আমেরিকা , বুধবার, ১৭ জুলাই ২০২৪ , ২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম :
ডেট্রয়েট মেট্রোপলিটন বিমানবন্দরে আক্রমণাত্মক জীবন্ত শামুক জব্দ মিশিগান রিপাবলিকানরা গভর্নর হুইটমারের সমালোচনা করতে কনভেনশন ভোট ব্যবহার করেছে হ্যামট্রাম্যাকে গাড়ির ধাক্কায় ৩ বছরের শিশু নিহত রোলওভার দুর্ঘটনায় মা ও দুই ছেলে নিহত কোপা জয় আর্জেন্টিনার আনন্দ আয়োজনে শিব মন্দিরের বনভোজন মিশিগানে আজ তীব্র বজ্রপাত, ঝড় ও শিলাবৃষ্টির আশঙ্কা ওয়ারেনে স্ত্রীকে খুন করে পুলিশকে স্বামীর ফোন নির্বাচনী জনসভায় ট্রাম্পকে লক্ষ্য করে গুলি, অল্পের জন্য রক্ষা মিশিগানে একে একে বাড়ছে হাম : টিকা নেয়ার তাগিদ কারাগারে মাদক পাচারের অভিযোগে কারাকর্মী গ্রেপ্তার হ্যাজেল পার্কে বাড়িতে আগুন লেগে মা-মেয়ের মৃত্যু মিশিগান জুড়ে ফার্মেসি বন্ধের ঢেউ প্ল্যান্ট বন্ধ করতে ও ইভি তৈরি করতে এক বিলিয়ন ডলার পাচ্ছে জিএম ও স্টেলান্টিস ২৫টি ক্লিন এনার্জি বাস কিনতে ৩০.৮ মিলিয়ন ডলার অনুদান পেয়েছে ডেট্রয়েট ডেট্রয়েট স্কুল বোর্ড শিক্ষকদের সাথে দুই বছরের চুক্তি অনুমোদন করেছে ৪ ঘণ্টা পর শাহবাগ ছাড়লেন শিক্ষার্থীরা, যান চলাচল শুরু মাকে হত্যার পর সন্দেহভাজনের আত্মসমর্পণ বেরিলের প্রভাবে মেট্রো ডেট্রয়েট বৃষ্টিপাত অব্যাহত ওয়াশটেনাও কাউন্টি ওয়াটার প্ল্যান্টে অবৈধ প্রবেশের দায়ে এক ব্যক্তি গ্রেপ্তার

