আমেরিকা , বুধবার, ১৯ জুন ২০২৪ , ৫ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম :
লিভোনিয়ার কিছু অংশ ফুটন্ত জলের সতর্কতা জারি ওয়েইন অফিসারের গুলিতে নিহত ব্যক্তিটি মানসিক স্বাস্থ্য সংকটে ভুগছিলেন কোভিড-১৯ ত্রাণ তহবিলের অর্থ চুরি, চিকিৎসক অভিযুক্ত ডেট্রয়েটে আই-৯৬ থেকে ফ্লোরিডার এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার মদ্যপ অবস্থায় গাড়ি চালিয়ে একজনকে  হত্যা, এক ব্যক্তি দোষী সাব্যস্ত  আলুর নতুন জাত উদ্ভাবন করলেন এমএসইউ গবেষক উল্টোপথে গাড়ি, সংঘর্ষে দুই চালক নিহত দক্ষিণ পূর্ব মিশিগানে তাপ সতর্কতা জারি আজ কিশোরীকে যৌন নিপীড়ন : প্রাক্তন ম্যাকম্ব প্রশিক্ষকের নো-কনটেস্ট আবেদন বিশ্ব বাবা দিবস আজ আজ পবিত্র ঈদুল আযহা ওয়ারেনের ভ্যান ডাইক করিডোর হাঁটার উপযোগী ও আকর্ষণীয় হচ্ছে ১৬ বছর বয়সী কিশোরকে হত্যা, দুই কিশোর অভিযুক্ত ভয়াবহ তাপপ্রবাহ আসছে রচেস্টার হিলসে গুলিতে ৯ আহত, সন্দেহভাজন নিহত  সাউথফিল্ডে বন্দুকধারীর গুলিতে ৬ জন আহত হেনস্থা ও যৌন হয়রানি : ম্যাকম্ব কমিউনিটি কলেজ, ও চেস্টারফিল্ড টাউনশীপের বিরুদ্ধে মামলা মিশিগানের আপার পেনিসুলায় নেকড়ের সংখ্যা বৃদ্ধি পেয়েছে হার্ট প্লাজার ডেট্রয়েটের ডজ ফাউন্টেন ফের চালু ওয়াশটেনাউ কাউন্টিতে হুপিং কাশিতে আক্রান্তের হার বাড়ছে

অবার্ন হিলসে গাড়ি দুর্ঘটনায় নিহত ১, আহত ১ 

  • আপলোড সময় : ০৮-০৬-২০২৪ ০৪:০৬:০৩ পূর্বাহ্ন
  • আপডেট সময় : ০৮-০৬-২০২৪ ০৪:০৬:০৩ পূর্বাহ্ন
অবার্ন হিলসে গাড়ি দুর্ঘটনায় নিহত ১, আহত ১ 
অবার্ন হিলস, ৮ জুন : বৃহস্পতিবার রাতে অবার্ন হিলসের ৬৮ বছর বয়সী এক ব্যক্তি গাড়ি দুর্ঘটনায় নিহত হয়েছেন। দুর্ঘটনায় অপর এক মহিলা যাত্রী গুরুতর আহত হয়েছেন এবং তাকে স্থিতিশীল অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।
শুক্রবার সকাল পর্যন্ত ঘাতক কিয়া চালক পলাতক ছিলেন। অবার্ন হিলস পুলিশ জানিয়েছে, স্থানীয় সময় সন্ধ্যা ৭টার দিকে ওয়ালটন বুলেভার্ড ও পেরি স্ট্রিটে এ দুর্ঘটনা ঘটে। 
পুলিশ জানিয়েছে, এর কিছুক্ষণ আগে একজন টহল কর্মকর্তা কিয়া গাড়ির এক চালককে লাপিয়ার রোডে দ্রুত গতিতে চলতে দেখে ধাওয়া করেন এবং ট্রাফিক থামানোর চেষ্টা করেন, কিন্তু চালক গতি বাড়িয়ে পালিয়ে যান। ধাওয়া শেষ করার আগে অফিসার কিয়াকে প্রায় কোয়ার্টার মাইল তাড়া করেছিলেন বলে জানা গেছে। এরপর ওই পুলিশ কর্মকর্তা ওয়ালটন ও পেরির সংযোগস্থল থেকে ধোঁয়া বের হতে দেখেন এবং দেখেন কিয়া গাড়িটি ফোর্ড এফ-১৫০ এর সঙ্গে ধাক্কা খেয়েছে। কিয়া গাড়ির চালক তার নারী যাত্রীকে আশঙ্কাজনক অবস্থায় ফেলে রেখে পায়ে হেঁটে পালিয়ে যান।  অবার্ন হিলসের ৬৮ বছর বয়সী এফ-১৫০ গাড়ির চালক ট্রাকে আটকা পড়েন এবং তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে তার মৃত্যু হয় । কিয়া যাত্রীর অবস্থা আশঙ্কাজনক হলেও স্থিতিশীল। গাড়ির চালকের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।
কর্মকর্তারা অনুরোধ করেছেন যে কারও কাছে তথ্য থাকলে অবার্ন হিলস পুলিশের (248) 370-9460 এই নম্বরে যোগাযোগ করতে বলা হয়েছে। তদন্ত এখনও খুব সক্রিয়, এবং তদন্তকারীরা এই দুঃখজনক দুর্ঘটনার জন্য দায়ী ব্যক্তিকে সনাক্ত ও গ্রেপ্তার করতে সমস্ত উপলব্ধ সংস্থান ব্যবহার করছেন, পুলিশ বলেছে। তিনি বলেন, 'বর্তমানে আমাদের কাছে যে তথ্য আছে, তাতে মনে করার কোনো কারণ নেই যে, জনসাধারণের জন্য আর কোনো বিপদ আছে। বুধবার মিশিগান স্টেট পুলিশের সেকেন্ড ডিস্ট্রিক্ট এক্স অ্যাকাউন্টে পোস্ট করা হয়েছে, ২০২৪ সালে মিশিগানের রাস্তায় মোট ৩৭৯ জন মারা গেছেন, যার মধ্যে ২৯ মে থেকে ৫ জুনের মধ্যে সাম্প্রতিক ১৬ জনের মৃত্যু হয়েছে। এমএসপি অনুসারে, ২০২৪ সালে মিশিগানের রাস্তায় মোট ১,৭৬০ জন গুরুতর আহত হয়েছেন, যার মধ্যে গত সপ্তাহে ১১৮ জন রয়েছে। এমএসপি অনুসারে, ২০২৩ সালে মৃত্যু ও আঘাতের তুলনায় মৃত্যু ও আহতের সংখ্যা সামান্য হ্রাস পেয়েছে, ২০২৪ সালে এখন পর্যন্ত ৩ জন কম মারা গেছে এবং ৬৯ জন গুরুতর আহত হয়েছে।
Source & Photo: http://detroitnews.com
 

নিউজটি আপডেট করেছেন : Suprobhat Michigan

কমেন্ট বক্স
প্রতিবেদকের তথ্য

সর্বশেষ সংবাদ
নারী শিক্ষায় আল হুমাইরা (রা) মহিলা ফাজিল মাদরাসার ঈর্ষণীয় সাফল্য

নারী শিক্ষায় আল হুমাইরা (রা) মহিলা ফাজিল মাদরাসার ঈর্ষণীয় সাফল্য