আমেরিকা , বুধবার, ১৯ জুন ২০২৪ , ৫ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম :
লিভোনিয়ার কিছু অংশ ফুটন্ত জলের সতর্কতা জারি ওয়েইন অফিসারের গুলিতে নিহত ব্যক্তিটি মানসিক স্বাস্থ্য সংকটে ভুগছিলেন কোভিড-১৯ ত্রাণ তহবিলের অর্থ চুরি, চিকিৎসক অভিযুক্ত ডেট্রয়েটে আই-৯৬ থেকে ফ্লোরিডার এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার মদ্যপ অবস্থায় গাড়ি চালিয়ে একজনকে  হত্যা, এক ব্যক্তি দোষী সাব্যস্ত  আলুর নতুন জাত উদ্ভাবন করলেন এমএসইউ গবেষক উল্টোপথে গাড়ি, সংঘর্ষে দুই চালক নিহত দক্ষিণ পূর্ব মিশিগানে তাপ সতর্কতা জারি আজ কিশোরীকে যৌন নিপীড়ন : প্রাক্তন ম্যাকম্ব প্রশিক্ষকের নো-কনটেস্ট আবেদন বিশ্ব বাবা দিবস আজ আজ পবিত্র ঈদুল আযহা ওয়ারেনের ভ্যান ডাইক করিডোর হাঁটার উপযোগী ও আকর্ষণীয় হচ্ছে ১৬ বছর বয়সী কিশোরকে হত্যা, দুই কিশোর অভিযুক্ত ভয়াবহ তাপপ্রবাহ আসছে রচেস্টার হিলসে গুলিতে ৯ আহত, সন্দেহভাজন নিহত  সাউথফিল্ডে বন্দুকধারীর গুলিতে ৬ জন আহত হেনস্থা ও যৌন হয়রানি : ম্যাকম্ব কমিউনিটি কলেজ, ও চেস্টারফিল্ড টাউনশীপের বিরুদ্ধে মামলা মিশিগানের আপার পেনিসুলায় নেকড়ের সংখ্যা বৃদ্ধি পেয়েছে হার্ট প্লাজার ডেট্রয়েটের ডজ ফাউন্টেন ফের চালু ওয়াশটেনাউ কাউন্টিতে হুপিং কাশিতে আক্রান্তের হার বাড়ছে

পানির নিচে সংঘর্ষের পরে থান্ডার বেতে নিরাপদে নোঙর করেছে মালবাহী জাহাজ

  • আপলোড সময় : ০৯-০৬-২০২৪ ১২:৪৫:৫৮ অপরাহ্ন
  • আপডেট সময় : ০৯-০৬-২০২৪ ১২:৪৫:৫৮ অপরাহ্ন
পানির নিচে সংঘর্ষের পরে থান্ডার বেতে নিরাপদে নোঙর করেছে মালবাহী জাহাজ
থান্ডার বে, ৯ জুন : মার্কিন কোস্টগার্ড জানিয়েছে, মিচিপিকোটেন নামের একটি মালবাহী জাহাজ শনিবার লেক সুপিরিয়রে পানির নিচে কোনো কিছুর সঙ্গে ধাক্কা লাগার পর অন্টারিওর থান্ডার বেতে নিরাপদে নোঙর করেছে। কোস্টগার্ড জানিয়েছে, বন্যার কারণ এবং বাল্ক ক্যারিয়ারের ক্ষয়ক্ষতি তদন্তাধীন রয়েছে।
কোস্টগার্ড আরও জানিয়েছে, জাহাজটিতে ২২ জন আরোহী ছিলেন এবং এটি টাকোনাইট বহন করছিল, একটি নিম্ন-গ্রেড লোহা আকরিক যা সাধারণত ইস্পাতের মধ্যে গলে যায়, তবে জাহাজ থেকে কিছু ছড়িয়ে পড়ার কোনও চিহ্ন ছিল না, কোস্টগার্ড জানিয়েছে। ৬৮৯ ফুট লম্বা বাল্ক ক্যারিয়ারটি সকাল ৭টার দিকে আইল রয়্যাল থেকে প্রায় ৩৫ মাইল দক্ষিণ-পশ্চিমে ছিল, যখন বন্যার খবর মার্কিন কোস্টগার্ড গ্রেট লেকসকে জানানো হয়েছিল। কোস্টগার্ড জানিয়েছে, পানির পাম্পগুলো পানি স্থানচ্যুত করতে শুরু করে এবং সকাল সোয়া ৯টার মধ্যে মালবাহী জাহাজটির তালিকা ১৫ ডিগ্রি থেকে কমিয়ে ৫ ডিগ্রি করা হয়। এতে কেউ হতাহত না হলেও কোস্টগার্ড জানিয়েছে, তারা আইল রয়্যাল থেকে ন্যাশনাল পার্ক সার্ভিসের একটি নৌকার সঙ্গে সমন্বয় করে মিচিপিকোটেনে থাকা ২২ জন ক্রুর মধ্যে ১১ জনকে স্থানান্তর করেছে। ট্র্যাভার্স সিটি থেকে কোস্টগার্ড হেলিকপ্টার এবং বেফিল্ড থেকে একটি নৌকা প্রতিক্রিয়া জানাতে সহায়তা করেছিল। marinetraffic.com মতে, মিচিপিকোটেন শনিবার বিকেল সাড়ে ৫টার দিকে কানাডার থান্ডার বেতে পৌঁছায়।
Source & Photo: http://detroitnews.com
 

নিউজটি আপডেট করেছেন : Suprobhat Michigan

কমেন্ট বক্স
প্রতিবেদকের তথ্য

সর্বশেষ সংবাদ
নারী শিক্ষায় আল হুমাইরা (রা) মহিলা ফাজিল মাদরাসার ঈর্ষণীয় সাফল্য

নারী শিক্ষায় আল হুমাইরা (রা) মহিলা ফাজিল মাদরাসার ঈর্ষণীয় সাফল্য