আমেরিকা , বুধবার, ১৭ জুলাই ২০২৪ , ১ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম :
ডেট্রয়েট মেট্রোপলিটন বিমানবন্দরে আক্রমণাত্মক জীবন্ত শামুক জব্দ মিশিগান রিপাবলিকানরা গভর্নর হুইটমারের সমালোচনা করতে কনভেনশন ভোট ব্যবহার করেছে হ্যামট্রাম্যাকে গাড়ির ধাক্কায় ৩ বছরের শিশু নিহত রোলওভার দুর্ঘটনায় মা ও দুই ছেলে নিহত কোপা জয় আর্জেন্টিনার আনন্দ আয়োজনে শিব মন্দিরের বনভোজন মিশিগানে আজ তীব্র বজ্রপাত, ঝড় ও শিলাবৃষ্টির আশঙ্কা ওয়ারেনে স্ত্রীকে খুন করে পুলিশকে স্বামীর ফোন নির্বাচনী জনসভায় ট্রাম্পকে লক্ষ্য করে গুলি, অল্পের জন্য রক্ষা মিশিগানে একে একে বাড়ছে হাম : টিকা নেয়ার তাগিদ কারাগারে মাদক পাচারের অভিযোগে কারাকর্মী গ্রেপ্তার হ্যাজেল পার্কে বাড়িতে আগুন লেগে মা-মেয়ের মৃত্যু মিশিগান জুড়ে ফার্মেসি বন্ধের ঢেউ প্ল্যান্ট বন্ধ করতে ও ইভি তৈরি করতে এক বিলিয়ন ডলার পাচ্ছে জিএম ও স্টেলান্টিস ২৫টি ক্লিন এনার্জি বাস কিনতে ৩০.৮ মিলিয়ন ডলার অনুদান পেয়েছে ডেট্রয়েট ডেট্রয়েট স্কুল বোর্ড শিক্ষকদের সাথে দুই বছরের চুক্তি অনুমোদন করেছে ৪ ঘণ্টা পর শাহবাগ ছাড়লেন শিক্ষার্থীরা, যান চলাচল শুরু মাকে হত্যার পর সন্দেহভাজনের আত্মসমর্পণ বেরিলের প্রভাবে মেট্রো ডেট্রয়েট বৃষ্টিপাত অব্যাহত ওয়াশটেনাও কাউন্টি ওয়াটার প্ল্যান্টে অবৈধ প্রবেশের দায়ে এক ব্যক্তি গ্রেপ্তার

