আমেরিকা , বুধবার, ১৯ জুন ২০২৪ , ৫ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম :
লিভোনিয়ার কিছু অংশ ফুটন্ত জলের সতর্কতা জারি ওয়েইন অফিসারের গুলিতে নিহত ব্যক্তিটি মানসিক স্বাস্থ্য সংকটে ভুগছিলেন কোভিড-১৯ ত্রাণ তহবিলের অর্থ চুরি, চিকিৎসক অভিযুক্ত ডেট্রয়েটে আই-৯৬ থেকে ফ্লোরিডার এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার মদ্যপ অবস্থায় গাড়ি চালিয়ে একজনকে  হত্যা, এক ব্যক্তি দোষী সাব্যস্ত  আলুর নতুন জাত উদ্ভাবন করলেন এমএসইউ গবেষক উল্টোপথে গাড়ি, সংঘর্ষে দুই চালক নিহত দক্ষিণ পূর্ব মিশিগানে তাপ সতর্কতা জারি আজ কিশোরীকে যৌন নিপীড়ন : প্রাক্তন ম্যাকম্ব প্রশিক্ষকের নো-কনটেস্ট আবেদন বিশ্ব বাবা দিবস আজ আজ পবিত্র ঈদুল আযহা ওয়ারেনের ভ্যান ডাইক করিডোর হাঁটার উপযোগী ও আকর্ষণীয় হচ্ছে ১৬ বছর বয়সী কিশোরকে হত্যা, দুই কিশোর অভিযুক্ত ভয়াবহ তাপপ্রবাহ আসছে রচেস্টার হিলসে গুলিতে ৯ আহত, সন্দেহভাজন নিহত  সাউথফিল্ডে বন্দুকধারীর গুলিতে ৬ জন আহত হেনস্থা ও যৌন হয়রানি : ম্যাকম্ব কমিউনিটি কলেজ, ও চেস্টারফিল্ড টাউনশীপের বিরুদ্ধে মামলা মিশিগানের আপার পেনিসুলায় নেকড়ের সংখ্যা বৃদ্ধি পেয়েছে হার্ট প্লাজার ডেট্রয়েটের ডজ ফাউন্টেন ফের চালু ওয়াশটেনাউ কাউন্টিতে হুপিং কাশিতে আক্রান্তের হার বাড়ছে

কিশোরী মেয়েকে যৌন নির্যাতন, ভার্জিনিয়ার এক ব্যক্তি অভিযুক্ত

  • আপলোড সময় : ০৮-০৬-২০২৪ ০৩:৫৩:৫৫ পূর্বাহ্ন
  • আপডেট সময় : ০৮-০৬-২০২৪ ০৩:৫৩:৫৫ পূর্বাহ্ন
কিশোরী মেয়েকে যৌন নির্যাতন, ভার্জিনিয়ার এক ব্যক্তি অভিযুক্ত
ডেট্রয়েট, ৭ জুন : ২০১২ সালে মিশিগানের ১৫ বছর বয়সী এক কিশোরীকে যৌন নিপীড়নের অভিযোগে ভার্জিনিয়ার এক ব্যক্তিকে অভিযুক্ত করা হয়েছে। 
মিশিগানের ওয়েস্টার্ন ডিস্ট্রিক্টের মার্কিন অ্যাটর্নি মার্ক টোটেন এক বিবৃতিতে বলেন, ভার্জিনিয়ার রোয়ানোকের বাসিন্দা ৪৯ বছর বয়সী এরিক জিবের বিরুদ্ধে এক কিশোরীকে যৌন নিপীড়নের তিনটি অভিযোগ এনেছে ফেডারেল গ্র্যান্ড জুরি। টোটেন আরও বলেন, বৃহস্পতিবার অভিযোগ গঠন করা হয়েছে। গত মে মাসে আদালতে অভিযোগপত্র দাখিল করে কর্তৃপক্ষ। তিনি বলেন, 'শিশু-কিশোরদের যৌন নিপীড়ন থেকে রক্ষা করতে আমাদের চলমান মিশনের অংশ হিসেবে আমরা আমাদের মামলা করতে প্রস্তুত। ন্যায়বিচার নিশ্চিত করতে এবং ক্ষতিগ্রস্থদের সুরক্ষার জন্য আমাদের কাজের অংশ হিসাবে, আমি দৃঢ়ভাবে যে কাউকে এই বিষয় বা এরিক জিবের দ্বারা সংঘটিত অপরাধমূলক কাজ সম্পর্কিত তথ্য আমাদের অফিসে যোগাযোগ করতে উত্সাহিত করছি । অভিযোগ অনুসারে, জিব ২০১২ সালের জুলাই মাসে ১৫ বছর বয়সী একটি মেয়েকে একাধিকবার যৌন স্পষ্ট আচরণে জড়িত হওয়ার জন্য নিয়োগ, ব্যবহার, প্ররোচিত, প্ররোচিত এবং জোরপূর্বক করেছিলেন। অভিযোগপত্রে বলা হয়েছে, মারকুয়েট কাউন্টিতে এ ঘটনা ঘটেছে। অভিযোগে আরও বলা হয়েছে, জিব ভিডিওগুলি অন্যদের ইমেল করেছিলেন। প্রসিকিউটররা জানিয়েছেন, জিব এর আগে হিউস্টন এবং কলোরাডো স্প্রিংস, কোলোতে থাকতেন। তারা আরও বলেছে যে তিনি [email protected], [email protected], [email protected], [email protected], [email protected], [email protected], [email protected], [email protected], [email protected], [email protected] বা [email protected] ইমেল ঠিকানাগুলি ব্যবহার করে থাকতে পারেন। উপরন্তু, তিনি Instagram, Facebook, এবং WhosHere, Plenty of Fish, এবং Tinder-এর মাধ্যমে ডেটিং অ্যাপের মাধ্যমে যোগাযোগ করতে পারেন। দোষী সাব্যস্ত হলে প্রতিটি অভিযোগে জিবের ১৫-৩০ বছরের কারাদণ্ড হতে পারে। আদালতের রেকর্ডে জিবের পক্ষে কোনও আইনজীবী তালিকাভুক্ত করা হয়নি। টোটেন বলেন, কর্তৃপক্ষ জিবের বিরুদ্ধে অভিযোগের তদন্ত অব্যাহত রেখেছে। কর্তৃপক্ষ যে কেউ ভুক্তভোগী হতে পারে বা তার সম্পর্কে তথ্য রয়েছে তাকে মিশিগানের পশ্চিম জেলার জন্য মার্কিন যুক্তরাষ্ট্রের অ্যাটর্নি অফিসের মারকেট শাখা অফিসে (906) 226-2500 নম্বরে কল করার আহ্বান জানিয়েছে।
Source & Photo: http://detroitnews.com
 

নিউজটি আপডেট করেছেন : Suprobhat Michigan

কমেন্ট বক্স
সর্বশেষ সংবাদ
নারী শিক্ষায় আল হুমাইরা (রা) মহিলা ফাজিল মাদরাসার ঈর্ষণীয় সাফল্য

নারী শিক্ষায় আল হুমাইরা (রা) মহিলা ফাজিল মাদরাসার ঈর্ষণীয় সাফল্য