আমেরিকা , বুধবার, ১৭ জুলাই ২০২৪ , ১ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম :
ডেট্রয়েট মেট্রোপলিটন বিমানবন্দরে আক্রমণাত্মক জীবন্ত শামুক জব্দ মিশিগান রিপাবলিকানরা গভর্নর হুইটমারের সমালোচনা করতে কনভেনশন ভোট ব্যবহার করেছে হ্যামট্রাম্যাকে গাড়ির ধাক্কায় ৩ বছরের শিশু নিহত রোলওভার দুর্ঘটনায় মা ও দুই ছেলে নিহত কোপা জয় আর্জেন্টিনার আনন্দ আয়োজনে শিব মন্দিরের বনভোজন মিশিগানে আজ তীব্র বজ্রপাত, ঝড় ও শিলাবৃষ্টির আশঙ্কা ওয়ারেনে স্ত্রীকে খুন করে পুলিশকে স্বামীর ফোন নির্বাচনী জনসভায় ট্রাম্পকে লক্ষ্য করে গুলি, অল্পের জন্য রক্ষা মিশিগানে একে একে বাড়ছে হাম : টিকা নেয়ার তাগিদ কারাগারে মাদক পাচারের অভিযোগে কারাকর্মী গ্রেপ্তার হ্যাজেল পার্কে বাড়িতে আগুন লেগে মা-মেয়ের মৃত্যু মিশিগান জুড়ে ফার্মেসি বন্ধের ঢেউ প্ল্যান্ট বন্ধ করতে ও ইভি তৈরি করতে এক বিলিয়ন ডলার পাচ্ছে জিএম ও স্টেলান্টিস ২৫টি ক্লিন এনার্জি বাস কিনতে ৩০.৮ মিলিয়ন ডলার অনুদান পেয়েছে ডেট্রয়েট ডেট্রয়েট স্কুল বোর্ড শিক্ষকদের সাথে দুই বছরের চুক্তি অনুমোদন করেছে ৪ ঘণ্টা পর শাহবাগ ছাড়লেন শিক্ষার্থীরা, যান চলাচল শুরু মাকে হত্যার পর সন্দেহভাজনের আত্মসমর্পণ বেরিলের প্রভাবে মেট্রো ডেট্রয়েট বৃষ্টিপাত অব্যাহত ওয়াশটেনাও কাউন্টি ওয়াটার প্ল্যান্টে অবৈধ প্রবেশের দায়ে এক ব্যক্তি গ্রেপ্তার

ওয়ারেনের ভ্যান ডাইক করিডোর হাঁটার উপযোগী ও আকর্ষণীয় হচ্ছে

  • আপলোড সময় : ১৬-০৬-২০২৪ ০৫:৪২:২৩ পূর্বাহ্ন
  • আপডেট সময় : ১৬-০৬-২০২৪ ০৫:৪৪:২৮ পূর্বাহ্ন
ওয়ারেনের ভ্যান ডাইক করিডোর হাঁটার উপযোগী ও আকর্ষণীয় হচ্ছে
ওয়ারেনের নাইন মাইল রোডের দিকে ভ্যান ডাইক অ্যাভিনিউয়ে যান চলাচলের গতি কমে যায়। নগর কর্মকর্তারা বলেছেন যে অঞ্চলটি মূলত একটি হাঁটার যোগ্য, প্রতিবেশী সম্প্রদায় হিসাবে নির্মিত হয়েছিল, তবে সময়ের সাথে সাথে এই অঞ্চলের অনেক ব্যবসা বন্ধ হয়ে গেছে এবং গতির সীমা বেড়েছে/Photo :  David Guralnick, The Detroit News
 
ওয়ারেন, ১৬ জুন : সুরক্ষিত বাইক লেন,  রাস্তায় আরও গাছ এবং নতুন ফুটপাথগুলি অবশেষে দক্ষিণ ওয়ারেনের ভ্যান ডাইক করিডোরের দেড় মাইলজুড়ে প্রসারিত হতে পারে। একটি পরিকল্পনার অধীনে শহরটি এই অঞ্চলে ট্র্যাফিকজট কমিয়ে দেওয়ার এবং "প্রকৃত চরিত্র ফিরিয়ে আনার পরিকল্পনা হাতে নেয়া হয়েছে।"
ওয়ারেন শহরটি স্টিফেনস এবং ৮ মাইলের মধ্যে ভ্যান ডাইকের প্রসারিত হ'ল ওয়ারেনের ট্যাক্স ইনক্রিমেন্ট ফিনান্স অথরিটি জেলা, এমন একটি অঞ্চল যেখানে শহরটি অর্থনৈতিক উন্নয়ন এবং আশেপাশের পুনরুজ্জীবনকে উত্সাহিত করার চেষ্টা করছে, কর্মকর্তারা জানিয়েছেন। জেলার ব্যবসায় থেকে যে করের আদায় করা হয় তার একটি অংশ এলাকার উন্নতির দিকে যায়।
ওয়ারেনস ডিপার্টমেন্ট অফ কমিউনিটি, ইকোনমিক অ্যান্ড ডাউনটাউন ডেভেলপমেন্টের পরিচালক টম বোমারিটো বলেছেন, করিডোর পরিকল্পনাটি "কোনও লেন ছাড়াই ট্র্যাফিকজট কমানোর একটি উপায়।" তিনি বলেন, এলাকাটি মূলত হাঁটার উপযোগী, আশেপাশের জনগোষ্ঠীর জন্য তৈরি করা হয়েছিল, কিন্তু সময়ের সাথে সাথে এলাকার অনেক ব্যবসা বন্ধ হয়ে গেছে এবং গতির সীমা বেড়েছে। "চরিত্রটি পরিবর্তিত হয়েছে, এবং তাই আমরা যা আশা করছি তা হ'ল সেই চরিত্রটিকে ফিরিয়ে আনা - ট্র্যাফিক কমানো, বাইকের লেন রক্ষা করা, ফুটপাত পরিষ্কার করা" এবং আশেপাশে নতুন পরিষেবা ব্যবসা নিয়ে আসা, তিনি বলেছিলেন। ভ্যান ডাইকের চেকমেট বার্গার্সের মালিক মোহাম্মদ রহমান, ভ্যান ডাইকের সেই প্রসারিত উন্নতির ধারণাটিকে স্বাগত জানিয়েছেন।  তিনি এই পরিকল্পনাটিকে একটি দুর্দান্ত শুরু বলে অভিহিত করেছেন, তবে ;পাত্রটিতে আরও ধারণা রাখা উচিত। তিনি বলেছিলেন যে তিনি চান যে শহরটি ব্যবসায়ী এবং বাসিন্দাসহ আশেপাশের সবাইকে এই পরিকল্পনা সম্পর্কে জানুক এবং তাদের মতামত সংগ্রহ করুক। তিনি বলেন, 'আমার মনে হচ্ছে ভ্যান ডাইকের ফেস লিফট দরকার।
Source & Photo: http://detroitnews.com
 

নিউজটি আপডেট করেছেন : Suprobhat Michigan

কমেন্ট বক্স
সর্বশেষ সংবাদ
আটলান্টিক সিটির বোর্ড অব এডুকেশনের পর্ষদ সভা অনুষ্ঠিত

আটলান্টিক সিটির বোর্ড অব এডুকেশনের পর্ষদ সভা অনুষ্ঠিত