রচেস্টার হিলসে গুলিতে ৯ আহত, সন্দেহভাজন নিহত 

  • আপলোড সময় : ১৬-০৬-২০২৪ ০৪:১৪:২৩ পূর্বাহ্ন
  • আপডেট সময় : ১৬-০৬-২০২৪ ০৪:১৪:২৩ পূর্বাহ্ন
রচেস্টার হিলসে গুলিতে ৯ আহত, সন্দেহভাজন নিহত 
রচেস্টার হিলস, ১৬ জুন :শনিবার সন্ধ্যায় রচেস্টার হিলস শহরে এক বন্দুকধারীর গুলিতে নয়জন আহত হয়েছেন। পরে  শেলবি টাউনশিপের একটি বাড়িতে ৪২ বছর বয়সী শ্বেতাঙ্গ পুরুষ সন্দেহভাজনকে মৃত অবস্থায় পাওয়া গেছে।স্থানীয় সময় বিকেল ৫টা ১১ মিনিটে এই ঘটনাটি ঘটেছে। 
ওকল্যান্ড কাউন্টি শেরিফ মাইকেল বাউচার্ড  জানান, শনিবার এক বন্দুকধারী গাড়ি থেকে নেমে রাস্তার পাশের পার্কে একটি হ্যান্ডগান থেকে ২৮টি গুলি করে। বন্দুকধারী পুলিশের সঙ্গে যোগাযোগের চেষ্টার কথা স্বীকার করলেও কর্মকর্তারা ওই ব্যক্তির সঙ্গে পূর্ণ যোগাযোগ স্থাপন করেননি বলে জানান তিনি। বাউচার্ড বলেন, পুলিশ বাড়িটি ঘিরে ফেলার সময় অভিযুক্ত বন্দুকধারী নিজের গুলিতে মারা যেতে পারে। ঘটনাস্থলে থাকা কর্মকর্তারা গুলির শব্দ শুনতে পাননি। 
বন্দুকধারী রচেস্টার হিলসের অবার্ন রোড বরাবর ব্রুকল্যান্ডস প্লাজা স্প্ল্যাশ প্যাডে গাড়ি চালিয়ে যায়, এবং একটি গাড়ি থেকে নেমে একটি ৯ এমএম গ্লক আধা-স্বয়ংক্রিয় হ্যান্ডগান দিয়ে গুলি চালায়, পুনরায় লোড করে, গুলি চালায়। পুলিশ ম্যাগাজিন ও হ্যান্ডগান উদ্ধার করে, যা বন্দুকধারীর নামে নিবন্ধিত ছিল, যা তদন্তকারীদের সন্দেহভাজনের বাড়িতে নিয়ে যেতে সহায়তা করে, বুচার্ড বলেন। স্প্ল্যাশ প্যাড পার্কে, শেল কেসিংগুলি ফুটপাত জুড়ে ছড়িয়ে ছিটিয়ে ছিল এবং প্রতিটি গুলি চালানোর জন্য হলুদ প্রমাণ চিহ্নিতকারী দিয়ে চিহ্নিত করা হয়েছিল। বাউচার্ড বলেন, সন্দেহভাজন বন্দুকধারী যে বাড়িতে নিহত হয়েছেন সেখান থেকে পুলিশ অন্তত দুটি অস্ত্র পেয়েছে, যার মধ্যে একটি হ্যান্ডগান এবং রান্নাঘরের টেবিলে থাকা একটি 'এআর প্ল্যাটফর্ম' অ্যাসল্ট রাইফেল রয়েছে। যদি সে অন্য কিছু করার পরিকল্পনা করে থাকে তবে তা আমাকে অবাক করবে না, কারণ রান্নাঘরের টেবিলে এটি রাখা প্রতিদিনের ক্রিয়াকলাপ নয়, শেরিফ বলেছিলেন। সম্ভবত অন্য কিছু ছিল - একটি দ্বিতীয় অধ্যায়, সম্ভাব্য। ওকল্যান্ড কাউন্টি শেরিফ ডিপার্টমেন্টের সঙ্গে সন্দেহভাজন হামলাকারীর কোনো পূর্ব যোগাযোগ ছিল না, তার কোনো অপরাধের ইতিহাস ছিল না এবং ধারণা করা হচ্ছে সে তার মায়ের সঙ্গেই থাকতেন, যিনি ঘটনার সময় বাড়িতে ছিলেন না। 
তদন্তকারীরা এখনও সন্দেহভাজন বন্দুকধারীর বাড়িতে ঘটনাস্থল পর্যবেক্ষণ করছেন বলে জানিয়েছেন তিনি।  এই ঘটনায় ৪ এবং ৮ বছর বয়সী দুটি ছোট শিশু সহ নয়জন আহত হয়েছেন। বুশার্ড বলেন, সন্দেহভাজন হামলাকারী নিজের বন্দুকের গুলিতে মারা গেছেন বলে ধারণা করা হচ্ছে। 
Source & Photo: http://detroitnews.com
 

নিউজটি আপডেট করেছেন : Suprobhat Michigan

কমেন্ট বক্স
সর্বশেষ সংবাদ
আটলান্টিক সিটির বোর্ড অব এডুকেশনের পর্ষদ সভা অনুষ্ঠিত

আটলান্টিক সিটির বোর্ড অব এডুকেশনের পর্ষদ সভা অনুষ্ঠিত