ জুনের মধ্যে মিশিগান ইলেকট্রনিক স্বাস্থ্য রেকর্ড সিস্টেম পুনরুদ্ধার করা হবে
ডেট্রয়েট, ৭ জুন : জাতীয় সাইবার আক্রমণ শনাক্ত হওয়ার এক মাসেরও বেশি সময় পর আগামী সপ্তাহের শেষ নাগাদ মিশিগানের হাসপাতালগুলোতে ইলেকট্রনিক হেলথ রেকর্ড সিস্টেম পুনরুদ্ধারের জন্য অ্যাসেনশন হেলথ কেয়ার সিস্টেম কাজ করছে। 
ফ্লোরিডা, আলাবামা, অস্টিন, টেনেসি এবং মেরিল্যান্ডের অ্যাসেনশন হাসপাতাল, চিকিৎসক অফিস এবং কেয়ার সাইট এবং স্বাস্থ্যসেবা ব্যবস্থায় ইলেকট্রনিক রেকর্ড সিস্টেম ইতিমধ্যে পুনরুদ্ধার করা হয়েছে, বুধবার পোস্ট করা একটি আপডেট অনুসারে। "আজ পর্যন্ত এই প্রক্রিয়া সম্পর্কে আমরা যা শিখেছি তার উপর ভিত্তি করে, আমরা ১৪ জুন শেষ হওয়া সপ্তাহের শেষের মধ্যে আমাদের পুরো মন্ত্রণালয় জুড়ে (ইলেক্ট্রনিক স্বাস্থ্য রেকর্ড) পুনরুদ্ধার সম্পূর্ণ করার জন্য কাজ করছি," স্বাস্থ্যসেবা ব্যবস্থা বলেছে ৷
অ্যাসেনশন আরএক্স রিটেল, হোম ডেলিভারি এবং মিশিগানের বিশেষায়িত ফার্মেসি সাইটগুলিও স্বাভাবিক ক্রিয়াকলাপে ফিরে এসেছে এবং সরবরাহকারীরা আবার ইলেকট্রনিকভাবে ফার্মাসিতে প্রেসক্রিপশন প্রেরণ করতে পারে, মঙ্গলবার একটি ঘোষণা অনুসারে এ তথ্য জানা গেছে। অ্যাসেনশন প্রথম ৮ মে তার প্রযুক্তি নেটওয়ার্ক সিস্টেমে অস্বাভাবিক কার্যকলাপ সনাক্ত করে এবং নির্ধারণ করে যে এটি একটি সাইবার নিরাপত্তা ইভেন্ট। প্রাথমিকভাবে, ইলেকট্রনিক হেলথ রেকর্ড সিস্টেম, মাইচার্ট, কিছু ফোন সিস্টেম, এবং পরীক্ষা, পদ্ধতি এবং ওষুধের অর্ডার দেওয়ার জন্য ব্যবহৃত কিছু সিস্টেম অনুপলব্ধ ছিল এবং অ্যাসেনশন সুবিধাগুলি ডাউনটাইম পদ্ধতি বা ম্যানুয়াল প্রোটোকলগুলিতে স্যুইচ করা হয়েছিল যেমন কাগজের রেকর্ড ব্যবহার করা এবং সবকিছু হাতে প্রক্রিয়াকরণ করা। "যেমন আমরা আগে যোগাযোগ করেছি, ইলেকট্রনিক হেলথ রেকর্ড অ্যাক্সেস পুনরুদ্ধার করা আমাদের পুনরুদ্ধার প্রক্রিয়ার শীর্ষ অগ্রাধিকারের মধ্যে রয়েছে," অ্যাসেনশন বলেছেন। "যেহেতু আমাদের পুরো নেটওয়ার্ক জুড়ে ইএইচআর  পুনরুদ্ধার করা হয়েছে, পরিচ্ছন্ন কর্মীরা এই ঘটনার আগে রোগীর রেকর্ড প্রবেশ করতে সক্ষম হবেন।"
কিছু নির্বাচনী পদ্ধতি এবং অ্যাপয়েন্টমেন্টগুলি সাময়িকভাবে গত মাসে স্থগিত করা হয়েছিল এবং মামলার বিচার নিশ্চিত করতে বেশ কয়েকটি হাসপাতাল থেকে জরুরি পরিষেবাগুলি সরিয়ে দেওয়া হয়েছিল। একটি আঞ্চলিক হালনাগাদ তথ্য অনুসারে, সমস্ত অ্যাসেনশন মিশিগান জরুরী বিভাগগুলি বর্তমানে খোলা এবং স্থানান্তর গ্রহণ করছে। ইনপেশেন্ট এবং জরুরী পরিষেবাগুলিতে সংস্থানগুলি নিবদ্ধ রয়েছে তা নিশ্চিত করার জন্য কিছু স্থানীয় সুবিধাগুলিতে ডায়াগনস্টিক ইমেজিং এবং পরীক্ষা সাময়িকভাবে বিলম্বিত হয়েছে।
Source & Photo: http://detroitnews.com



 

নিউজটি আপডেট করেছেন : Suprobhat Michigan

কমেন্ট বক্স
সর্বশেষ সংবাদ
নারী শিক্ষায় আল হুমাইরা (রা) মহিলা ফাজিল মাদরাসার ঈর্ষণীয় সাফল্য

নারী শিক্ষায় আল হুমাইরা (রা) মহিলা ফাজিল মাদরাসার ঈর্ষণীয় সাফল্য