আমেরিকা , বুধবার, ১৭ জুলাই ২০২৪ , ১ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম :
ডেট্রয়েট মেট্রোপলিটন বিমানবন্দরে আক্রমণাত্মক জীবন্ত শামুক জব্দ মিশিগান রিপাবলিকানরা গভর্নর হুইটমারের সমালোচনা করতে কনভেনশন ভোট ব্যবহার করেছে হ্যামট্রাম্যাকে গাড়ির ধাক্কায় ৩ বছরের শিশু নিহত রোলওভার দুর্ঘটনায় মা ও দুই ছেলে নিহত কোপা জয় আর্জেন্টিনার আনন্দ আয়োজনে শিব মন্দিরের বনভোজন মিশিগানে আজ তীব্র বজ্রপাত, ঝড় ও শিলাবৃষ্টির আশঙ্কা ওয়ারেনে স্ত্রীকে খুন করে পুলিশকে স্বামীর ফোন নির্বাচনী জনসভায় ট্রাম্পকে লক্ষ্য করে গুলি, অল্পের জন্য রক্ষা মিশিগানে একে একে বাড়ছে হাম : টিকা নেয়ার তাগিদ কারাগারে মাদক পাচারের অভিযোগে কারাকর্মী গ্রেপ্তার হ্যাজেল পার্কে বাড়িতে আগুন লেগে মা-মেয়ের মৃত্যু মিশিগান জুড়ে ফার্মেসি বন্ধের ঢেউ প্ল্যান্ট বন্ধ করতে ও ইভি তৈরি করতে এক বিলিয়ন ডলার পাচ্ছে জিএম ও স্টেলান্টিস ২৫টি ক্লিন এনার্জি বাস কিনতে ৩০.৮ মিলিয়ন ডলার অনুদান পেয়েছে ডেট্রয়েট ডেট্রয়েট স্কুল বোর্ড শিক্ষকদের সাথে দুই বছরের চুক্তি অনুমোদন করেছে ৪ ঘণ্টা পর শাহবাগ ছাড়লেন শিক্ষার্থীরা, যান চলাচল শুরু মাকে হত্যার পর সন্দেহভাজনের আত্মসমর্পণ বেরিলের প্রভাবে মেট্রো ডেট্রয়েট বৃষ্টিপাত অব্যাহত ওয়াশটেনাও কাউন্টি ওয়াটার প্ল্যান্টে অবৈধ প্রবেশের দায়ে এক ব্যক্তি গ্রেপ্তার

