আমেরিকা , বুধবার, ১৭ জুলাই ২০২৪ , ১ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম :
ডেট্রয়েট মেট্রোপলিটন বিমানবন্দরে আক্রমণাত্মক জীবন্ত শামুক জব্দ মিশিগান রিপাবলিকানরা গভর্নর হুইটমারের সমালোচনা করতে কনভেনশন ভোট ব্যবহার করেছে হ্যামট্রাম্যাকে গাড়ির ধাক্কায় ৩ বছরের শিশু নিহত রোলওভার দুর্ঘটনায় মা ও দুই ছেলে নিহত কোপা জয় আর্জেন্টিনার আনন্দ আয়োজনে শিব মন্দিরের বনভোজন মিশিগানে আজ তীব্র বজ্রপাত, ঝড় ও শিলাবৃষ্টির আশঙ্কা ওয়ারেনে স্ত্রীকে খুন করে পুলিশকে স্বামীর ফোন নির্বাচনী জনসভায় ট্রাম্পকে লক্ষ্য করে গুলি, অল্পের জন্য রক্ষা মিশিগানে একে একে বাড়ছে হাম : টিকা নেয়ার তাগিদ কারাগারে মাদক পাচারের অভিযোগে কারাকর্মী গ্রেপ্তার হ্যাজেল পার্কে বাড়িতে আগুন লেগে মা-মেয়ের মৃত্যু মিশিগান জুড়ে ফার্মেসি বন্ধের ঢেউ প্ল্যান্ট বন্ধ করতে ও ইভি তৈরি করতে এক বিলিয়ন ডলার পাচ্ছে জিএম ও স্টেলান্টিস ২৫টি ক্লিন এনার্জি বাস কিনতে ৩০.৮ মিলিয়ন ডলার অনুদান পেয়েছে ডেট্রয়েট ডেট্রয়েট স্কুল বোর্ড শিক্ষকদের সাথে দুই বছরের চুক্তি অনুমোদন করেছে ৪ ঘণ্টা পর শাহবাগ ছাড়লেন শিক্ষার্থীরা, যান চলাচল শুরু মাকে হত্যার পর সন্দেহভাজনের আত্মসমর্পণ বেরিলের প্রভাবে মেট্রো ডেট্রয়েট বৃষ্টিপাত অব্যাহত ওয়াশটেনাও কাউন্টি ওয়াটার প্ল্যান্টে অবৈধ প্রবেশের দায়ে এক ব্যক্তি গ্রেপ্তার

মাধবপুরে কৃতি শিক্ষার্থী ও গুণিজন সংবর্ধনা অনুষ্ঠিত

  • আপলোড সময় : ১৯-০৬-২০২৪ ০৪:৪৮:০৭ অপরাহ্ন
  • আপডেট সময় : ১৯-০৬-২০২৪ ০৪:৪৮:০৭ অপরাহ্ন
মাধবপুরে কৃতি শিক্ষার্থী ও গুণিজন সংবর্ধনা অনুষ্ঠিত
মাধবপুর, (হবিগঞ্জ) : উপজেলার নোয়াপাড়া ইউনিয়ন পরিষদের উদ‍্যেগে দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত নোয়াপাড়া ইউনিয়নের শিক্ষার্থীদের নিয়ে ঈদ পুনর্মিলনী, কৃতি শিক্ষার্থী ও গুণীজন সংবর্ধনা দেয়া হয়েছে। মঙ্গলবার বিকালে ইউনিয়ন পরিষদ মিলনায়তনে  চেয়ারম্যান সৈয়দ আতাউল মোস্তফা সোহেলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মেট্রোপলিটন ইউনিভার্সিটির  ভিসি প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক শাকিল।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সমাজকর্ম অনুষদের অধ্যাপক  ড. আলী ওয়াক্কাস সোহেল, পিকেএসএফ এর ব্যবস্থাপক জনাব ড. আশরাফুল আলম হেলাল, সিলেট ক্যাডেট কলেজের সহকারী অধ্যাপক আব্দুল জাহের, পরিবেশ আন্দোলন (বাপা) হবিগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক তোফাজ্জল সোহেল ও স্যামসাং বাংলাদেশ এর হেড অফ লজিস্টিক মীর আবু সাঈদ দুলু।
শিক্ষার্থীদের  মধ্যে বক্তব্য রাখেন, হবিগঞ্জ কৃষি বিশ্ববিদ্যালয়ের সাবিহা আক্তার ইমু যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রকাশ চন্দ্র রশীল চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের তাকদীর হুসেন শুভ সরকারি তিতুমীর কলেজের তৌহিদুল ইসলাম, নর্থ ইস্ট মেডিকেল কলেজের এস এম তারিফ বিন সালেহ। অনুষ্ঠানে  ২১জন কৃতি শিক্ষার্থী ও  ৫ গুনিজন কে ক্রেষ্ট ও সম্মাননা স্মারক তুলেদেন অতিথিরা।

নিউজটি আপডেট করেছেন : Suprobhat Michigan

কমেন্ট বক্স
সর্বশেষ সংবাদ
আটলান্টিক সিটির বোর্ড অব এডুকেশনের পর্ষদ সভা অনুষ্ঠিত

আটলান্টিক সিটির বোর্ড অব এডুকেশনের পর্ষদ সভা অনুষ্ঠিত