কোভিড-১৯ ত্রাণ তহবিলের অর্থ চুরি, চিকিৎসক অভিযুক্ত

  • আপলোড সময় : ১৯-০৬-২০২৪ ০২:৪০:১১ পূর্বাহ্ন
  • আপডেট সময় : ১৯-০৬-২০২৪ ০২:৪০:১১ পূর্বাহ্ন
কোভিড-১৯ ত্রাণ তহবিলের অর্থ চুরি, চিকিৎসক অভিযুক্ত
গ্র্যান্ড র্যাপিডস, ১৯ জুন : ফেডারেল কর্মকর্তারা জানিয়েছেন, কালকাস্কা কাউন্টির এক চিকিৎসকের বিরুদ্ধে কোভিড-১৯ মহামারী ত্রাণ তহবিল দিয়ে যানবাহন, বাড়ি পুনর্নির্মাণ এবং অবকাশ যাপনের জন্য ব্যয় করার অভিযোগ আনা হয়েছে। 
মিশিগানের ওয়েস্টার্ন ডিস্ট্রিক্টের মার্কিন অ্যাটর্নি অফিস সোমবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, ৬০ বছর বয়সী টড মার্টিন ক্রেইকসকে সরকারি সম্পত্তি চুরির অভিযোগে অভিযুক্ত করা হয়েছে। বিবৃতিতে বলা হয়েছে, সাউথ বোর্ডম্যানের ক্রেইকস তার সাজা শুনানির আগে অপরাধমূলক তথ্যের জন্য দোষ স্বীকার করতে এবং ফেডারেল মহামারী কর্মসূচির অর্থ ফেরত দিতে সম্মত হন। এখন তার সর্বোচ্চ ১০ বছরের কারাদণ্ড হতে পারে। 
বোর্ডম্যান ফ্যামিলি প্র্যাকটিসের মেডিসিন প্র্যাকটিসের মালিক ক্রেইকস কোভিড -১৯ মহামারী চলাকালীন চিকিৎসা সরবরাহকারীদের জন্য ফেডারেল সহায়তায় ২৯৪,০০০ এরও বেশি পেয়েছিলেন। বিজ্ঞপ্তিতে বলা হয়, চিকিৎসকদের কোভিড-১৯ পরীক্ষা করা, টিকা দেওয়া এবং স্বাস্থ্যসেবার ব্যয় বা হারানো রাজস্ব পরিশোধে সহায়তা করার উদ্দেশ্যে এই তহবিল গঠন করা হয়েছে। 
২০২২ সালে দায়ের করা একটি ফৌজদারি অভিযোগ অনুসারে, ক্রেইকস একটি ব্যক্তিগত ক্যাম্পার, একটি পিকআপ ট্রাক, তার স্ত্রীর গাড়ির পেমেন্ট, একটি ছুটি, তার ছেলের বিয়ের জন্য অর্থ প্রদান এবং তার বাড়িতে একটি পুনর্নির্মাণের কাজের জন্য কেয়ারস অ্যাক্ট তহবিল ব্যবহার করেছিলেন বলে অভিযোগ করা হয়েছে। 
অভিযোগে বলা হয়েছে, চুরি যাওয়া অর্থ দিয়ে ক্রেইকস নিজেকে ২০ হাজার ডলারের একটি চেক লিখেছিলেন এবং ২০১৭ সালের হার্লে ডেভিডসন মোটরসাইকেল কিনেছিলেন। আদালতের নথিতে তালিকাভুক্ত ক্রেইকসের অ্যাটর্নি মার্ক ক্রিগার তাৎক্ষণিকভাবে মন্তব্যের অনুরোধে সাড়া দেননি। 
মার্কিন অ্যাটর্নি মার্ক টোটেন বলেন, "টড ক্রেইকস বিলাসবহুল পণ্য এবং অবকাশ যাপনের জন্য যে ডলার ব্যয় করেছিলেন তা মহামারী চলাকালীন সংগ্রামরত ব্যবসায়গুলিকে সহায়তা করার জন্য এক ডলার কম ছিল। "এই দোষী সাব্যস্ত হওয়া এখন সেই হারানো সহায়তার ক্ষতিপূরণ করতে পারে না, তবে এটি করদাতাদের প্রতিহত করতে পারে এবং দেখাতে পারে যে অপরাধীরা যারা সরকারকে প্রতারণা করে তাদের জবাবদিহি করা হবে।"
 ক্রেইকসের অভিযোগগুলি রাজ্য জুড়ে মহামারী সহায়তা জালিয়াতির ধারাবাহিক মামলার সর্বশেষতম ঘটনা। গত মাসে, অ্যালেন পার্কের এক ব্যক্তিকে কারাদণ্ড দেওয়া হয়েছিল এবং বেকারত্ব বীমা জালিয়াতি স্কিমে তার ভূমিকার জন্য ক্ষতিপূরণ দেওয়ার আদেশ দেওয়া হয়েছিল। মিশিগানের কোভিড ইমার্জেন্সি রেন্টাল অ্যাসিস্ট্যান্স প্রোগ্রামের জন্য ভুয়া আবেদন জমা দেওয়ার জন্য এপ্রিলে মাস্কেগনের এক ব্যক্তিকে এই সাজা দেওয়া হয়েছিল।
Source & Photo: http://detroitnews.com
 

নিউজটি আপডেট করেছেন : Suprobhat Michigan

কমেন্ট বক্স
সর্বশেষ সংবাদ
আটলান্টিক সিটির বোর্ড অব এডুকেশনের পর্ষদ সভা অনুষ্ঠিত

আটলান্টিক সিটির বোর্ড অব এডুকেশনের পর্ষদ সভা অনুষ্ঠিত