হুরন-ক্লিনটন মেট্রোপার্কগুলি আধুনিক হচ্ছে

  • আপলোড সময় : ০২-০৭-২০২৪ ০১:২৭:৩৩ পূর্বাহ্ন
  • আপডেট সময় : ০২-০৭-২০২৪ ০১:২৭:৩৩ পূর্বাহ্ন
হুরন-ক্লিনটন মেট্রোপার্কগুলি আধুনিক হচ্ছে
ব্রাউনস্টাউন টাউনশিপ, ২ জুলাই : হুরন-ক্লিনটন মেট্রোপার্কের কর্মকর্তারা বলছেন যে তারা সিস্টেমের ১৩টি পার্ক জুড়ে সুযোগ-সুবিধা উন্নত করার জন্য প্রচেষ্টা চালাচ্ছন। এই গ্রীষ্মে মেট্রোপার্কগুলি  বিনোদন প্রোগ্রামগুলিও চালু করছে এবং তাদের এডিএ ট্রানজিশন প্ল্যানের আধুনিকায়নে কাজ করছে। কারণ তারা একটি বাধা-মুক্ত মেট্রোপার্ক সিস্টেম প্রদানের চেষ্টা চালিয়ে যাচ্ছে।
মেট্রোপার্কসের পরিচালক অ্যামি ম্যাকমিলান বলেন, "আমরা একটি সংস্থা হিসেবে অনেক দিন ধরে কথা বলছি এবং উন্নতি করছি।" "তবে আমরা যে কাজের জন্য এবং আমাদের ... বৈচিত্র্য সাম্যতা এবং অন্তর্ভুক্তি বিভাগের মাধ্যমে করছি। এর অংশ হিসাবে উন্নতি, প্রোগ্রামিং এবং অংশীদারিত্বের বিষয়ে সত্যিই খুব ইচ্ছাকৃতভাবে র‌্যাম্পিং বাড়ানোর উপর আমাদের বিশেষ ফোকাস রয়েছে।"
ম্যাকমিলান বলেন, পার্কগুলিতে সমস্ত দর্শকদের জন্য বাধাগুলি অপসারণ, সুযোগ-সুবিধা বাড়ানো এবং বিনোদনের সুযোগ বৃদ্ধির উপর জোর দেয়া হচ্ছে। লক্ষ্য হল যারা পরিদর্শন করেন তাদের প্রত্যেককে "আমাদের এখানে থাকা সমস্ত দুর্দান্ত সুযোগগুলিতে সক্রিয়ভাবে জড়িত হওয়ার সুযোগ দেওয়া," তিনি বলেছিলেন। প্রকৃতি এবং প্রকৃতির সাথে সংযোগ স্থাপন করা এবং আরও সক্রিয় প্রোগ্রামিংয়ের জন্য লেগে থাকা। যেমন আমাদের মাউন্টেন বাইক ট্রেইলে থাকা এবং একটি হ্যান্ড সাইকেল দিয়ে সেগুলি ব্যবহার করতে সক্ষম হওয়া," ম্যাকমিলান বলেছেন ৷ "সুতরাং এটি প্রকৃতপক্ষে সমস্ত সুযোগের বিস্তৃতি চালায় যা এমন লোকেদের জন্য উপলব্ধ যাদের শারীরিক বা জ্ঞানীয় বা সংবেদনশীল অক্ষমতা রয়েছে।"
কিছু দৃশ্যমান উন্নতি হল এডিএ অ্যাক্সেসযোগ্য প্লে স্ট্রাকচার। হুরন-ক্লিনটন মেট্রোপার্কস সম্প্রতি হোয়াইট লেক টাউনশিপের ইন্ডিয়ান স্প্রিংস মেট্রোপার্কে একটি নাটকের কাঠামো খুলেছে। কেনসিংটন মেট্রোপার্কের ম্যাপেল বিচ, লোয়ার হুরনের উডস ক্রিক এবং লেক সেন্ট ক্লেয়ার মেট্রোপার্কে খেলার মাঠও রয়েছে। "তারা উজ্জ্বল এবং তারা সাহসী এবং তারা দেখতে ও বুঝতে সহজ যে তারা কীভাবে বাচ্চাদের এবং তাদের পরিবারের উপকার করে," ম্যাকমিলান বলেছিলেন। সাম্প্রতিক বছরগুলিতে অন্যান্য প্রকল্পগুলি পার্কিং লট, ওয়াকওয়ে, দরজা খোলা এবং অ্যাক্সেসযোগ্য বিনোদন সরঞ্জাম যোগ করার জন্য সুযোগ-সুবিধা বেড়েছে। কাজের মধ্যে হাইক-বাইক ট্রেইলের অংশগুলি পুনরুত্থিত করা এবং স্টনি ক্রিকে হ্যান্ডসাইকেলের জন্য নির্মিত একটি মাউন্টেন বাইক ট্রেইল অন্তর্ভুক্ত রয়েছে।
 “আমরা আমাদের বাথরুমেরও আধুনিকায়ন করেছি এবং আমাদের ফিক্সচার এবং আমাদের হ্যান্ডেলগুলি আপডেট করছি এবং দরজা খুলছি। আমরা আমাদের পিকনিক এলাকায় সত্যিই ইচ্ছাকৃতভাবে কাজ করছি এবং নিশ্চিত করছি যে আমাদের পিকনিক টেবিলগুলি হুইলচেয়ারে থাকা লোকদের জন্য ব্যবহারযোগ্য এবং সেগুলি সঠিকভাবে ইনস্টল করা আছে এবং স্থায়ীভাবে যাতে তারা ঘুরে চলে না যায়,” ম্যাকমিলান বলেছিলেন।
ম্যাকমিলান বলেছেন যে পার্ক সিস্টেমের ব্যাখ্যামূলক বিভাগে সংবেদনশীল সমস্যাযুক্ত শিশুদের জন্য থাকার ব্যবস্থা রয়েছে যাতে তারা এমন একটি প্রোগ্রাম থেকে দূরে সরে যেতে পারে যা খুব উজ্জ্বল, উচ্চস্বরে বা অনেক লোক থাকতে পারে। অনুভূতি শনাক্ত করতে সাহায্য করার জন্য সংবেদনশীল তাঁবু, ইয়ারমাফ বা ফিজেট স্পিনার সহ সংবেদনশীল ব্যাকপ্যাক, কার্ড রয়েছে, তিনি বলেছিলেন। "... এই সমস্ত জিনিসগুলি লোকেদের জন্য এটিকে আরও অনেক বেশি ব্যবহারযোগ্য করে তোলে," তিনি বলেছিলেন ৷ "এটি সম্পূর্ণভাবে পরিবারের জন্য প্রোগ্রামগুলিতে অংশ নেওয়া এবং আউটডোর এবং মেট্রোপার্ক একসাথে উপভোগ করা আরও সহজ করে তোলে।"
পার্কটি তার গ্রীষ্মকালীন অভিযোজিত বিনোদন প্রোগ্রামের জন্য তার সময়সূচী তৈরি করেছে যা শারীরিক, জ্ঞানীয় এবং সংবেদনশীল প্রতিবন্ধী ব্যক্তিদের জন্য অ্যাক্সেসযোগ্য বিকল্প সরবরাহ করবে। MiAble এই প্রোগ্রামের স্পন্সর। মেট্রোপার্কগুলি অভিযোজিত বিনোদন সিরিজের বিকাশের জন্য স্থানীয় অক্ষমতা অ্যাডভোকেসি গ্রুপ এবং বিশেষজ্ঞদের সাথে কাজ করেছে। "প্রতিবন্ধী নেটওয়ার্ক ইস্টার্ন মিশিগান এবং মেট্রোপার্কের মধ্যে অংশীদারিত্ব আমাদের অন্তর্ভূক্তিতে আমাদের ভাগ করা বিশ্বাসের উপর নির্মিত," ক্যারি গারডেম্যান, ইস্টার্ন মিশিগানের প্রতিবন্ধী নেটওয়ার্কের জন্য বিনোদন ও স্বাস্থ্য পরিষেবার পরিচালক বলেছেন ৷
Source & Photo: http://detroitnews.com
 

নিউজটি আপডেট করেছেন : Suprobhat Michigan

কমেন্ট বক্স
সর্বশেষ সংবাদ
আটলান্টিক সিটির বোর্ড অব এডুকেশনের পর্ষদ সভা অনুষ্ঠিত

আটলান্টিক সিটির বোর্ড অব এডুকেশনের পর্ষদ সভা অনুষ্ঠিত