আমেরিকা , বুধবার, ১৭ জুলাই ২০২৪ , ২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম :
ডেট্রয়েট মেট্রোপলিটন বিমানবন্দরে আক্রমণাত্মক জীবন্ত শামুক জব্দ মিশিগান রিপাবলিকানরা গভর্নর হুইটমারের সমালোচনা করতে কনভেনশন ভোট ব্যবহার করেছে হ্যামট্রাম্যাকে গাড়ির ধাক্কায় ৩ বছরের শিশু নিহত রোলওভার দুর্ঘটনায় মা ও দুই ছেলে নিহত কোপা জয় আর্জেন্টিনার আনন্দ আয়োজনে শিব মন্দিরের বনভোজন মিশিগানে আজ তীব্র বজ্রপাত, ঝড় ও শিলাবৃষ্টির আশঙ্কা ওয়ারেনে স্ত্রীকে খুন করে পুলিশকে স্বামীর ফোন নির্বাচনী জনসভায় ট্রাম্পকে লক্ষ্য করে গুলি, অল্পের জন্য রক্ষা মিশিগানে একে একে বাড়ছে হাম : টিকা নেয়ার তাগিদ কারাগারে মাদক পাচারের অভিযোগে কারাকর্মী গ্রেপ্তার হ্যাজেল পার্কে বাড়িতে আগুন লেগে মা-মেয়ের মৃত্যু মিশিগান জুড়ে ফার্মেসি বন্ধের ঢেউ প্ল্যান্ট বন্ধ করতে ও ইভি তৈরি করতে এক বিলিয়ন ডলার পাচ্ছে জিএম ও স্টেলান্টিস ২৫টি ক্লিন এনার্জি বাস কিনতে ৩০.৮ মিলিয়ন ডলার অনুদান পেয়েছে ডেট্রয়েট ডেট্রয়েট স্কুল বোর্ড শিক্ষকদের সাথে দুই বছরের চুক্তি অনুমোদন করেছে ৪ ঘণ্টা পর শাহবাগ ছাড়লেন শিক্ষার্থীরা, যান চলাচল শুরু মাকে হত্যার পর সন্দেহভাজনের আত্মসমর্পণ বেরিলের প্রভাবে মেট্রো ডেট্রয়েট বৃষ্টিপাত অব্যাহত ওয়াশটেনাও কাউন্টি ওয়াটার প্ল্যান্টে অবৈধ প্রবেশের দায়ে এক ব্যক্তি গ্রেপ্তার

বিচারকের বিরুদ্ধে বিমানবন্দরে বন্দুক আনার অভিযোগ

  • আপলোড সময় : ১৪-০৬-২০২৪ ০১:১৭:২৯ পূর্বাহ্ন
  • আপডেট সময় : ১৪-০৬-২০২৪ ০১:১৭:২৯ পূর্বাহ্ন
বিচারকের বিরুদ্ধে বিমানবন্দরে বন্দুক আনার অভিযোগ
রোমুলাম; ১৪ জুন : ওয়েইন কাউন্টির জুভেনাইল কোর্টের একজন বিচারক ডেট্রয়েট মেট্রোপলিটন বিমানবন্দরের চেকপয়েন্টে আগ্নেয়াস্ত্র আনার দায়ে কিছু সমস্যায় পড়েছিলেন। তিনিএকজন ঘনিষ্ঠ বন্ধুর কাছ থেকে আগ্নেয়াস্ত্রটি পেয়েছিলেন বলে বিচারকের অ্যাটর্নি জানান।
তৃতীয় সার্কিট কোর্টের বিচারক সিলেনথিয়া লাটোয়ে মিলার শনিবার বিমানবন্দরে বন্দুকটি নিয়ে এসেছিলেন এবং টিকিট কেটে ছেড়ে দেওয়া হয়েছিল বলে ওয়েইন কাউন্টি বিমানবন্দর কর্তৃপক্ষ ম্যাট মোরাউস্কি জানিয়েছেন। "আমি নিশ্চিত করতে পারি যে বিচারককে উদ্ধৃত করা হয়েছিল এবং বিমানবন্দরে একটি বন্দুক আনার ঘটনায় ছেড়ে দেওয়া হয়েছিল," মোরাওস্কি বলেছিলেন।
মিলারের অ্যাটর্নি টড পারকিন্স বলেছেন,৩৮০ স্মিথ অ্যান্ড ওয়েসন পিস্তলটি এক "পারিবারিক বন্ধুর"। তিনি বলেন, বন্দুকটি নিবন্ধিত কিনা সে বিষয়ে তিনি নিশ্চিত নন। "এটা আমার বোধগম্য যে আগ্নেয়াস্ত্রটি একজন পারিবারিক বন্ধুর ছিল," পারকিন্স বলেছেন। "এটি তার ভাই নয়, কিন্তু তারা একসাথে বড় হয়েছে। তিনি তার কাছ থেকে বন্দুকটি পেয়েছেন; বন্দুকটি নিবন্ধিত কিনা আমি জানি না।"
আইনজীবী জানান, বিচারক ছুটি কাটানোর জন্য গন্তব্যে যাওয়ার সময় তাকে পিস্তলের জন্য টিকিট দেওয়া হয়। আমি কেবল তাকে একা রেখে যাচ্ছি, যেহেতু এখন তাকে বিরক্ত করার কোনও অর্থ নেই, পারকিনস বলেছিলেন। তিনি কেবল আমার ক্লায়েন্টই নন, তিনি আমার পরিবারের একজন দুর্দান্ত বন্ধু, এবং আমি তাকে বলেছিলাম যে আমি এটির যত্ন নেব এবং প্রশ্নের উত্তর দেওয়ার জন্য যথাসাধ্য চেষ্টা করব। আমি আশা করছি তিনি যতটা সম্ভব ব্যক্তিগতভাবে এটি মোকাবেলা করবেন, তবে একজন সরকারী কর্মচারী হিসাবে, তিনি যে লোকদের সেবা করেন তাদের প্রতি তার একটি দায়বদ্ধতা রয়েছে এবং তিনি একজন স্ট্যান্ড-আপ ব্যক্তি যিনি আমি নিশ্চিত যে এই প্রক্রিয়া জুড়ে এটি করবেন। থার্ড সার্কিট কোর্টের মুখপাত্র মাইকেল স্কট বলেছেন, আদালতের কর্মকর্তারা ঘটনাটি সম্পর্কে অবগত আছেন, তবে এ বিষয়ে আর কোনো মন্তব্য করতে রাজি হননি। মিলার ২০০৬ সাল থেকে ৩৬ তম জেলা আদালতের বিচারক ছিলেন যতক্ষণ না গভর্নর গ্রেচেন হুইটমার তাকে ২০১৯ সালে তৃতীয় সার্কিট কোর্ট বেঞ্চে নিয়োগ করেছিলেন। সম্প্রতি তিনি পারিবারিক আদালতের কার্যক্রমে সভাপতিত্ব করেন।
Source & Photo: http://detroitnews.com
 

নিউজটি আপডেট করেছেন : Suprobhat Michigan

কমেন্ট বক্স
সর্বশেষ সংবাদ
আটলান্টিক সিটির বোর্ড অব এডুকেশনের পর্ষদ সভা অনুষ্ঠিত

আটলান্টিক সিটির বোর্ড অব এডুকেশনের পর্ষদ সভা অনুষ্ঠিত